Link copied!
Sign in / Sign up
1
Shares

আপনার স্বামীর রাশিচক্র তার সম্পর্কে কি ধারণা প্রকাশ করে


আপনার স্বামী বোঝা কঠিন এবং কখনও কখনও, তিনি একটি রহস্য হয় অবশেষে। কেন তিনি অন্যের পরিবর্তে এক জিনিস বলছেন? বা কেন তার রোমান্টিক অঙ্গভঙ্গি বা এটি থেকে দূরে? এই প্রশ্নগুলি আপনি রাতের জন্য রাখতে পারেন কিন্তু আপনার জন্য ভাগ্যবান, আমরা বাঁচাতে এসেছি এখানে! এখানে আপনার স্বামী এর রাশিচক্র তার সম্পর্ক প্রকাশ করে!

১. মেষরাশি - সব যা তিনি হন

তোমার জন্য মহিলাদের জন্য এক শব্দ আছে - আগুন। তার একটি ডাক নাম 'আগুনের শিখা', শক্তির একটি গুদাম, সে কখনও নিষ্ক্রিয় না। সব ক্রীড়া, আপনার সন্তানরা তাকে দেখবে এবং আপনি। তার নেতৃত্বের দক্ষতা তার সর্বশ্রেষ্ঠ শক্তি এবং তিনি সম্ভবত বাড়িতে একমাত্র কথা। তিনি আপনার সম্পর্কে একটি টন বজায় রাখে এবং তিনি রোম্যান্স থেকে দূরে লজ্জিত হন না।

২. বৃষরাশি - সব যা তার আছে

তিনি মানুষের মানুষ। তিনি না হওয়া পর্যন্ত তিনি থামেন না, দ্বিতীয়বার জন্যও নয়। তার চিত্তাকর্ষক সম্ভবত আপনার উপর জয়ী হয়, তিনি ভিতরে বাইরে আপনাকে জানেন। তিনি জীবনে ভাল জিনিস ভালবাসে এবং আপনি ব্যয়বহুল গয়না বা প্রচলিতো কাপড় কিনতে থেকে ফিরবেন না। তিনি সম্ভবত সম্পর্কে অহংকারী বাড়ির প্রায় অমূল্য জিনিস প্রচুর আছে, কিন্তু আপনি তার সবচেয়ে মূল্যবান জিনিস।

৩. মিথুনরাশি - সবকিছু তিনি যে সমস্ত চিন্তা করেন

তিনি চিন্তাশীল, তিনি বক্তা। তিনি দলের জীবন এবং কম কথা তিনি কথোপকথন আপ হিট না করতে পারেন এবং কমই তিনি সঙ্গে কথা বলতে পারেন না কেউ। তিনি সম্ভবত আপনার চেহারা চেয়ে আপনার বুদ্ধি জন্য আপনাকে পছন্দ করেছেন এবং আপনি তার সম্পর্কে এই ভালবাসা। তিনি ভ্রমণ এবং শিখতে লেগেছে এবং আপনি শুনতে তার চেয়ে আরো কিছুই উপভোগ করেন তার সাহসিকতার কথা বলুন।

৪. কর্কটরাশি - সব যা সে অনুভব করে

সম্ভবত সব পুরুষদের মধ্যে সবচেয়ে ভাবপ্রবণ এবং সবচেয়ে অর্থবোধক। তিনি বাসা বাঁধতে ভয় পান না এবং আপনার সাথে প্রবন হতে ভয় নেই। তিনি হৃদয়ে একটি রোমান্টিক এবং আপনার সম্মান মধ্যে প্রেমের অক্ষর এবং সুদৃশ্য কবিতা লিখতে । রন্ধন এবং যত্ন একটি ক্যান্সারিয়ান এর জিনিস এবং তিনি আপনার জন্য শুধু কিছু করতে হবে। তিনি অনুগত এবং সৃজনশীল এবং তিনি আপনার হৃদয় এবং আত্মা। এই ছেলেরা দম্পতি যে সবাই অন্যদের হিংসা হয়।

৫. সিংহরাশি -সবই যা তার ইচ্ছাশক্তি

তিনি বিশ্বকে জয় করতে চান। উদ্যম তার মধ্যম নাম এবং তিনি ধারণা তাই পূর্ণ। তিনি সম্ভবত আপনি সৃজনশীল, রোমান্টিকতার উপর জয়ী। তিনি আপনার প্রতি অনুগত এবং প্রতিরক্ষামূলক। তিনি স্বতন্ত্র এবং তার সেরা বন্ধু এবং শিশুদের কাছে অনুপ্রেরণীয়, একই রকম। আপনি একটি সিংহরাশির সঙ্গী সঙ্গে উদাস হতে পারেন না। তার রোমান্টিক এবং সহজভাবে চমত্কার হচ্ছে শুধু একটি বোনাস।

৬. কন্যারাশি - সব যে তিনি বিশ্লেষণ

রাশিচক্রের সবচেয়ে আয়োজক, একটি কন্যারাশির মানুষ শৃঙ্খলা একজন মানুষ। তিনি বাস্তব এবং মাটিতে থাকেন এবং আপনাকে অনেক জিজ্ঞাসা করেন না। তিনি একটি পরিষ্কার পরিচ্ছন্নতা এবং বাড়ির চারপাশে আপনাকে অনেক কষ্ট দেয় না। তিনি সব বিষয়ে একটি মতামত আছে এবং আত্ম সমৃদ্ধি বিশ্বাস। শিশুরা তাঁকে ভয় করে কিন্তু আপনি সাহায্য করতে পারেন না, কিন্তু ঘরের কাজের সাহায্যকারী হওয়ায় তার উপাসনা করুন।

৭. তুলারাশি - সব যে তিনি ভারসাম্য

তিনি ভাল না হয় বা না করতে পারেন কিছু নেই। তিনি স্বচ্ছতার সঙ্গে এক এবং তার স্বতন্ত্র হয় নিখুঁত। তিনি সঙ্গীত এবং শিল্প এবং সম্ভবত একটি অপেশাদার চিত্রশিল্পী বা লেখক জন্য একটি হাবাগবা লোক, নিজে। তিনি চলচ্চিত্র ভালোবাসেন এবং তিনি সম্ভবত আপনার প্রথম তারিখটিতে সেখানেই নিয়ে যাবেন। তিনি সব খরচ দ্বন্দ্ব এড়াতে এবং যদি আপনি একটি লড়াই আছে, তিনি সম্ভবত প্রথম দেবেন। তিনি বাচ্চাদের সাথে জাদু এবং একটি সত্য রোমান্টিক।

৮. বৃশ্চিকরাশি - তিনি যা ইচ্ছা করেন সব

প্রগাঢ় এবং প্ররোচনাশীল, একটি বৃশ্চিক মানুষ জানে যে তিনি কি পেতে চান। তিনি বুদ্ধিমান এবং পরিশ্রান্ত এবং রহস্যের তার অলৌকিক ঘটনাটি আপনাকে ধরে নিয়েছেন। তিনি যা চান তা পেতে দৃঢ়সংকল্পবদ্ধ এবং একবার তিনি যে কোনও বিষয় বা তার জন্য কোনও ব্যক্তিকে তার চোখ রাখেন, সেগুলি তাদের কাছে থাকতে হবে। তিনি সবচেয়ে স্পষ্টভাষী ব্যক্তি নন যাতে আপনি তিনটি শব্দ বলতে তাকে সংগ্রাম করতে পারেন তবে দিনের শেষে তিনি এর মূল্য পাবেন।

৯. ধনুরাশি - সব যা তিনি দেখেন

তিনি ক্লাসের বিদূষক , যদি আপনি একটি মেয়ে পেতে হলে তার হাসি পেতে হয়, তিনি সব মেয়েদের পাওয়া লোক। কিছু বেশী, একটি ধনুরাশি মানুষ আপনার সেরা বন্ধু। তিনি সাহসিক এবং রোমাঞ্চকর জন্য বসবাস করেন এবং সম্ভবত আপনি তার সাথে বরাবর টানে সর্বত্র যান। তার প্রয়োজন তার স্বাধীনতার এবং প্রশংসা করি না যদি তুমি তাকে নিজের কাছে বেঁধে রাখতে চাও বা তাকে সীমাবদ্ধ করো। তিনি মুক্ত পাখি কাউকে হাসিখুশি করার জন্য একটি দক্ষতা সঙ্গে।

১০. মকররাশি - সব যা তিনি ব্যবহার করেন

তিনি করিত্কর্মা এবং ফলপ্রসূ হচ্ছে এবং আপনি এই অধিকার বন্ধ বিজ্ঞপ্তি পাবেন এটাই ঠিক। তিনি ব্যয়বহুল এবং ব্যয়সাধ্যভাবে ব্যয় বিপরীত হয়। আপনার ব্যয়বহুল স্বাদ আছে, আপনি আপনার স্বামী সঙ্গে সামান্য কলহ মধ্যে পেতে পারে। তিনি অর্থ সঞ্চয় এবং পছন্দের পরিকল্পনা পছন্দ করেন যা ভবিষ্যতে তার জন্য আপনাকে ধন্যবাদ জানাবে। তিনি বাচ্চাদের সাথে ভাল এবং নিয়মগুলি মেনে চলার জন্য তাদের কাছে মহান।

১১. কুম্ভরাশি - সবকিছু যা তিনি জানেন

জানো-এটা-সমস্ত রাশিচক্র, কুম্ভরাশির মানুষ আপনার মোজা বন্ধ আবদ্ধ হয়। তিনি স্মার্ট, বোঝাপড়া এবং একটি গ্যাজেট গুরু। তিনি সবকিছু নতুন এবং আসন্ন সম্পর্কে সবকিছু। তিনি সর্বদা সর্বদা নতুন ফোন, নতুন ভিডিও গেম কিনতে এবং এমনকি সমস্ত ট্রেন্ডিং সঙ্গীত সঙ্গে রাখে। সে কথা বলবে এবং হাঁটতে হাঁটতে পারবে। আর কি চাই? তিনি একটি মানবিক, তিনি প্রাণী এবং উদ্ভিদ এবং গ্লোবাল ওয়ার্মিং সম্পর্কে চিন্তা করেন এবং অন্য যে কোনও ব্যক্তি এটি উপেক্ষা করে অন্য যে কোনো ব্যক্তি। তিনি স্বপ্ন বাবা এবং সৎ স্বামী।

১২. মীনরাশি - তিনি বিশ্বাস করেন যে সমস্ত

প্রেমিক এবং সহানুভূতিশীল, একটি অংশীদার পরিবার বিষয়গুলির সাথে এত জড়িত থাকে যেগুলি আপনি আরও চাইতে পারেন না তিনি সম্ভবত ডায়াপার পরিবর্তন করার জন্য জেগে উঠছেন এবং যিনি সন্তানদের ঘুম পারছেন সেগুলির মধ্যে একটি। তিনি রান্নাঘরের বাইরে সাহায্য করবেন এবং আপনি যাবার আগেই আপনার যা কিছু প্রয়োজন তা পাবেন। তিনি ধৈর্যশীল এবং প্রেমময়। তিনি একটি নিখুঁত পরিস্থিতিতে যখন আপনার কোণ দরকার আছে তার নিখুঁত লোক।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon