Link copied!
Sign in / Sign up
0
Shares

বিয়ের আগে মন থেকে শারীরিক মিলনের ভয় দূর করবেন কি ভাবে?

বিয়ের আগে এবং পরে অনেক পুরুষের এবং মহিলাদের মনের ভেতরে কিছু যৌন ভয় কাজ করে। কি ধরণের ভয়, কেন এমন হয়, মনের মধ্যে কেন এমন ধরণের ভয় জন্ম নেয়, কি করবেন এমন হলে৷ আসুন জেনেনি এমন কিছু সমস্যার সমাধান।

মন থেকে শারীরিক মিলনের ভয় দূর

ভয় এবং শারীরিক মিলনের পরষ্পরের শত্রু। পুরুষ অথবা নারীর মনে ভয় থাকলে তারা যৌনকাজ করার চিন্তা পর্যন্ত করবে না। আপনি কি রাস্তায় কাউকে শারীরিক মিলনের করতে দেখেছেন? নিশ্চই না। তাই না করার পেছনে প্রধান কারণ লজ্জা নয় ভয়। ভয়ে পুরুষের লিঙ্গ পর্যন্ত কঠিন হয়না। বিয়ের আগে যদি কোন কারনে স্বল্প সময়ে স্থলন সমস্যা দেখেন তা হয়তো আপনার যৌন ভয় জনিত কারণ।

স্ত্রী এবং প্রেমিকা এক বিষয় নয়

স্ত্রী এবং প্রেমিকা কখনই এক বিষয় হতে পারে না। কোন নারী যখন স্ত্রী হিসেবে আপনার ঘরে আসবে তখন আপনি প্রানপণে চেষ্টা করবেন তাকে সুখী করার এবং সেই আত্মবিশ্বাস আপনাকে দীর্ঘ সময় মিলন করা শিখাবে। শারীরিক মিলনের একপ্রকার খেলা। এটা শিখতে হয় এবং এর অভ্যাস-এর প্রয়োজন। আপনি যখন আপনার স্ত্রীকে ঘরে আনবেন তখন তার শরীর, তার চাওয়া পাওয়া আপনার কাছে অজানা থাকবে।কিন্তু যতই দিন যাবে, আপনি জানবেন কিভাবে সে সুখ পায়, কোন পজিশনে তাকে কাবু করা যায় এবং সেও আপনার টার্নিং পয়েন্ট বুঝবে এবং দুইজনের সমন্বয়ে দীর্ঘ সময়ের শারীরিক মিলনের হবে। প্রথম দিকে আপনার দ্রুত বীর্যপাত হতে পারে, কিন্তু এটা খুবই স্বাভাবিক। আপনার স্ত্রীকেও এই বিষয়গুলো বুঝিয়ে বলতে হবে। এসব থেকেই আপনার যৌন ভয় দুর হয়ে যাবে।

পুরুষের যৌন ভয় দূর করতে মহিলার করণীয়

একজন মহিলা চাইলে স্বামীকে বোঝাতে পারে, চাইলে বোকাও বানাতে পারে। স্বামীকে যদি বলে “এভাবে করো, তোমার এই স্টাইলটা ভালো লাগছে / তুমি খুব ভালো আনন্দ দিতে পারো / উফফ…দারুণ হচ্ছে অথবা কোন কথা না বলেও যদি আপনি তৃপ্তির দৃষ্টিতে তার দিকে তাকান, অথবা তার দিকে তাকিয়ে নিজের ঠোঁট কামড়াতে থাকেন অথবা তাকে জড়িয়ে ধরেন, তাহলে আপনার স্বামী বুঝবে তার কার্যক্রম আপনি উপভোগ করছেন।তাহলে সে ঘুমন্ত হলেও জেগে উঠবে। কারণ, স্ত্রীর দেওয়া সামান্য আত্মবিশ্বাস তার কছে মহাশক্তি রূপে আবির্ভূত হবে। আর সেই নারীই যদি পুরুষকে বলে, “তুমি পারছো না / ধ্যাৎ…তোমাকে দিয়ে কিচ্ছু হবে না” – তাহলেই শেষ। যত শক্তিশালী পুরুষই হোক না কেন, সে রণে ভঙ্গ দেবে। তাই মনে রাখবেন, আপনি যদি ভাবেন স্বামীকে হারাবেন, তাহলে নিজেই ঠকবেন।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon