Link copied!
Sign in / Sign up
26
Shares

এই রাশিগুলির মধ্যে ভুলেও বিবাহে যাবেন না! ভাঙ্গন নিশ্চিত!

 

সম্পর্ক সুন্দর হবে কিনা তার জন্য আমরা রাশি নিয়ে যথেষ্ট ভাবনা-চিন্তা করি। কোন কোন রাশি একে অপরের সঙ্গে মানানসই, একে অপরের জন্য ভাল তা নিয়ে আমরা বিস্তর ভাবনা-চিন্তা করি। কিন্তু সেই সঙ্গে জেনে রাখা ভাল কোন রাশি একে অপরের জন্য ক্ষতিকারক হতে পারে। তা হলে সম্পর্কে জড়ানোর আগেই সাবধান হওয়া যায়। এড়িয়ে চলা যায় অনেক অপ্রিয় ঘটনা।

মেষ ও বৃষ

বিপরীত একে অপরকে আকর্ষণ করে। এই কথাটা মেষ ও বৃষ রাশির জন্য প্রযোজ্য। প্রথমে এরা একে অপরের প্রতি আকৃষ্ট হলেও কিছু দিন পর আর সহ্য করতে পারেন না।

কর্কট ও ধনু

ধনু রাশির মানুষরা কখনই ঠিক বড় হতে চায় না। আর কর্কট রাশি মানেই তারা বরাবরের বোদ্ধা, অভিভাবক গোছের। তবে এরা কখনই বেশি দিন এক সঙ্গে থাকতে পারে না। ধনু স্বাধীনচেতা, যা কর্কট বেশি দিন বরদাস্ত করতে পারে না।

সিংহ ও বৃশ্চিক

সিংহ রাশির মানুষরা নিজেদের যতটা বলিষ্ঠ, শক্তিশালী হিসাবে দেখাতে ভালবাসেন, বৃশ্চিকরা ঠিক ততটাই আত্মবিশ্বাসী। তাই তারা কখনই সিংহদের এই মনোভাব মেনে নিতে পারে না।

মিথুন ও কন্যা

মিথুন রাশি সিদ্ধান্তহীনতায় ভোগে। যা কন্যা রাশি একেবারেই মেনে নিতে পারে না। সেই কারণেই প্রথমে এরা একে অপরের প্রতি আকৃষ্ট হলেও কিছু দিন পরই বিরক্ত হয়ে ওঠে এরা।

সিংহ ও মকর

Image result for leo and capricorntogether

সিংহ সব সময় অন্যদের মনোযোগ, দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে। অন্য দিকে, মকর সিংহের আত্মবিশ্বাস দেখে আকৃষ্ট হলেও তারা নেতৃত্ব দিতে চায় সব কিছুতে। তাই সিংহের এই সব সময় দৃষ্টি আকর্ষণের চেষ্টা তারা বেশি দিন সহ্য করতে পারে না।

কর্কট ও কুম্ভ

কর্কট রাশির মানুষরা খুবই আবেগপ্রবণ। এরা সম্পর্কে একবার জড়িয়ে পড়লে সহজে বেরোতে পারে না। অন্য দিকে কুম্ভ রাশির মানুষরা কখনই নিজেদের সম্পূর্ণ জড়িয়ে ফেলতে চায় না। তাই এই সম্পর্ক দুজনের জন্যই খুব দমবন্ধ করা অবস্থা নিয়ে আসে।

মীন ও মিথুন

মিথুন রাশির মানুষরা সব সময়ই এ ক্ষেত্রে মীনকে নিয়ন্ত্রণ করতে চায়। মীন রাশি স্বভাবগত ভাবেই অন্যকে খুশি রাখে, সন্তুষ্ট রাখে। কিন্তু মিথুন রাশিকে কখনই সন্তুষ্ট করা যায় না। এক সময় মীনের জীবন বিষিয়ে ওঠে। 

বৃশ্চিক ও মেষ

মেষ রাশির মানুষরা স্বভাবগত ভাবে অন্যকে অপমান করতে, প্রতারণা করতে, নিজের কর্তৃত্ব ফলাতে ভালবাসে। একবার ধৈর্যের বাধ ভেঙে গেলে প্রতিশোধ নিতে ছাড়ে না বৃশ্চিকও।

বৃষ ও ধনু

বৃষ মানুষরা যেমন অলস, তেমনই তারা কখনই নিজেদের ভাবনা-চিন্তা বদল করতে চায় না। খুবই একগুঁয়ে স্বভাবের এরা। অন্য দিকে ধনু রাশির মানুষরা খোলা মনের, খুব সহজেই পরিবর্তনকে তারা গ্রহণ করতে পারে। বৃষ রাশির একগুঁয়ে স্বভাব যেমন তারা বেশি দিন সহ্য করতে পারে না, তেমনই বৃষ রাশির মানুষরাও নিজেদের কখনই বদলাতে চান না। এদের সম্পর্ক তাই বিষিয়ে ওঠে।

তুলা ও বৃশ্চিক

তুলা রাশির মানুষরা জীবনে সব দিক সামলে চলতে চায়। বৃশ্চিক রাশি আপনভোলা ও নিজের জগতে থাকে। এই সম্পর্ক বিষিয়ে ওঠা খুবই স্বাভাবিক। কারণ তুলা যতই সব কিছুতে রাশ টানতে চায়, বৃশ্চিককে কখনই নিয়ন্ত্রণে আনতে পারে না। বৃশ্চিকও এক সময় সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চায়।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon