Link copied!
Sign in / Sign up
1
Shares

বেঙ্গালুরুতে ৭টি বেকারি যা আপনার অবশ্যৈ যাচাই উচিত


আপনি কি আপনার শিশুর জন্মদিনে সঠিক কেক নিয়ে আসেন? আপনার হয়তো ঘাম ছুটে যায় সঠিক স্বাদ এবং নিখুঁত সংমিশ্রণ খুঁজে বার করতে। জন্মদিনগুলি পরীক্ষার সময় যখন পিতামাতার উচ্চ প্রত্যাশা নিয়ে সব কিছু তার ছোট সোনাকে উপহার থাকেন।সুতরাং, এই বেকারিগুলোকে চেষ্টা করতে পারেন যারা আপনাকে জন্মদিন পার্টি অবিস্মরণীয় করতে সাহায্য করবে!

১. কালভিনস

আপনি হয়তো ব্যাঙ্গালোরের বিভিন্ন আউটলেটগুলির মধ্যে একত্রিত হতে পারেন এবং সম্ভবত কিছু উপভোগ্য ডেসার্ট খেতে পারেন। আপনি আপনার পার্টি থিম সজ্জিত করতে একটি কাস্টমাইজড জিনিস বানানোর জন্য তাদের জিজ্ঞাসা করতে পারে। আপনি এদের দক্ষতা বা অনুভূতিতে আনন্দিত হবেন। এদের ব্যবহার এবং খাবারের স্বাদ খুবই পেশাদার হয়।

২. কেকওয়াক

কেকওয়াক মরুভূমির জমির লুকানো একটি মণি বিশেষ। একটি শব্দ কেকওয়াক শুধুমাত্রই 'সন্তুষ্ট' হিসেবে পারেন, আপনার অতি ক্ষুদ্র জিনিসগুলোকে খেয়াল রাখে এবং পরিবেশন করার সময় কিছু রঙিন ম্যাকারুন ও কাপ-কেকে তাদের আরো আকর্ষণতা দেয়। আপনি কোরমাঙ্গালাতে এদের আউটলেট একবার চেষ্টা করতে পারেন।

৩. বেকস্মার্ট

এদের নকশা বা আকার আপনাকে বাক্যহীন করে দেবে।আপনার কেক নেভিগেশন যেমন বিস্তারিত বিবৃতি জুড়ে আসতে পারে না, তেমনি আপনি আপনার নিখুঁত কেক তৈরি না হওয়া পর্যন্ত বেকস্মার্ট একটি অনন্য মিশ্রণ এবং ডিজাইন ও স্বাদ পরিসর করে থাকে। আপনি রিচমন্ড টাউন এর কাছাকাছি এদের পরিদর্শন করতে পারেন।

৪. আরুবি

এরা আপনার শিশুকে তাদের স্বপ্নের কেক সাহায্য করে।বিশেষত এরা এনিমেটেড কেক বানিয়ে থাকে যেটা বাচ্ছারা অনেক বেশি উপভোগ করে থাকে।এটি নিশ্চিত আপনার শিশুর করবে।

৫. শেফ বেকার্স

শেফ বেকার্স সিদ্ধপুরে অবস্থিত। এর কর্মচারীরা পিষ্টক শিল্পী। শেফ বেকার্স সবচেয়ে সুন্দর কেক নৈপুণ্য এর সাথে বিভিন্ন ধরনের স্বাদযুক্তভাবে বানিয়ে থাকে। অত্যন্ত পেশাদারী হিসেবে এরা সুদৃশ্য কেক বানাতে এবং মানুষের মনোযোগ আকর্ষণ করতে হয়েছে।

৬. জাস্ট বেক

এরা যেকোনো উপাদানের সঠিক মাত্রায় কেক বানিয়ে থাকে। সময়মতো প্রতিটি পদক্ষেপ অবলম্বন করে এরা কাজ করে থাকে। এর কেক গুলি শুধুমাত্র আপনাকে বাহ্যিক ভাবে আনন্দই দেয় না তার সাথে আপনার স্বাদ এবং উপকরণগুলোর ওপরেও অনেক খেয়াল রেখে থাকে।এদের সুস্বাদু পেস্ট্রি এবং সিল্কি ক্রিম আপনার মুখে জাদুর মতো গলে যায় এবং এদের সেরা অংশটি ব্যাঙ্গালোরে ছড়িয়ে ছিটিয়ে আছে।

৭. ফ্রেঞ্চ লোফ

এরা ত্রুমব্লেস, পাইএস এবং আরো, দারুণ, পেস্ট্রিজ , চকলেট এক্লিয়ার্স, স্যান্ডউইচ এবং রুটি থেকে, ফরাসি লাউফ সব কিছু তৈরী করে থাকে। তাই আসুন, এবং এদের সেরা জিনিসগুলো একবার চেখে দেখুন। এদের কোরমাঙ্গালা আউটলেট এ সুন্দর রকমের মিষ্টিও পাওয়া যায়।

সুতরাং, আপনার বার্ষিকী, বাচ্চাদের জন্মদিন বা এমনকি একটি পার্টির মতো বিশেষ কিছু প্রয়োজন হলে, বেঙ্গালোর সেরা বেকারিগুলির সঙ্গে যোগাযোগে করতে পারেন। আমাদের বিশেষ ক্যরেটেড তালিকাতে যান, এখানে দেখুন।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon