Link copied!
Sign in / Sign up
8
Shares

ভিডিও দ্বারা দেখতে চান যে গর্ভাবস্থায় ভ্রুনের সাথে কিভাবে কথা বলা যায়?

 

মাতাপিতা প্রায়ই গর্ভের মধ্যে শিশুর সাথে কথা বলার চেষ্টা করে, সেখানে কি উষ্ণ হয়?', 'এটা কি অন্ধকার?', 'আমি তোমার জন্য এখানে আছি'। যদি আপনার শিশু কেবল প্রতিক্রিয়া দেখায় কিন্তু এটা আপনার সন্তানের অবশ্যই শুনতে পারে এবং আপনি যা বলার প্রতি সাড়া দিতে পারেন সান্ত্বনা একটি ধারনা হতে পারে। আপনার শিশু শরীরের অনেক অংশ থেকে তথ্য অনুভব করতে পারে। বাচ্চাদের এমনকি স্বাদ এবং গন্ধ একটি ধারনা বিকাশ। আসলে, গর্ভের ভ্রূণের জীবনটি আপনার তুলনায় ব্যস্ত ছিলো বিশ্বাসের দিকে।

আমরা কি নিশ্চিত যে আপনার বাচ্চার গর্ভের মধ্যে কি অনুভূতি থাকতে পারে, সে সম্পর্কে আপনার কি মনে হয়? বা কি সে হতে পারে? এই ভিডিওটি আপনার সমস্ত প্রশ্নের উত্তর দিতে সাহায্য করবে আশা করা যায়।

আমরা এই পৃথিবীতে কিভাবে এসেছি ? অনেক মানুষের জন্য জীবন অলৌকিক এখনও একটি রহস্য অবশেষ। প্রকৃতি সব বিস্তার আছে, জীবনের উপহার এখনও সবচেয়ে আশ্চর্যজনক এক হিসাবে বিবেচনা করা হয় কয়েক বছর আগে এই ধরনের একটি ভিডিও অসম্ভব ছিল। কিন্তু আল্ট্রাসাউন্ড এবং অন্যান্য হাই টেক টুল ব্যবহার করে আধুনিক বিজ্ঞানের সাহায্যে আপনার গর্ভের সময় আপনার বাচ্চার সাথে ছোটো ছোটো বিস্তারিত বিবরণ জানা সম্ভব।

একবার ডিম্বাণুতে শুক্রাণু দ্বারা ডিমের ফলিত হয়ে গেলে, অনেক কোষ দ্রুত হারে উৎপাদিত হয়। এই কোষগুলি অবশেষে একটি শিশুর মধ্যে বিকাশ হয়। শিশুর উন্নয়নশীল হিসাবে, এটি প্লাসেন্টা মাধ্যমে অক্সিজেন প্রয়োজন। জন্মের পরেই আপনার বাচ্চার ফুসফুসে বাতাসে ভরা হয়। আপনি সম্ভবত ইতিমধ্যেই জানেন, শিশুর নালী ভাঁজ থেকে তার পুষ্টি পায়। সুতরাং, আপনি কি খেতে যত্ন কারণ আপনি আসলে দুই জন্য খাওয়া, যখনই আপনি একটি লিক বা অন্য কোন ধরণের আন্দোলন অনুভব করেন, তখন এটি সুপারিশ করে যে আপনার শিশুটি অতি সক্রিয় এবং গর্ভের মধ্যে ঘুরছে।

আপনার বাচ্চা গর্ভের মধ্যে নিজেকে ব্যস্ত রাখার জন্য অঙ্গুলি, ঝাঁকুনি, পেইং, হিককোফিং এবং জাঁকজমক গুলো নিখুঁত করে তুলছে। আপনি জন্মগ্রহণ একটি জীবন উত্তেজনাপূর্ণ দৃষ্টিশক্তি পর্যবেক্ষক ভোগ করার উপায় কি? যদি আপনি করে থাকেন, তবে দয়া করে অন্যদের সাথে সচেতন করার জন্য দয়া করে শেয়ার করুন।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon