Link copied!
Sign in / Sign up
14
Shares

এক একবার যৌন মিলনের মাঝে ঠিক কতটা অন্তর্বর্তী থাকা উচিত?

যৌনতা মানুষের অন্যতম চাহিদা। তবে যৌনতা শুধু উপভোগ করার জন্যই নয়, বরং সেক্স সাস্থ্যকরও বটে। সেক্স শুধু শরীর মনকে শুধু তৃপ্তি দেয় না, বরং শরীরকে রাখে সুস্থ সবল এবং তরতাজা।

যৌনতা মানুষের অন্যতম চাহিদা। তবে যৌনতা শুধু উপভোগ করার জন্যই নয়, বরং সেক্স সাস্থ্যকরও বটে। সেক্স শুধু শরীর মনকে শুধু তৃপ্তি দেয় না, বরং শরীরকে রাখে সুস্থ সবল এবং তরতাজা।

জেনে নিন নিয়মিত যৌনতার দশটি সুফল

১) নিয়মিত যৌনতা শরীরে ক্ষতিকর জীবাণুকে বাসা বাঁধতে দেয় না। যারা সপ্তাহে অন্তত দুবার সেক্স করেন, তাদের শরীরে ক্ষতিকর জীবাণু তুলনায় কম থাকে।

 ২) যত বেশি সেক্স করবেন, তত বেশি সেক্স করার জন্য সক্ষম হবেন। নিয়মিত যৌনতায় দক্ষতা বাড়ে। এটাই স্বাভাবিক নিয়ম। শরীর থাকবে তরতাজা।

৩) যৌনতায় মেয়েদের অভ্যন্তরীন অঙ্গ এবং পেশী সচল থাকে। রক্ত সঞ্চালন ভাল হয়। জিমে গিয়ে শরীরের বাইরের দিকে নজর দেওয়া যায় কিন্তু শরীরের ভেতরের দিককেও ভাল রাখতে, ওষুধ নিয়মিত সেক্স।

৪) ব্লাড প্রেসার নিয়ন্ত্রণের জন্য খুবই ভাল। লো ব্লাড প্রেসারের মানুষও অনেক ভাল থাকেন নিয়মিত সেক্স করলে।

৫) যৌনতার অনেকটাই আসলে ব্যয়াম। প্রতি মিনিটে পাঁচ ইউনিট ক্যালোরি নষ্ট হয়। রোজ নিয়ম করে জিমে সময় দেওয়ার মতো সেক্সের জন্য সময় বের করুন।

৬) মনের সঙ্গে সেক্সের অদ্ভূত মিল থাকে। নিয়মিত সেক্স করেল, আপনার হৃৎপিণ্ডও ভাল থাকবে। ফলে কমবে হার্ট অ্যাটাকের সম্ভাবনা।

৭) শরীরের ব্যথা বেদনা কমায় যৌনতা। পেন-কিলার না খেয়ে, ভরসা করুন সেক্সের উপরে। নিজেই অনুভব করবেন, আপনার যন্ত্রণা ভ্যানিশ!

৮) আপনি কি এমনিতেই বেশি সেক্স করেন? একটা ব্যাপারে নিশ্চিত থাকতে পারেন যে, ক্যানসার অপনার থেকে দূরে থাকবে।

৯) রাতে ঘুম আসে না? নানা চিন্তা ভিড় করে মাথায়? কীভাবে কমবে? যৌনতা উপভোগ করুন আর শেষে বিছানায় শরীর এলিয়ে দিন। দেখবেন আপনার চোখে আপনি আপনি ঘুম নেমে এসেছে।

১০) স্ট্রেস থেকে মুক্তি পেতে চান? সেক্স করুন। মনে মাথায় টেনসন আসবে না। জীবনে তৃপ্তির স্বাদ কমিয়ে দেবে সব স্ট্রেস।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon