Link copied!
Sign in / Sign up
0
Shares

গর্ভাবস্থায় সোহা আলি খান


সোহা আলী খানের এই খবরটি আগে থেকেই আমাদের সামনে এসেছে, যেহেতু উনি এই বছরের প্রথমেই তার গর্ভাবস্থা প্রকাশ করেছিলেন। বিশেষজ্ঞের ভবিষ্যদ্বাণী অনুযায়ী, সেপ্টেম্বর ২০১৭ সালের সেপ্টেম্বরে তার গর্ভাবস্থার খবর অনুযায়ী তাঁর সেই সময় মাত্র তিন মাসের গর্ভবতী হওয়ার কথা। তারপর থেকে, তিনি ইনস্টাগ্রাম এ বিভিন্ন ছবি পোস্ট করেছেন যেখানে তিনি তাঁর গর্ভধারণ চেহারার প্রকাশ করেছেন। যদি আপনি এগুলি না জেনে থাকতেন, তাহলে এখানে আজ জানুন!

তাঁর স্বামী কুনাল খেমু ২০১৭ সালের মে মাসে এই খবর নিশ্চিত করেছেন। এই ছবির সিরিজ প্রথম ছিল যেখানে সোহা গর্বিতভাবে তাঁর গর্ভবতী রূপ প্রকাশ করেছিলেন।

পরে তিনি আন্তর্জাতিক যোগা দিবস অর্থাৎ ২১ শে জুন কিছু প্রাক্তন যোগ ব্যায়াম করার ছবি প্রকাশ করেন। তিনি তাঁর পোষা কুকুরের সঙ্গে একটি সস্ন্যাপ ইনস্টাগ্রামে প্রকাশিত করেন। তিনি স্পষ্টতই তাঁর বৌদি কারিনার কাছ থেকে স্বাস্থ্যকর পরামর্শ নিয়েছেন

তিনি তাঁর ভাই সাইফ আলী খান এর জন্মদিনে এই চমত্কার নীল পোষাক এবং আড়ম্বরপূর্ণ চুলের উপর স্পটলাইট চুরি করেছিলেন। তাঁর ত্বক উজ্জ্বল ছিল এবং ওনাকে খুবই সুখী ও উদীয়মান দেখাচ্ছিল।

তিনি সম্প্রতি একটি ঐতিহ্যপূর্ণ বেবি শাওয়ার অনুষ্ঠানে একটি সুন্দর গোলাপী রেশম শাড়ি পরে এসেছিলেন যেখানে তাঁকে অতি সুন্দর দেখাচ্ছিল। তাঁর চুলের স্টাইল এখনও সহজ এবং তার মুখের উপর ঔজ্জল্ল্য তার সুস্থ এবং ক্রমবর্ধমান শিশুর বেড়ে ওঠা প্রতিফলিত করে।

 

আমরা সবাই খুব খুশি এবং এই গর্ভাবস্থা সম্পর্কে উত্তেজিত এবং আমরা সোহা এবং কুনালের ভাল হোক এটাই চাই!

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon