Link copied!
Sign in / Sign up
0
Shares

বলিউডের ট্রায়াঙ্গল লাভ স্টোরি যা একসময় ঝড় তুলেছিল সকলের মনে

বলিউডের তারকাদের কত খবরই রোজ আসে। তার কয়টি মনে রাখেন পাঠক! রাখবেনই বা কেন? সব তো আর অমিতাভ, রেখা ও জয়ার ত্রিভুজ প্রেম নয়! শিরোনাম ও সূচনা বলে দিচ্ছে আমাদের আলোচনার বিষয় ত্রিভুজ প্রেম। আর কেন দেরি? বিজনেস অব সিনেমা অবলম্বনে দেখে নেওয়া যাক বলিউডে ত্রিভুজ প্রেমের ৭ কাহিনী

রেখা, অমিতাভ ও জয়া

সত্যিকার ত্রিভূজ প্রেম বলতে যা বোঝায়, তেমনটা দেখা যায় রেখা, অমিতাভ বচ্চন ও জয়া ভাদুড়ির জীবনে। রোমান্টিক সিনেমায় অভিনয় করতে করতে প্রেম হয় অমিতাভ-রেখার। সে প্রেমের ভাটা পড়তেই জয়াকে বিয়ে করেন। কিন্তু পুরোপুরি কি পড়েছিল? তা এখনো কোটি টাকার রহস্য। গুজব রয়েছে গোপনে বিয়ে করেছিলেন রেখা ও অমিতাভ। এমন টালমাটাল সময়ে তিন তারকাকে নিয়ে ইয়াশ চোপড়া নির্মাণ করেন বিখ্যাত সিনেমা ‘সিলসিলা’।

প্রকাশ, ধর্মেন্দ্র ও হেমা

‘তুম হাসিন ম্যায় জাওয়ান’ সিনেমার সেটে হেমা মালিনির প্রেমে পড়েন বিবাহিত ধর্মেন্দ্র। স্ত্রী প্রকাশ কৌরের ঘরে আছে দুই সন্তান সানি ও ববি দেওল। ‘শোলে’ সিনেমার সেটে ধর্মেন্দ্রের প্রেমে সাড়া দেন হেমা। পরে তারা বিয়ে করেন। প্রকাশ ডিভোর্সে অসম্মতি জানালে ধর্মেন্দ্র ইসলাম ধর্ম গ্রহণ করেন।

সালমান, ঐশ্বরিয়া ও বিবেক

বলিউডের ইতিহাস থেকে কখনো মুছবে না সালমান খান ও ঐশ্বরিয়া রাইয়ের অপরিণত প্রেমের কাহিনী। সঞ্জয়লীলা বানসালির ‘হাম দিল দে চুকে সনম’ সিনেমায় অভিনয়ের সময় তাদের প্রেম ছিল তুঙ্গে। এরপর সালমানের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন অ্যাশ। হৃদয়ের ক্ষত নিয়ে সাবেক এ বিশ্বসুন্দরী ঠাঁই নেন বিবেক ওবেরয়ের বুকে। শোনা যায়, এ ঘটনায় বিবেককে হত্যার হুমকি দেন সালমান। অবশ্য সে প্রেমও টেকেনি।

দীপিকা, রণবীর ও ক্যাটরিনা

বর্তমানে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর পরস্পরকে ভালো বন্ধু দাবি করেন, তাদেরও রয়েছে বিচ্ছেদের গল্প। একইদিন আলাদা দুই সিনেমা দিয়ে তাদের বলিউড ক্যারিয়ার শুরু। দুই বছর চুটিয়ে প্রেম করার পর আসে বিচ্ছেদ। ওই সময় সালমানকে ছেড়ে আসা ক্যাটরিনা কাইফের সঙ্গে জোড় বাঁধেন রণবীর। বছর খানেক এক ছাদের নিচে থাকার পর সম্প্রতি ভেঙে গেছে রণবীর-ক্যাটের সম্পর্ক। এর মধ্যে গুজব ওঠে রণবীরের কাছে ফিরছেন দীপিকা। কিন্তু যে দিন গেছে তা তো গেছেই!

শহীদ, কারিনা ও সাইফ

সম্পর্কের ভাগ্যে যা-ই ঘটুক এক বাক্যে বলা যায়, বেশ মিষ্টি জুটিই ছিলেন শহীদ কাপুর ও কারিনা কাপুর। শোনা যায় ‘তাশান’ সিনেমার সেটে সাইফ আলী খানের সঙ্গে বেশি সময় কাটানোর জেরে ভেঙে যায় ‘জাব উই মেট’ জুটি। পরে সাইফ-কারিনা বিয়ে করেন, শহীদ জোড় বাঁধেন মীরা রাজপুতের সঙ্গে।

হৃতিক, সুজান ও অর্জুন

প্রথম সিনেমা ‘কাহো না পেয়ার হ্যায়’ মুক্তির পর দীর্ঘদিনের বান্ধবী সুজান খানকে বিয়ে করেন হৃতিক রোশন। বেশ কয়েকবার গুজব ওঠে বলিউড অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে পরকীয়া করছেন সুজান। ১৪ বছরের সংসার ভাঙার পর ওই গুজব আবারো তাজা হয়। সাবেক স্ত্রীর পক্ষ নিয়ে প্রতিবাদও জানান হৃতিক। অবশ্য বর্তমানে সুজানের বদলে সবার নজর কঙ্গনার দিকে।

আদিত্য, কঙ্গনা ও জরিনা

নিজের চেয়ে ৬ বছর বেশি বয়সী জরিনা ওয়াহাবকে বিয়ে করে শোরগোল তোলেন আদিত্য পাঞ্চালি। বেশ ঝড় ঝাপটার মাঝেও টিকে আছে সে সংসার। এরই মাঝে ২০ বছরের ছোট কঙ্গনা রনৌতের সঙ্গে প্রেম জড়িয়ে পড়েন আদিত্য। এ নিয়ে সাম্প্রতিক সময়ে নতুন ঝড় তৈরি হয়েছে। ফলস্বরূপ কিছুদিনের জন্য বাড়ি ছেড়েছেন জরিনা।

 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon