Link copied!
Sign in / Sign up
3
Shares

গর্ভাবস্থায় যৌনতার ইচ্ছা একটি সাধারণ উপসর্গ, তাই না?


গর্ভাবস্থায় যৌনমিলনের সময় একটি মহিলার একটি উপায় পরিবর্তন করতে হয়। এই পরিবর্তন প্রাকৃতিক এবং জেনেরিক হয়। এই সময়ের মধ্যে সাধারণভাবে যৌনতার জন্য প্রত্যেক মহিলার ইচ্ছা পরিবর্তিত হয়। এই পরিবর্তনগুলি মহিলার হরমোনের অবস্থার পরিবর্তনের কারণে ঘটে। বিশেষ গর্ভাবস্থার প্রারম্ভে, লিঙ্গ কম তীব্র। এই অবস্থায়, নারী এর আকৃতি প্রায়ই পরিবর্তন হয় কিন্তু এই সময়ের মধ্যে যৌনতা সম্পর্কে যত্ন নেওয়া উচিত। আপনি ইতিমধ্যে একটি সমস্যা আছে করেছি, আমরা এই নিবন্ধটি মাধ্যমে এই প্রশ্নের উত্তর করার চেষ্টা করছেন।


প্রথম ত্রৈমাসিক

এটি গর্ভাবস্থার প্রথম স্তর। মহিলা গর্ভাবস্থার সচেতন। সাধারণত এই মহিলার প্রথম তিন মাসে যৌন করতে চান না। তিনি ইচ্ছা আছে না, কিন্তু যৌন আনন্দ এছাড়াও আকর্ষণীয়। এই সময়ের মধ্যে, মহিলার শারীরিক এবং মানসিকভাবে ক্লান্ত বোধ। এই সময়ের মধ্যে, বমি বমি ভাব এই প্রথম তিন মাসে, একজন মহিলা যৌনতা করতে চান না, এবং পেট-ক্রমবর্ধমান শিশুর ঝুঁকি হতে পারে। এই কারণে তিনি ভীত। এই চতুর্থাংশের শেষে, যখন মহিলা হরমোনের পরিবর্তন ঘটেছে, তবে যৌনতা কেবল পরামর্শদাতাদের দ্বারা করা যায়।


দ্বিতীয় ত্রৈমাসিকে

দ্বিতীয় ত্রৈমাসিকের সময়, মহিলা ভ্রূণের একটি বড় পরিবর্তন হয়। উদাহরণস্বরূপ: যোনি রক্তপাত এবং রক্তের বাহক মহিলার বৃদ্ধি বৃদ্ধি। এই তিন মাস সময় সেক্স উপভোগ করা যেতে পারে গর্ভাবস্থায় যৌনতা উপভোগ করতে পারে কিন্তু কিছু যত্ন সহ। এই সময়ে, শিশুটি জন্মগ্রহণ করে না এবং গর্ভাবস্থার সম্ভাবনা নেই। এটা যৌন করার একটি ভাল সময়।


তৃতীয় চতুর্থাংশ

এই তিন মাসে, মহিলা ভ্রূণ এবং নারী একটি বড় পরিবর্তন ছিল। এই যৌনতার মহিলার ইচ্ছা হ্রাস পায় তার এবং তার শিশুর বিশেষ যত্ন নিতে হবে এই সময়ের মধ্যে যৌনতা একটি মহিলার প্রবণতা হ্রাস করা হয়। মহিলার ক্রমবর্ধমান পেট, পিঠ ব্যথা, এবং তার ওজন লিঙ্গ জন্য তীব্র হয় না। বমি বমি ভাব এই সময় পেট মধ্যে শিশুর সম্পূর্ণ যত্ন নিতে প্রস্তুত। এই গত তিন মাসের গর্ভবতী মহিলার মধ্যে শুধুমাত্র তার শিশুর সম্পর্কে চিন্তা করা হয়

নারীর ৯ মাসের মেয়াদে অনেক পরিবর্তন ঘটেছে। বিশেষ যৌনতার কারণে তিনি হতাশ হয়ে পড়েছিলেন কারণ তার জীবনটি পেটে আটকে গিয়েছিল। আপনি যদি এই নোটের মধ্য দিয়ে যাচ্ছেন, তাহলে চিন্তা করবেন না। সুতরাং এই সময় স্বামী এবং স্ত্রীর মধ্যে একটি কথোপকথন আছে যাক। নীরব স্বন সঙ্গে চ্যাট করুন একে অপরকে জানতে দিন, যদি আপনি এই সব করার ব্যাপারে উদ্বিগ্ন থাকেন, তবে তাদের একটু ঝুঁকি নিতে হবে, তবে স্বামীকে স্মরণ করতে হবে যে তিনি সন্তানের জন্য যাচ্ছেন। সুতরাং, তার রাগ এবং তিক্ততা পরিত্রাণ পেতে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon