Link copied!
Sign in / Sign up
2
Shares

বাচ্চা থাকার পরেও রোমান্টিক ভ্যালেন্টাইন্স ডে কাটানোর ৫টি ধারণা


একটি শিশু থাকার পরেও, সবকটি সময়ই আপনি উপভোগ করে থাকেন।সবকিছুই শিশুকে কেন্দ্র করেই হয়ে থাকে।আপনি এবং আপনার জীবন সাথী সবসময় আপনাদের বাচ্ছাটির স্বাস্থ সম্পর্কে ভাবতে থাকেন এবং এটাও ভাবেন যেন সবকিছু ভালো ভাবেই হয় তাই এইসব বাদ দিয়ে অন্য কোনো কিছু করার সময়ই থাকে না। মনে হয় যেন রমন্যাস বলে জীবনে আপনাদের কিছুই নেই।কিন্তু এটা উপায় হতে পারে না। রোম্যান্সের মৃত্যুদণ্ডের প্রয়োজন নেই।

এই ভ্যালেন্টাইনের দিন আরো আবেগপূর্ণ করে তুলুন। সেটা আপনার বাচ্চা থাকার ফলে বিরত হতে পারে না। অনেক উপায় আছে যা আপনি আপনার প্রেম জীবনকে পুনর্জাগরিত করতে পারেন। এটি অতটাও কঠিন নয় যতোটা আপনি মনে করে ভেঙে পড়ছেন।

১. রাতের খাবারটি বাড়িতে খান

আপনি কি আপনার বাচ্চার জন্য আপনাদের কাটানো সময়গুলো নিয়ে চিন্তিত? চিন্তা করবেন না, যেকোনো আপনারা ভালোভাবের দুজনে রাত কাটাতে পারেন।আপনারা দুজনে মিলে তো একসাথে রান্না করতে পারেন তাই নয় কি? রান্না ঘরে একসাথে মিলে কাজ করুন একে অপরের সাথে আটা নিয়ে খেলা করুন।এরকম অফুরন্ত সুযোগ আছে।সুতরাং চিন্তা করবেন না। যেটা মনে হয় সেই বিষয়টিকে নিয়ে দুজনে মিলে একসাথে কিছু রান্না করুন এবং তার পর দুজেই সেটি একসাথে ভাগ করে খাওয়া দাওয়া করুন এবং সেই খাবারটি যেন রোমান্টিক ভাবে হয় ধরে নিন মোমবাতি ডিনার বা ডিমলাইট ডিনার ইত্যাদি।আপনার দুজনেই এটাকে নিয়ে খুব ভালো অনুভুত করবেন।এছাড়াও আপনি আপনার বাছা কে ছেড়ে রয়েছেন সেটাও অনুভতি করবেন না।

২. রাত্রে সিনেমা দেখুন

আরো একটি ভাবে আপনার আপনাদের রাতটাকে উপভোগ করতে পারেন।যদি খুব যে আলস্য লাগে তাহলে বাইরে থেকে কিছু খাবার অর্ডার করুন এবং সেটা নিয়ে দুজনে মিলে কোনো একটি সিনেমা দেখতে দেখতে খেয়ে নিন।আপনারা দুজন কোনো সোফা বা বিছানায় বসে সেটিকে উপভোগ করতে পারেন।এর থেকে র নিষ্পাপ ভালোবাসা আর কি হতে পারে? প্লাস পয়েন্টটি হল যে আপনার শিশুটি আপনাদের খুব কাছাকাছি থাকে, যদি তার কখনই আপনার প্রয়োজন হয়।

৩. রাত্রিটা একসাথে  সাথে কাটান

যদি আপনি একটু বেশি মজার এবং কার্যকলাপের জন্য মেজাজে থাকেন, তবে অন্য কয়েক দম্পতিদের বা কিছু বন্ধুদের আমন্ত্রণ জানান যেখানে সবাই তাদের বাচ্চাদের নিয়ে আসতে পারে এবং বাচ্ছারাও তাদের মধ্যে আনন্দ উপভোগ করতে পারে এর সাথে আপনারাও সবাই মিলে একসাথে আপনাদের মূল্যবান সময়গুলোকে আনন্দের সাথে উপভোগ করতে পারেন। আপনি একটি পট্ট লাক করতে পারেন এবং কিছু খেলা খেলতে পারেন। এইসময়গুলোতে আপ্নারা দুজনেও একে অপরের সাথে সময় ব্যয় করতে পারেন যেটা অন্য দম্পতিরাও খুবই মজা নিতে পারেন। আশা করি সবাই তাদের ছেলেমেয়েরা সম্পর্কে উদ্বেগ হবে না কারণ তারা পরবর্তী ঘরেই খেলাধুলা করছে।

৪. রোমান্টিক প্রেমের কিছু উপায়

পুরোনো কিছু কথা কাঁটাকাঁটিগুলোকে ক্ষমা করুন, এগুলো আপনার যৌন জীবনের রোমান্সকে জীবিত রাখবে এবং এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। যদি আপনি একে অপরের সাথে খুব বেশি সময় খুঁজে না পান, তাহলে এই দিনটিকে বিশেষ করে তোলার চেষ্টা করুন ।এটাকে একদম হালকা করতে দেবেন না।আপনি কোনো কিছুই করতে পারেন সেটা আপনার সেক্সি অন্তর্বাস হতে পারে।বিছানার মধ্যে কোনো নতুন কিছু চেষ্টা করুন আপনার স্ত্রীর সাথে যেটা আপনি কোনো দিন করতে সাহস পান নি।কিছু নতুন জিনিস আপনাদের রোমান্টিক জীবনে নতুন করে বিস্বাসের সম্পর্ককে আরো দৃঢ় করে তুলবে।মনে রাখবেন এই সময়ে কিন্তু আপনার বাচ্চা কে সামনে রাখা যাবে না কারণ সেটা ভালো দেখতেও লাগবে না, তাই অন্য কাউকে বলুন যদি কিছু সময়ের জন্য আপনার বাচ্ছাটিকে দেখাশোনা করে।

৫. ছুটি নিন

এই দিনটি আপনারা দুজনে দুজনকে দিন।আপনার কোনো প্রিয়জন বা বন্ধুকে আপনার বাচ্ছাটিকে দেখাশোনা করতে দিয়ে ১ বা ২ দিনের জন্য ভালো কোনো সময় কাটিয়ে আসুন।এর জন্য আপনি অনুতপ্ত হবে না কারণ দুজনে মিলে সময় কাটানো কোনো ভুলের কিছু নয়।নিজের চারিপাশ পরিবর্তন করতে আপনারা দুজনে মিলে কোনো চড়ুইভাতি করতে পারেন।লং ড্রাইভ এ কোনো পাহাড়ি জায়গায় বা নদীর ধারে শহরের বাইরে ঘুরে আসতে পারেন।কোনো হোটেল আ অগ্রিম বুকিং করে সেখানেও সময় কাটাতে পারেন।সেটা কোনো চমকদার রেস্টুরেন্ট বা ম্যাকডোনাল্ড হতে পারে।শুধুমাত্র একে অপরের একসাথে থাকা আর মোজাগুলোকে অনুভব করুন মনে করে নিন ইটা আপনাদের একটা ডেট টাইম যেটা আগে কোনোদিন হয় নি।

উভয়ের অনুপ্রেরণা থেকে আপনারা দুজনেই একটা ভালো দিন কাটাতে পারেন যেটা খুব রোমান্টিক, ভালোবাসায় পূর্ণ এবং মজাদার হবে।আপনার সেই ক্ষমতা থাকতে হবে এই দিনগুলোকে আরো গুরুত্বপূর্ণ বানানোর জন্য। তাই কোনো কিছু চিন্তা না করে খুব ভালো সময় কাটান।শুধু আপনারা দুজন রোম্যান্স এর অধিকার, ভালবাসা এবং কাম্য এর সাথে একটি চমৎকার দিন উপভোগ করুন যেটা একটি নিখুঁত মিশ্রনে পরিণত হবে।

মনে রাখবেন কিভাবে সেটা ঘটবে এই সবই আপনার হাতে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon