Link copied!
Sign in / Sign up
1
Shares

বলিউড থেকে টলিউড কাঁপানো নায়িকা পাওলি দাম বসলেন বিয়ের পিঁড়িতে


ব্যবসায়ী অর্জুন দেকবে বিয়ে করলেন ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। সোমবার অর্থাৎ ৪ঠা ডিসেম্বর সকাল ১০টার দিকে তাদের বিয়ে হয়।

কলকাতার লেক গার্ডেনের বাসবভনে পাওলির বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে। সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে আয়োজন করা হয় পাওলির বিয়ের অনুষ্ঠান। এর আগে গত শনিবার পাওলির বাসায় অনুষ্ঠিত হয়েছিল তার মেহেদি অনুষ্ঠান।

পাওলি দামের বর গুয়াহাটির ছেলে। দীর্ঘদিন প্রেমের পর পাওলি-অর্জুন বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। বালিগঞ্জে অর্জুনদের বাড়ি রয়েছে। বিয়ের পর পাওলি আর অর্জুন সেখানেই থাকবেন। পাওলি জানান, ভালোবাসার মানুষকে বিয়ে করলেন তিনি। অর্জুনের সঙ্গে তার প্রথম দেখা হয় ইতালিতে।

এরপর ধীরে ধীরে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম। দীর্ঘ প্রেমের পর আজ তারা বিয়ের সনাতন রীতিতে চারহাত এক করলেন।

অর্জুনের বাড়ি গুয়াহাটিতে হওয়ায় শুরুর দিকে সেখানেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার কথা ছিল। কিন্তু পাওলি জানান, শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করতে হয়েছে। কারণ আত্মীয়স্বজন, বন্ধু আর সহকর্মীরা সবাই কলকাতার। গুয়াহাটিতে যাওয়া তাদের জন্য কষ্টসাধ্য হবে। তাই বিয়ের আনুষ্ঠানিকতা কলকাতায় করার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

পাওলি দামের ভাই মৈনাক দাম আগেই জানান, বিয়েতে একেবারে ট্র্যাডিশনাল সাজে সাজবেন পাওলি এবং তাই হয়েছিল। বিয়ের পর ৬ ডিসেম্বর অর্থাৎ কাল স্বামীর সঙ্গে পাওলি যাচ্ছেন গুয়াহাটি। তাদের সঙ্গে যাবেন মৈনাক। তার মা-বাবা পরে যাবেন। ৮ ডিসেম্বর অর্জুনদের বাসায় ঘরোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

আর ১০ ডিসেম্বর গুয়াহাটিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠানে টালিগঞ্জের তারকা, শিল্পী আর কলাকুশলীদের প্রায় সবাইকেআমন্ত্রিত করা হয়েছিল। সন্ধ্যা থেকে শুরু হয় অনুষ্ঠান এবং চলে গভীর রাত পর্যন্ত।

টাইনিস্টেপ পরিবার থেকে আপনাকে অনেক অনেক অভিনন্দন রইলো পাওলি, আপনার দাম্পত্য জীবন সুখের হোক।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon