Link copied!
Sign in / Sign up
0
Shares

এইসব বলিউড নায়িকাদের গর্ভকালীন সময়ের সৌন্দয্য ও স্টাইল করবে আপনাকে অভিভূত!!

'আমি পোশাক পরে তৈরী' একটি গর্ভবতী মহিলাদের জন্য বলা খুব বিরল জিনিস। আপনি এই সময় এমনিতেই এক অন্যতম সৌন্দর্য্যে থাকলেন, তাই আলাদা করে পোশাকের দিকে নজর দেয়া আপনার পক্ষে সম্ভব হয়ে ওঠে না। কিন্তু তাও, আপনি একটি সুন্দর প্রাণ নিজের মধ্যে বহন করছেন, তাই নিজেকে এই মুহূর্তে একটু বেশি সুন্দর দেখতে ক্ষতি কি? তাতে আপনার খুব একটা পরিশ্রমও করতে হবে না। আসুন দেখা যাক সেলিব্রিটিরা কীভাবে এটি করেছেন!

১. ঐশর্য্য রাই বচ্চন 

এই বচ্চন পরিবারের স্ত্রী ও পুত্রবধূ নিজের গর্ভাবস্থার ঘোষণা করে বিশ্বে আনন্দের ঝড় তুলে দিয়েছিলেন  কিন্তু তার মধ্যেও তিনি রেড কার্পেট ইভেন্টে যোগদান থেকে থামেননি। তাকে তাঁর গর্ভাবস্থায় চমকপ্রদ সুন্দর দেখিয়েছে। অসাধারন চেহারা থেকে দূরে সরে যাওয়ার জন্য তিনি লজ্জিত বোধ করেননি। অসাধারণ পোশাকের অপরকিছু প্রিন্ট করা পোশাক পরে তিনি নিজিকে দেখা দিয়েছিলেন।

২. করিনা কাপুর খান 

এক কোথায় বলা যায় উনি গর্ভাবস্থায় পোশাক কিভাবে আরামদায়ক, ক্যাসুয়াল  অথচ স্টাইলিশ করে নিজেকে সামনে আনা যায় তা দেখিয়ে দিয়েছেন। তিনি তার গর্ভের শিশুকে নিয়ে সুন্দরবাহেব রাম্পে হেঁটে নিজেকে প্রদর্শ করেছেন।

৩. লিসা হেডেন 

একদিকে ঐশর্য্য যেমন রেড কার্পেটে হেঁটে এসেছেনএবং কারিনা একটি ফ্যাশন শো তে প্রদর্শন করেছেন তখন লিসা হেডেন একটি পত্রিকার কভারে ঝড় তুলেছেন গর্ভাবস্থায়। তিনি গর্ভবতী থাকাকালীনও নিজের ত্বক ও শরীর দেখতে লজ্জা পাননি। তার আড়ম্বরপূর্ণ চেহারা বড় পশম ওভারকোট ও গাউন দিয়ে তিনি চৈ তুলেছেন। যদি আপনি গর্ভাবস্থায় ভ্রমণ আশা করছেন, লিসা একটি নিখুঁত অনুপ্রেরণা।

৪. জেনেলিয়া ডিসুজা 

যখন সুন্দরী জেনেলিয়া মাতৃত্বে প্রবেশ করেন, তিনি তার স্বাভাবিক শৈলী ও সৌন্দর্য্যে দারুন মন জয় করেন সকলের। বিভিন্ন পার্টিতে তাঁকে যেতে দেখা গেছে সুন্দর ফ্লোরাল প্রিন্ট এর চুড়িদার পড়ে। আপনিও এই সময় ফ্লোরাল প্রিন্ট চুড়িদার পড়ে দেখতে পারেন।

৫. সোহা আলী খান

তার শাশুড়ী যখন তার নবজাতক পুত্রকে নিয়ে ব্যস্ত, সোহা আলী খানের নিজের গর্ভাবস্থায় তিনি দারুন আনন্দে ছিলেন। তার নৈমিত্তিক - চটকদার প্রসূতি জামাকাপড় দেখে সকলেই পাগল। আপনার পুরানো জিন্স যথোপযুক্ত মাপসই না হতে পারে কিন্তু আপনার লেগিংস সবসময় ফিট করবেই। সুতরাং যখন আপনি গর্ভবতী হন, তখন আপনি দোকানের প্রসূতি বিভাগে কেনাকাটা করতে গেলে লেগিংস পরার চেষ্টা করতেই পারেন।

৬. শিল্প শেট্টি 

এই ফিট এবং সুন্দর মাকে চমত্কারসালোয়ার সেট পরে দেখা যায় গর্ভাবস্থায়। তিনি সোনা এবং বা হীরে দ্বারা নির্মিত দারুণ গয়না দিয়ে এটি তৈরি করেছিলেন যা একটি সম্পূর্ণরূপে নতুন স্তরের সাজসরঞ্জাম গ্রহণ করেছিল। শিল্প দেখান যে, বিপরীত রঙের পরিবর্তে, মনিটোনগুলি গর্ভবতী মহিলাদের জন্য ভাল কাজ করে এবং যদি আপনি সাড়ী বা সালওয়ারের জন্য একটি ওড়না নিয়ে থাকেন তাহলে সহজেই আপনার শরীরের ছোট ছোট বিকৃতিগুলি ঢেকে যায়. 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon