Link copied!
Sign in / Sign up
0
Shares

এশিয়ার মধ্যে ভ্যাকেশন এর জায়গা যা আপনি মিস করবেন


একটি পরিবার ছুটিতে যাওয়ার জন্য একটি ক্লান্তিকর কাজ হতে পারে। সর্বোত্তম গন্তব্য খুঁজে বের করা, খরচ কম কোথায় হতে পারে, আপনার পরিবারের জন্য একটি উপযুক্ত জায়গা প্রাক বুকিং, এটি আপনার পরিবারের স্যুট এর পরীক্ষা, এবং একটি সার্বজনীন স্থান যে আপনি এবং আপনার সন্তানের বা জড়িত শিশুদের রাখা হবে নিশ্চিত করা। এই সমস্ত বিষয়গুলি আপনাকে ছুটির দিনগুলির মেজাজ বন্ধ করে দিতে পারে।

চিন্তা করবেন না! আমরা এশিয়া অঞ্চলের একটি তালিকা তৈরি করেছি যা একটি আকর্ষণীয় পারিবারিক ছুটির জন্য একদম সঠিক উপায় হয়ে উঠবে।

১. ভিয়েতনাম

দেশটি ফরাসি বংশদ্ভুত উপনিবেশিক ইতিহাস এবং উজ্জ্বল উত্তর ভিয়েতনাম সমৃদ্ধ। ইতিহাস সমৃদ্ধ সংস্কৃতিতে গভীরভাবে আপনার সাথে যোগাযোগে আসে। ভিয়েতনাম যুক্তিসঙ্গত একটি পরিবার ছুটির জন্য মূল্যনির্ধারণ করা হয়। এটি সুন্দর ভূদৃশ্য যেমন ফু কুওক, সবুজ জলের ওভারলুকিংএকটি সুন্দর সৈকত আছে এলাকা জুড়ে এবং ঘন সবুজ দ্বারা বেষ্টিত হয়, তাই বন্যপ্রাণী এবং ভূখণ্ড একটি অন্বেষণ আপনি বিনোদন এবং আপনার চোখ অত্যন্ত পুরস্কর হতে পারে।

২.থাইল্যান্ড

থাইল্যান্ড পর্যটকদের জন্য একটি বিখ্যাত গন্তব্য। এটি সুন্দর সৌন্দর্য রয়েছে এবং সমুদ্র সৈকত উপভোগ করার আনন্দও দেয়। ফুকেট হল থাইল্যান্ডের সবচেয়ে বড় দ্বীপ, যা আপনাকে ছুটির দিন থেকে যা খুঁজছেন তা দিয়ে আপনাকে সরবরাহ করে। এখানে মানুষ অত্যন্ত নম্র, তাই এটি একটি পরিবার ছুটির ভোগ সবচেয়ে ভাল স্পট, বিশেষত এটি খুব ব্যয়বহুল নয়, যেহেতু।

৩. বালি

বালি মধ্যে সুন্দর স্পা এবং সৈকত সঙ্গে, আপনি রিফ্রেশ অব্যাহতি থেকে ফিরে পাবেন। বালি পর্যটকদের ভরা, এবং এটি সুপারিশ করা হয় যে আপনি যখন পর্যটক ভীড় তার চূড়ায় না হয় তখন আপনি সেই স্থানে যান। এটা একটু দামি চালু হতে পারে, কিন্তু যত তাড়াতাড়ি আপনি এখানে আপনার প্রথম ধাপ নিতে, আপনি এটি প্রতি পয়সা মূল্য বুঝতে হবে।

৪. শ্রীলঙ্কা

আপনি বরাবর পরিবার গ্রহণ করা হয়, তাহলে বালি একটু দামি মনে হতে পারে। সুতরাং, শ্রীলংকা একটি বিকল্প হিসাবে এটি ঠিক যেমন সুন্দর। বিমান ভাড়া একটি পরিবার ভ্রমণের জন্য মোটামুটি যুক্তিসঙ্গত, এবং আপনি স্থানীয়দের দ্বারা ভিড় ব্যস্ত রাস্তার এড়ানো যখন আপনি উপভোগ করতে চান জায়গা নির্বাচন করতে পারেন।

৫. তাইওয়ান

তাইওয়ান আপনাকে সবচেয়ে সুন্দর শহরগুলো ছেড়ে দিবে যা আপনাকে জড়িয়ে ধরবে। স্থান ব্যস্ত স্থানীয়দের মধ্যে কোন সন্দেহ নেই ভরা। তাদের কাস্টমস এবং সংস্কৃতি আপনাকে বিমোহিত করবে। তাইওয়ান পর্যটকদের আকৃষ্ট করে মোটামুটি কম আক্রান্ত, তাই আপনি এটি বেশ শান্তভাবে পাবেন। আপনি চারপাশে সুন্দর দৃশ্যাবলী মধ্যে পোড়া যখন আপনি তাদের ঐতিহ্য সম্পর্কে আরও জানতে হবে।

৬. হংকং

হংকংয়ের একটি পরিবার ছুটি হল মাসিক কাজের মাধ্যমে স্লগিং করার পর আপনার মনকে রিফ্রেশ করার সর্বোত্তম উপায়। এটি আপনার সন্তানের জন্য ডিজনিল্যান্ডের চেয়ে ভাল হতে পারে না, কারণ তারা তাদের বাকি জীবনের অভিজ্ঞতার কথা মনে রাখে। হংকং তাদের রন্ধনপ্রণালী জন্য পরিচিত হয়, তাই আপনার স্বাদ কুঁড়ি চিকিত্সা এবং সুন্দর শহর ভোগ যান।

৭. সিঙ্গাপুর

বা সিঙ্গাপুর আপনাকে এবং আপনার পরিবারকে তার চিত্তাকর্ষক সংস্কৃতির সাথে চিন্তিত করবে। আপনার পরিবারের সাথে সুন্দর স্মৃতি তৈরি করার জন্য সুন্দর পর্যটকদের স্থান আছে। এটি কম্যুট এবং শপিংয়ের সময় একটু ব্যয়বহুল হলেও এটি একটি ট্রিপ তৈরির মূল্য।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon