Link copied!
Sign in / Sign up
3
Shares

এই ৭ জন সেলিব্রিটিদের দীর্ঘদিন সম্পর্ক থাকার পর সম্পর্কে ভাঙ্গন ঘটে

 

বলিউড প্রেমের কাহিনীতে একজন আকর্ষণীয় রাজকুমার ও একজন সুন্দরী রাজকুমারী থেকে থাকেনই কিন্তু ডিসনি জগতের মত সমস্ত কাহিনীর সুখী সমাপ্তি নাও ঘটতে পারে। সেলিব্রিটি সম্পর্ক শুধুমাত্র দম্পতিদেরকেই প্রভাবিত করে না, এটি পরোক্ষভাবে আমাদের সকলকেই প্রভাবিত করে। কিভাবে তাঁদের দেখা হয়েছিল, তারা একে অপরের প্রতি কিভাবে প্রেমে পড়েছিলেন, বা তারা দেখা করতে কোথায় যেতেন, ইত্যাদি। এই সমস্ত তথ্য প্রতিটি ফ্যানের জন্য একটি বড় উদ্বেগ।

দম্পতিরা যখন একে অপরের সাথে নিযুক্ত হওয়ার পরিকল্পনা করেন, তখন কেবল মিডিয়াই নয়; প্রত্যেকেই একটি অচলাবস্থার সম্মুখীন হয়। কিন্তু অডিও কি তা সফল সম্পর্কে পরিণত হয়?

এখানে আমরা কিছু এমন সেলিব্রিটি জুটিদের কথা উল্লেখ করছি যাঁদের সম্পর্ক দীর্ঘওকাল থাকার পরেও বিবাহে পরিণত না হয়ে ভাঙ্গনে পরিণত হয়েছে।

১. অভিষেক বচ্চন ও কারিশমা কাপুর

অনেক বছর আগে, বলিউড কাপুর এবং বাচ্চনের একটি গোষ্ঠীকে স্বাগত জানানোর পরিকল্পনা করছিল, কারণ সুপারস্টার অভিষেক বচ্চন এবং কারিশমা কাপুর শেষ পর্যন্ত ৫ বছরের একটি নিখুঁত সম্পর্কের পর গাঁটছড়া বাঁধার জন্য প্রস্তুত ছিলেন। দম্পতি বিগ বি এর ৬০ তম জন্মদিনে এনগেজমেন্ট করেন।

কিন্তু কদিন পরই উভয় পরিবার ঘোষণা করেন যে আকস্মিক পারস্পরিক আলোচনার পরই এই বিবাহ বন্ধ করা হয়েছে এবং অবশেষে অভিষেক বচ্চন এই কথাটি ঘোষণা করেন মিডিয়ার সামনে।

২. রতন রাজপূত ও এবং অভিনব শর্মা

“রতন কে রিশতা” দেখার পর প্রত্যেকেই অপেক্ষা করেছিল এই দুজনের বিবাহের জন্যে, কিন্তু ভাগ্য তা শেষ অবধি এনগেজমেন্ট হয়ে যাওয়ার পরও সাথ দেয়নি। তিনি বলেন, "অভিনয়ের ক্ষেত্রে একটি চরিত্রে অভিনয় করার আগে, আমি অন্য যেকোন অন্য স্টারদের মতো বিভ্রান্ত হয়ে গেছি এবং বিয়ে করা একমাত্র নিরাপদ বিকল্প বলে মনে হচ্ছিল। কিন্তু যতই আমি এগিয়ে গেছি, সবকিছু পাল্টে গেছে।

৩. অক্ষয় কুমার ও রুবিনা টান্ডন

রুবিনা ছিলেন প্রতিটি মানুষের সবচেয়ে বড় ফ্যান্টাসি এবং অক্ষয় কুমার প্রত্যেকটি নারীরই স্বপ্নের রাজকুমার। তাদের অন-স্ক্রীন এবং অফ-স্ক্রিনেও একটি চমৎকার রসায়ন ছিল। কিন্তু, তাঁদের ছবির বাইরে নিখুঁত প্রেমের গল্পে কিছু ভুল ছিল। সবকিছুই ঠিক ছিল যতদিন না রুবিনা শুনতে পেয়েছিলেন যে অক্ষয় কুমারের অন্যান্য অচিয়নেত্রীদের সাথেও সম্পর্ক আছে বলে গুজব ছড়াচ্ছে। সবচেয়ে বড় তত্ত্বের মধ্যে ছিল অক্ষয় কুমার এবং তাঁর সহ-অভিনেত্রী রেখার মধ্যে গুজব ছড়ানো। এর পরে, রুবিনা অক্ষয়ের সঙ্গে বিরতি করার পরিকল্পনা করেন।

৪.শিল্পা শেট্টি এবং অক্ষয় কুমার

অক্ষয় কুমারকে একটি 'সম্পর্ক গড়ার' ব্যক্তি বলে মনে হয়, কারণ তিনি বিভিন্ন তারকাদের সঙ্গে অনেক গুরুতর সম্পর্কে বহুবার জড়িয়েছেন। তবে, এই বিরতিটি দম্পতির সবচেয়ে নিষ্ঠুর বিরতি ছিল, কারণ শিল্পা খিলাড়িকে ভালবাসতেন এবং তাকে বিয়ে করতে চেয়েছিলেন।

যদিও এই সুন্দর অভিনেত্রীকে অক্ষয়কে ভালোবাসতেন, তবুও তিনি টুইঙ্কল খান্নাকে অদ্ভুতভাবে তার পাশাপাশি দ্বৈত ডেটিং করে চলেছেন।

৫. মল্লিকা শেরাবত এবং বিজয় সিং

 

জনপ্রিয় অনুষ্ঠান 'মেরি খায়ালো কি মল্লিকা' দিয়ে শুরু হয়, এই দম্পতি তাদের অন-স্ক্রিন কেমিস্ট্রির জন্য সুপরিচিত ছিল, কিন্তু কে জানত যে এই পর্দাযর দম্পতি একটি বাস্তব জীবন দম্পতি বলে পরিচিত হবেননা।

বিজয় বলেছিলেন, এক বছর পর, তিনি সুস্পষ্টভাবে বুঝেছিলেন যে তিনি মল্লিকার তুলনায় খুবই ছোট ছিলেন এবং দীর্ঘ দূরত্বের সম্পর্ক কখনোই কাজ করে না। ব্রেক আপ আপ হঠাৎ করে হয়নি কিন্তু বেদনাদায়ক ছিল।

৬. সাজিদ খান এবং গুলশান খান

সাজিদ খান তাঁর বক্তব্যে বলেছিলেন যে তিনি ২০০৩ সালে কিছুটা জনপ্রিয় নাম করেছিলেন, এবং তাঁর সহ অভিনেত্রী গুলশান খানের সাথে ভালোই ছিলেন। কিন্তু সময়ের সাথে সাথে তিনি বুঝেছেন যে তিনি হয়তো গুলশানের জন্যে সঠিক মানুষ নন। তিনি গুলশানকে ঠকাতে চাননি। তাঁর মনে হয়েছিল তিনি একজন উদাস ধরণের ব্যক্তি যা পার্টি ক্লাব পছন্দ করেননা। তাঁর কাছে বিনোদন মানে বাইরে খেতে যাওয়া ও সিনেমা দেখতে যাওয়া। তাই তিনি গুলশানের সাথে সম্পর্ক ভাঙার পরিকল্পনা করেন।

৭. ওপেন পাটেল ও কারিশমা তান্না

বিগ বস হাউস থেকে এই দম্পতির প্রেমের সূত্রপাত। নাচ বালিয়ের সেটাও দেখা যায় এই দুজনকে, এবং অবশেষে এম.টিভি লাভ স্কুল বলে সর্বাধিক জনপ্রিয় শোতে চলে যান। কিন্তু শীঘ্রই এই সম্পর্ক ভেঙে যায়।

আশা করি আপনাদের এই পোস্টটি ভাল লেগেছে। আমাদের পেজ ফলো করতে থাকুন আরো মজাদার তথ্যের জন্যে।

পোস্টটি ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না।

বলিউড অভিনেত্রীদের ছোটবেলার ছবি
 
Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon