Link copied!
Sign in / Sign up
0
Shares

২০১৮-য় চিনা জ্যোতিষশাস্ত্র অনুসারে অন্যদের ভাগ্যে কী অপেক্ষা করছে

আমরা নিজের ভাগ্য নিয়ে খুব সচেতন। সেই কারণ আমরা সবাই জানতে চাই কি হতে চলেছে আমাদের জীবনে এই বছর। আপনি কি জানেন চিনা জ্যোতিষশাস্ত্র অনুযায়ী ২০১৮ কুকুরের বছর। এই সব বছরে যাদের জন্ম, চিনা জ্যোতিষশাস্ত্র অনুসারে তাঁদের সবার প্রতীক কুকুর। কুকুর প্রতীকের মানুষেরা বুদ্ধিমান ও সমব্যাথী হন। সম্পর্কের দায়িত্ববদ্ধতা এবং বন্ধুত্ব পালনে এরা অসম্ভব দায়িত্বশীল।

এবার দেখে নেওয়া যাক ২০১৮-য় চিনা জ্যোতিষশাস্ত্র অনুসারে অন্যদের ভাগ্যে কী অপেক্ষা করছে।

ইঁদুর

১৯৩৬, ১৯৪৮, ১৯৬০, ১৯৭২, ১৯৮৪, ১৯৯৬, ২০০৮, ২০২০-তে যাদের জন্ম, তাঁদের প্রতীক ইঁদুর।  ইঁদুর প্রতীকের মানুষেরা যা মন চায় করুন। কোনও সুযোগ হাতছাড়া করবেন  না। আপনারা  ২০১৮-য় কঠিন পরিশ্রমের লাভ ওঠাবেন। প্রেমের ক্ষেত্রেও বছরটি অত্যন্ত শুভ। তবে টাকা-পয়সা আপনারা একটু হিসেব করে খরচ করবেন।

ষাঁড়

১৯৩৭, ১৯৪৯, ১৯৬১, ১৯৭৩, ১৯৮৫, ১৯৯৭, ২০০৯, ২০২১-তে যাদের জন্ম, তাঁদের প্রতীক ষাঁড়। আপনার প্রতীক যদি ষাঁড় হয়,তবে আপনি জীবনে অনেক নতুন কিছু শিখতে পারবেন। চাকরির পরিবর্তন হতে পারে।টাকা-পয়সার সমস্যাও মিটবে।

বাঘ

১৯৩৮, ১৯৫০, ১৯৬২, ১৯৭৪, ১৯৮৬, ১৯৯৮, ২০১০, ২০২২-তে যাদের জন্ম, তাঁদের প্রতীক বাঘ।এটি আপনার জন্য শুভ লাভদায়ক বছর। এই সাফল্যের জন্য নিজেকে শারীরিক ও মানসিক ভাবে তৈরি রাখুন। প্রেমের ক্ষেত্রে বিশ্বাসঘাতকতা করবেন না।এই বছর খরচ বাড়তে পারে।

খরগোশ

১৯৩৯, ১৯৫১, ১৯৬৩, ১৯৬৩, ১৯৭৫, ১৯৮৭, ১৯৯৯, ২০১১, ২০২৩-তে যাদের জন্ম, তাঁদের প্রতীক খরগোশ।  কর্মব্যস্ততার মধ্যে দিয়েই কাটবে ২০১৮। নিজের জন্য সময় পাবেন না তেমন ভাবে। ভালোবাসার মানুষের জন্য আরও একটু সময় বার করুন। কখনোই হতাশ হবেন না, ধৈর্য্য রাখুন।

ড্রাগন

১৯৪০, ১৯৫২, ১৯৬৪, ১৯৭৬, ১৯৮৮, ২০০০, ২০১২, ২০২৪-তে যাদের জন্ম, তাঁদের প্রতীক ড্রাগন। আপনার জন্য এটি একটি অসাধারণ বছর । ২০১৮-য় সাফল্য, প্রেম-ভালোবাসা আপনাকে ঘিরে রাখবে।নেতিবাচক চিন্তাভাবনা দূরে সরান। একটু সঞ্চয়ের দিকে মন দিন।

সাপ

১৯৪১, ১৯৫৩, ১৯৬৫, ১৯৭৭, ১৯৮৯, ২০০১, ২০১৩, ২০২৫-তে যাদের জন্ম, তাঁদের প্রতীক সাপ। ঘটনাবহুল বছর কাটবে আপনার। নানা রকম চমক অপেক্ষা করে আছে আপনার জন্য। আগামী বছর আপনার ওপর কাজের ভার একটু বেশি থাকবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন।

ঘোড়া

১৯৪২, ১৯৫৪, ১৯৬৬, ১৯৭৮, ১৯৯০, ২০০২, ২০১৪, ২০২৬ -তে যাদের জন্ম, তাঁদের প্রতীক ঘোড়া। এনার্জিতে ভরপুর কাটবে ২০১৮-তে। নানা রকম কাজের মধ্যে কী করে ভারসাম্য বজায় রাখতে হয়, তা আপনি ভালোই জানেন। জীবনে সমস্যা আসবেই, তার সঙ্গে মোকাবিলা করা জরুরি।

ছাগল

১৯৪৭, ১৯৫৯, ১৯৭১, ১৯৮৩, ১৯৯৫, ২০০৭, ২০১৯, ২০৩১ -তে যাদের জন্ম, তাঁদের প্রতীক ছাগল। ২০১৮ আপনার জন্য পরিবর্তনের বছর। এই সব পরিবর্তনের ফলে  একটু অসুবিধে হলেও মনে রাখবেন ভবিষ্যতে আপনারই ভালো হবে। প্রেমের সম্পর্কও কঠিন সময়ের মধ্যে দিয়ে যাবে। সম্পর্কের প্রতি আরও একটু যত্নশীল হন। সেই কারণে অকারণ বিবাদ এড়িয়ে চলুন।

হনুমান

১৯৪৪, ১৯৫৬, ১৯৬৮, ১৯৮০, ১৯৯২, ২০০৪, ২০১৬, ২০২৮ -তে যাদের জন্ম, তাঁদের প্রতীক হনুমান। মনের কথা শুনে চলুন,এই বছর সবকিছুই আপনার হবে। ২০১৮ আপনার জন্য অত্যন্ত ভালো। প্রেমের সম্পর্কে গভীরতা বাড়বে। আর্থিক দিক থেকেও বছরটা আপনার ভালো কাটবে।

মোরগ

১৯৪৫, ১৯৫৭, ১৯৬৯, ১৯৮১, ১৯৯৩, ২০০৫, ২০১৭ ২০২৯ -তে যাদের জন্ম, তাঁদের প্রতীক মোরগ। নানা রং ও স্বাদে পরিপূর্ণ থাকবেএই বছর। এই বছর আপনাকে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। তাই ভেবেচিন্তে সিদ্ধান্ত নেবেন। প্রেমের ক্ষেত্রে উষ্ণতা বাড়বে। ক্যেরিয়ারের ক্ষেত্রেও বছরটা আপনার ভালো কাটবে।

কুকুর

১৯৪৬, ১৯৫৮, ১৯৭০, ১৯৮২, ১৯৯৪, ২০০৬, ২০১৮, ২০৩০-তে যাদের জন্ম, তাঁদের প্রতীক কুকুর। এই বছরটা  আপনি যা করবেন, তাই ভালো হবে।এই বছর আপনার জন্য এনার্জিতে ভরপুর থাকবে। ভালোবাসার মানুষটির কাছে কাছে থাকুন। এ বছর আর্থিক ভাবে লাভবান হবেন আপনি।

শূকর

১৯৪৭, ১৯৫৯, ১৯৭১, ১৯৮৩, ১৯৯৫, ২০০৭, ২০১৯, ২০৩১-তে যাদের জন্ম, তাঁদের প্রতীক শূকর। ২০১৭-য় কি একটু কঠিন সময় কেটেছে? কিন্তু ২০১৮-য় সমস্যা অনেকটাই মিটবে। এ বছর ভালোবাসা, আনন্দ, দায়বদ্ধতায় ভরা থাকবে আপনার জীবন। আপনার কাজের দক্ষতা অনেক সমস্যার সমাধান করে দেবে। আপনার আত্মবিশ্বাসও বাড়বে। চেষ্টা করুন খরচ কমাতে।

Tinystep Baby-Safe Natural Toxin-Free Floor Cleaner

Dear Mommy,

We hope you enjoyed reading our article. Thank you for your continued love, support and trust in Tinystep. If you are new here, welcome to Tinystep!

We have a great opportunity for you. You can EARN up to Rs 10,000/- every month right in the comfort of your own HOME. Sounds interesting? Fill in this form and we will call you.

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon