Link copied!
Sign in / Sign up
1
Shares

এই অভিনেত্রীরা ঘর বেঁধেছিলেন সহ অভিনেতাদের সাথে

 

কিছু জনের জন্য, এটা ছিল প্রথম দর্শনে প্রেম, এবং অন্যদের জন্য, এটি ছিল দীর্ঘ সময়ের বন্ধুত্ব ছিল যা একদিন বিবাহে পরিণত হয়ে যায়। কিন্তু, এই বলিউড প্রেমের গল্পগুলি একত্রে যুক্ত হয় তখন থেকে যখন থেকে তারা প্রথমবারের জন্যে চলচ্চিত্রের সেটগুলিতে একসঙ্গে কাজ করেছিলেন। হ্যাঁ, চলচ্চিত্র সেট তাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছিল কারণ তাদের জীবনের জন্য তাদের সঙ্গী খুঁজে পাওয়া গিয়েছিল। মিষ্টি এবং রোমান্টিক শোনায়, তাই না?

সুতরাং, আসুন আমরা আপনাকে বিখ্যাত বলিউড প্রেমপূর্ণ পরিসেবার মাধ্যমে নিয়ে যাই যারা তাদের সহ-অভিনেতাদের সাথে বিয়ে করেন, যখন তারা একসঙ্গে কাজ করার সময় একে অপরের প্রতি ভালবাসায় আবদ্ধ হন।

জয়া ও অমিতাভ বচ্চন

হিন্দি সিনে জগতের দুই উজ্জ্বল নক্ষত্র, জয়া ভাদুরী ও অমিতাভ বচ্চন, যেন ‘মেড ফর ইচ আদার’। জুটি হিসেবে প্রথম দেখা যায় ১৯৭৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘জঞ্জির’ ছবিতে এবং তাঁদের বিয়েও হয় ওই একই সালে।

হেমা মালিনী ও ধর্মেন্দ্র

দু’জনে একসঙ্গে প্রথমবার কাজ করেন ১৯৭০ সালে, ‘শরাফৎ’ ছবিতে। ধর্মেন্দ্র তখন বিবাহিত ও সন্তানদের পিতা। তাই, তাঁরা ইসলাম ধর্মে রূপান্তরিত হয়ে বিয়ে করেন ১৯৭৯ সালে।

রেখা ও বিনোদ মেহরা

এই বিয়ে নিয়ে নানা মুনির নানা মত। শোনা যায়, ১৯৭৩ সালে তাঁরা বিয়ে করেন। কিন্তু ২০০৪ সালে, একটি সাক্ষাৎকারে রেখা জানিয়েছিলেন যে বিনোদ মেহরা তাঁর ‘হিতাকাঙ্খী’ ছিলেন।

নীতু সিংহ ও ঋষি কপূর

এই জুটিকে চিরকালই বলা হাত কিউট কাপল। ১৯৭৬ সালে প্রথম কাজ করেন ‘জেহেরিলা ইনসান’ ছবিতে। তারপর পর্দা ও বাস্তব, দু’ জায়গাতেই তাঁদের প্রেমপর্ব চলতে থাকে। অবশেষে বিয়ে হয় ১৯৮০ এর জানুয়ারিতে।

টুইঙ্কল খন্না ও অক্ষয় কুমার

১৯৯৯ সালে প্রথমবার তাঁরা একসঙ্গে ‘ইন্টারন্যাশনাল খিলাড়ি’ ছবিতে কাজ করেন। এর আগে ‘ফিল্মফেয়ার’ ম্যাগাজিনের একটি ফোটোশ্যুটে তাঁদের আলাপ হয়। চার হাত এক হয় ২০০১-এর জানুয়ারিতে।

কাজল ও অজয় দেবগন

নিজের কেরিয়ারের তুঙ্গে তখন কাজল, যখন অজয় দেবগনকে বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি। ১৯৯৯ সালের ফেব্রুয়ারি মাসে, মরাঠি মতে বিয়ে হয় দুজনের। ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ‘গুণ্ডারাজ’ ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেন কাজল-অজয়।

ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন

করিশ্মা কপূরের সঙ্গে বিয়ের পাকা কথা হওয়ার পরেও শেষমেশ তা ভেঙে যায় ২০০৩ সালে। ততদিনে জুনিয়র বি প্রেমে পড়েছেন ‘মিস ওয়ার্ল্ড’ ঐশ্বর্য রাইয়ের। দুজনের চার হাত এক হয় ২০০৭ সালের এপ্রিল মাসে। তাঁদের এক সঙ্গে প্রথম ছবি ‘ঢাই অক্ষর প্রেম কে’।

করিনা কপূর ও সেফ আলি খান

২০০৬ সালে ‘ওমকারা’ ছবি করতে গিয়েই ‘ছোটে নবাব’-এর সঙ্গে ঘনিষ্ঠতা। বয়সে অনেক ছোট কারিনাও পিছিয়ে পড়েননি সম্পর্কে এগোতে। এঁদের বিয়ে হয় ২০১২ সালে ও বর্তমানে তাঁরা এক সন্তানের অভিভাবক।

সোহা অলি খান ও কুনাল খেমু

এক সঙ্গে তাঁরা কোনও ছবিতেই কাজ করেননি। তাঁরা বাকদান পর্ব সারেন ২০১৪ সালে এবং বিয়ে করেন ২০১৫ সালের জানুয়ারি মাসে।

মালাইকা অরোরা ও আরবাজ খান

১৯৯৮ সালে, একটি বিজ্ঞাপনে কাজ করার সুবাদে দুজনের আলাপ। বিয়েও করে নেন ওই বছরই। কিন্তু গত বছর মার্চ মাসে তাঁদের সম্পর্কের ইতি টেনে দেন।

জেনেলিয়া ডিসুজা ও রিতেশ দেশমুখ

২০০৩ সালের ‘তুঝে মেরি কসম’ ছবি করার পর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে বলিউড সরগরম হয়ে ওঠে। চার হাত এক হয় ২০১২ সালের জানুয়ারিতে।  

জানুন এই জনপ্রিয় তারকাদের আসল নাম অভিনয়ে জগতে আসার আগে
বলিউড অভিনেত্রীদের ছোটবেলার ছবি
Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon