Link copied!
Sign in / Sign up
6
Shares

ইনিই তাহলে বলিউডের সবথেকে খারাপ শাশুড়ি?


এই মুহূর্তে মনে করা হয় করন জোহর হল বলিউডের সবার খবর রাখা একজন মানুষ। শুধু বিশেষ ঘটনা নয়, বলিউডে ব্যক্তিগত জীবনেও নায়ক নায়িকা থেকে শুরু করে পরিচালক ও নির্মাতাদের সম্পর্কে সবকিছুই জানেন করুন। 'কলিং করণ' শো টি এই মুহূর্তে সবার নজর কারা একটি শো হয়ে দাঁড়িয়েছে। তাই এক সপ্তাহের বিষয় ছিল দম্পতির মধ্যে পরিবারের হস্তক্ষেপ। আর শোয়ের একটি র‍্যাপিট ফায়ার রাউন্ডে করণকে যেই প্রশ্ন করা হয় তাতে সবার অবাক লাগবে। 

বলিউডের সবচেয়ে খারাপ শাশুড়ি কে? এই প্রশ্নের খোলসা উত্তর দিলেন করণ.

ধু বলিউডের অন্যতম পরিচালক বা প্রযোজকই নন; করণ জোহর একজন ভালো সঞ্চালকও বটে। সম্প্রতি ১০৪.৮ FM-এ 'কলিং করণ' নামে একটি শোয়ের  আর জে হয়েছেন করণ। আর এই শোয়ে আলোচনায় উঠে আসে নানা ধরণের বিষয়। 


বলিউডের সব থেকে 'মন্দ শাশুড়ি' কে?

খুব স্বাভাবিকভাবেই করণের কাছে এই প্রশ্ন এড়িয়ে যাওয়ার কোনও উপায় ছিল না। তাই এক্ষেত্রে  বাধ্য হয়ে উত্তর দেন করণ জোহর। বলিউডের সবথেকে মন্দ শাশুড়ি হিসাবে তিনি ঐশ্বর্য রাই বচ্চনের শাশুড়ি মা জয়া বচ্চনের নাম নেন। তবে এক্ষেত্রে করণের উত্তরটা ছিল অপশনাল। আর এই অপশন গুলোর মধ্যে ছিল ১- শর্মিলা ঠাকুর, ২- ববিকা কাপুর, ৩- নীতু কাপুর, ৪- হেমা মালিনী, ৫- জয় বচ্চন। তবে করণ এর মধ্যে থেকে জয়া বচ্চনের নামটাই বেছে নেন।

এখানেই শেষ নয়, বলিউডের উপযুক্ত পুত্রবধূর নামও জিজ্ঞাসা করা হয় করণ জোহরকে। আর এক্ষেত্রে করণের উত্তর ছিল- দীপিকা পাড়ুকোন। প্রসঙ্গত, খুব শীঘ্রই সিং পরিবারের বধূ হতে চলেছেন তিনি।


Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon