Link copied!
Sign in / Sign up
2
Shares

বলিউডের বিশিষ্ট নায়ক যাঁরা মুসলিম হয়েও বিয়ে করেছেন হিন্দু কন্যা

বলিউডের নয় জন নায়ক যারা কিনা মুসলমানের ঘরে জন্ম গ্রহণ করেও নিজের জীবন সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন অন্য ধর্মের কন্যাদের। আর আজ জানাবো সেসব খানদের ঘরের কথা। তাহলে এবার জেনে নেয়া যাক বলিউডের এমন কোন কোন নায়ক কোন ধর্মের কন্যাদের বিয়ে করেছেন।

আমির খান-কিরণ রাও

এই জুটির প্রেম কাহিনীও জানা প্রায় সবার। লগান-এর সেটে প্রথম আমির খানের সঙ্গে পরিচয় হয় কিরণের। আর তারপরই প্রথম স্ত্রীকে ছেড়ে কিরণকে বিয়ে করেন আমির।

শাহরুখ-গৌরি

বলিউডের কিং শাহরুখ খান বিয়ে করেন গৌরি ছিবার নামে এক পাঞ্জাবি কন্যাকে। আর তারপরই গৌরি ছিবার হয়ে যান গৌরি খান। বলিউডের বাদশা খানের বেটার হাফও এখন কম কিছু যাননা অন্য কারো থেকে।

আরবাজ খান-মালাইকা অরোরা

সালমান খানের ভাই আরবাজ খান বিয়ে করেন মালাইকা অরোরাকে। ১৯৯৮ সালে বিয়ে হয় তাদের। মডেল অভিনেত্রী মালাইকার সঙ্গে আরবাজের বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই সংবাদমাধ্যমে জল্পনা ছড়াচ্ছে। কিন্তু, এখনো পর্যন্ত আদালতে গড়ায়নি মালাইকা-অর্বাজের বিচ্ছেদ কাহিনী। শুধু তাই নয়, মালাইকা অরোরা খান হিসেবেই তিনি এখনো পরিচিত।

সোহেল খান-সীমা খান

সালমান খানের ভাই সোহেল খানও বিয়ে করেন এক হিন্দু কন্যাকে। বর্তমানে সোহেল খান এবং সীমা (সচদেব) খানের বিয়ে নিয়েও বেশ ঝামেলা শুরু হয়েছে বলে সংবাদমাধ্যমে খবর ছড়ায়। অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে সোহেলের সম্পর্ক রয়েছে, ওই অভিযোগে বিয়ে ভাঙতে বসেছিল সোহেল-সীমার। যদিও, এ বিষয়ে তারা প্রকাশ্যে কেউ মুখ খোলেননি।

ইরফান খান-সুতপা শিকদার 

মুসলিম হয়েও হিন্দু কন্যাকে বিয়ে করেন অভিনেতা ইরফান খান। দিল্লির ন্যাশনাল স্কুল অফ ড্রামা-তে পড়াশোনা করার সময়ই সুতপা শিকদারের সঙ্গে পরিচয় হয় ইরফান খানের। আর তারপরই বিয়ে করে নেন তারা।

সাইফ আলি খান-কারিনা কাপুরে

নবাবজাদা সাইফ আলি খানের সঙ্গে কারিনা কাপুরের সম্পর্কের বিষয়ে সবাই জানেন। টশন-এর সেটে সাইফের প্রেমে পড়েন কারিনা। আর তারপরই নবাবজাদার সঙ্গে বিয়েতে আবদ্ধ হন তিনি। বর্তমানে সাইফের সন্তানের মা হতে চলেছেন কারিনা।

জায়েদ খান-মালইকা পারেখ

২০০৫ সালে স্কুলের বন্ধু মালইকা পারেখকে বিয়ে করেন জায়েদ খান। কোডাইকানাল আন্তর্জাতিক স্কুলে পড়ার সময় থেকেই মালাইকা পারেখের সঙ্গে বন্ধুত্ব জমে ওঠে ঋত্বিকের সাবেক স্ত্রী সুজনের ভাই জায়েদের।

ইমরান খান-অবন্তিকা মল্লিক

২০১১ সালে ইমরান খান বিয়ে করেন অবন্তিকাকে। মাত্র ১৯ বছর বয়স থেকে ইমরানের সঙ্গে ডেট শুরু করেন অবন্তিকা মল্লিক। এরপর ২০১১ সালের জানুয়ারিতে তাদের বিয়ে হয়। ইমরান-অবন্তিকার এক মেয়েও রয়েছে বর্তমানে।

ফারদিন খান-নাতাশা মাধবানী

বলিউড অভিনেতা ফারদিন খানও বিয়ে করেন এক হিন্দু কন্যাকে। অভিনেত্রী মুমতাজের মেয়ে নাতাশা মাধবানীকে বিয়ে করেন ফারদিন।

 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon