Link copied!
Sign in / Sign up
5
Shares

ছেলেদের জন্য শীর্ষ ১০টি শিশুর নাম


এই বিভিন্ন নামে শিশুর নাম অনুসন্ধান করা কঠিন হতে পারে। কিন্তু চিন্তা করো না! ছেলেদের জন্য শীর্ষ ১০ টি শিশুর নাম এখানে আমাদের তালিকা।

১. আরাভ

এই নাম 'রাভ' থেকে উদ্ভূত হয়, যা শান্ত এবং শান্তিপূর্ণ এটি সবচেয়ে জনপ্রিয় নামগুলির মধ্যে একটি এবং অবশ্যই আপনার ছেলে তার বন্ধুদের মধ্যে একটি প্রিয় করতে হবে।

২. ভিহান

এটি একটি সংস্কৃত শব্দ যার অর্থ 'ভোর'। একটি নতুন এবং প্রচলিত নাম, এটি আপনার ইতিমধ্যে চতুর শিশুর cuter মনে হবে।

৩. পার্থ

এই মহাভারতের অর্জুনের আরেকটি নাম এবং এর অর্থ 'যে কেউই তার চিহ্নকে স্মরণ করে না'। একটি বুদ্ধিমান এবং স্মার্ট নাম, নাম একটি সম্পূর্ণ ভিন্ন অনুভূতি উত্পন্ন।

৪. যুগ

হিন্দুধর্মে, এই নাম 'একটি যুগ' মানে? এটি একটি ছোট কিন্তু শক্তিশালী নাম, যা নিশ্চিত যে আপনার ছেলেকে সময়ের সাথে সাথে প্রভাব ফেলে।


৫. কিয়ান

এই অত্যন্ত অনন্য নাম অর্থ 'ঈশ্বরের grace'। এটি একটি মিষ্টি, সহজ এবং নতুন নাম, যা অবশ্যই আপনার সন্তানকে অন্য ছেলেদের থেকে পৃথক করবে।

৬. ডিভিত

ডিভিত মানে 'অমর' আপনার বাচ্চার ছেলে অবশ্যই এই নাম দিয়ে তার বন্ধু এবং শিক্ষকদের সাথে একটি প্রিয় হবে।


৭. তানভীর

নামটি এমন কেউকে বোঝায় যিনি সাহসী এবং দৃঢ়ভাবে শারীরিকভাবে শক্তিশালী এবং আমরা নিশ্চিত যে এটি অবশ্যই আপনার ছেলেটির প্রভাব অনুযায়ী আপনার ছেলেটির উপর প্রভাব ফেলবে। এটি একটি নাম যে কেউ কখনও ভুলে যেতে চাইবে না।

৮. নামিত

একটি শুভ এবং আসন্ন নাম, নামিত 'শালীন হতে' এবং মানুষের মধ্যে একটি প্রিয় নাম হয়ে উঠছে। এই নামে নিজেই নম্রতা একটি ধারনা আছে, আপনার বাচ্চা ছেলে এমনকি আরো আরাধ্য এবং অভিগমন তৈরীর একটি উপায় হয়ে থাকে।

৯. শ্রেয়

আরেকটি অনন্য নাম, শেই মানে 'বিস্ময়কর', যা আপনার শিশুর স্পষ্টভাবে ইতিমধ্যেই হয়। যেমন একটি অনন্য নাম হচ্ছে, আপনার ছেলে স্পষ্টভাবে তার জীবনের মধ্যে কিছু বিস্ময়কর জিনিস করতে হবে

১০. জিয়ান

যদিও নামটি চীনা উত্স, যেখানে এটি 'আত্ম শান্তি' মানে, এটি একটি জনপ্রিয় ভারতীয় নাম এবং অর্থ এখনও প্রচুর মান রয়েছে। একটি সংক্ষিপ্ত এবং সহজ নাম, নামটি নিজেই একটি বুদ্ধিমান চিত্র বর্ণমালা বলে।

আপনার শিশুর মূল্যবান। সুতরাং, তার নাম খুব অনন্য হতে হবে। এটা তাকে সাধারণ ভিড় থেকে স্ট্যান্ড আউট করা উচিত এবং বিশ্বের তাকে তিনি অনন্য ব্যক্তি হিসাবে দেখতে অনুমতি দিতে হবে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon