Link copied!
Sign in / Sign up
16
Shares

আপনার রাশিচক্র আপনার শ্বশুরবাড়ির সাথে সম্পর্ক নিয়ে কি বলে?


এখন কি আপনার জীবনে অপরাধী এবং অংশীদারের অংশীদারের বুদ্ধি আছে? আপনি সুখী মধুযামিনী সময় উপভোগ একটি নতুন বিবাহিত দম্পতি হন তাহলে আমরা সম্পূর্ণরূপে আপনার মেজাজ অনুভব করছি। এবং ভাল, যদি আপনি কয়েক বছর আগে একটু বিরক্তিকর ফেজ মধ্যে ইতিমধ্যে ... হুমমম ভাল, আমরা আপনার মেজাজ বুঝি।

 

মূলত, বিয়ে একটি উত্তেজনাপূর্ণ যাত্রায় যা আপনাকে ভালোবাসতে এবং ঘৃণা করার জন্য শিখতে পারে, এবং আমরা জানি বৈবাহিক ট্র্যাকের ভারসাম্য কতটা কঠিন। কিন্তু, আপনি কি কখনও মনে করেন যে আপনার বৈবাহিক জীবনের কৌতুক করে? এমন একটি বিষয় যা আপনার শ্বশুরবাড়ির সাথে আপনার সম্পর্ক। কিছু সত্যিই চমৎকার এবং গ্রহণ করার জন্য যখন, অন্যদের কদর্য এবং অশোধিত হয়। এবং স্পষ্টতই, পরিবারের সর্বশেষ যোগ হচ্ছে, কিছু সিদ্ধান্ত আপনার উপায় আসতে বাধ্য করা হয়।

যাইহোক, আপনি কি কখনো আপনার সহকর্মীদের সাথে আপনার সম্পর্কের উন্মাদতা সম্পর্কে বিস্ময়ের উদ্রেক করেছেন এবং এটি এত পাগল হতে প্রভাবিত করে? আমরা আপনাকে এটি একটি চিন্তাধারা দিচ্ছি না, কিন্তু আপনি তাদের সাথে ভাগ সমীকরণ নিয়ন্ত্রণ আপনার ভাগ্য কল্পনা করুন। এটা কি আসলেই ঘটবে না তা জানতে আগ্রহী?

ভাল, সৎ হতে, এটা করে এবং বিশেষ করে যদি আপনি একই যৌনতা আপনার পিতা-মাতার ছাপ চেষ্টা করছেন, এটি একটি সম্পূর্ণ অন্যান্য রোলের কোস্টার রাস্তা। জ্যোতিষশাস্ত্রের প্রমাণ আছে যে আপনার শ্বশুরবাড়ির সাথে আপনার সম্পর্ক আপনার রাশিচক্র দ্বারা প্রভাবিত হয়।

আসুন আজকের কিছু কিছু চেক করি:

১. শাশুড়ির কুম্ভরাশি

কুম্ভরাশির শাশুড়িরা অত্যন্ত স্বাধীন এবং তাদের সন্তানদের সঙ্গে খুব খোলামেলা এবং তারা আপনার সাথে একই রকম হবে। তারা বেশ বিচিত্র এবং প্রথম দর্শনে সিদ্ধান্ত বিশ্বাস করে না। আপনার যদি কোনও কুম্ভরাশির শাশুড়ি থাকে, তাহলে আপনি ভাগ্যবান! যদিও, তার আগে আপনি দুবার চিন্তা করবেন তাকে কষ্ট দেবার আগে।

২. মীনরাশির শাশুড়ি

মীনরাশির শাশুড়ি অনুপযুক্ত এবং বিনয়ী মনে হতে পারে, কিন্তু তারা আপনাকে আঙ্গুল এর ডগায় রাখার ক্ষমতা আছে। যতটুকু সে তার পরিবারের প্রতিরক্ষামূলক মনে করে, সে নিশ্চিত করবে যে আপনি তার ভারসাম্য বজায় রাখতে পারবেন না যা তৈরি এবং বজায় রাখার জন্য তার বছর লেগেছিল। সতর্ক হোন!

৩. মেষরাশির শাশুড়ি

এই ধরণের মায়েদের মনে হতে পারে যে তারা জিনিস সম্পর্কে সতর্ক হচ্ছে, কিন্তু তারা তাদের শব্দ এবং অঙ্গভঙ্গি সঙ্গে ধারালো হয়। যদিও তারা তাদের দৃঢ় ব্যক্তিত্বের কারণে কঠোর বলে মনে করে, তবে তারা আপনার জন্য গভীরভাবে চিন্তা করতে পারে না। শুধু আপনার জড়িয়ে ধরা এবং চুম্বন সঙ্গে তাদেরমন জয় করবে এবং তারপর যাদু দেখুন।

৪. বৃষরাশির শাশুড়ি

এখন, এই ধরেন মেয়েদের মন পাও একটু কঠিন। তারা তাদের আদেশ অনুসরণ করে চলুক এটা পছন্দ করে এবং এটি প্রমানের দিকে ঝোঁক। প্রকৃতপক্ষে তার সাথে আপনার বন্ধন না হওয়া পর্যন্ত তাদের আদেশে ধার্মিকভাবে অনুসরণ করার অর্থ তাদের উপর জয়লাভ।

৫. মিথুনরাশির শাশুড়ি

এখন, যদি তোমার শাশুড়ি মিথুনরাশির হয়, তাহলে ভাগ্যবান তুমি? এই মায়েরা খুব মানিয়ে চলতে পারে এবং বরফ গলতে বেশি সময় লাগে না। তারা সহায়ক এবং সুপার মিষ্টি হয়। তুমি তো এমন ভাগ্যবান বৌমা!

৬. কর্কটরাশির শাশুড়ি

আপনি যখন আপনার উল্লেখযোগ্য অর্ধেকের সাথে বিয়ে করেন, তখন আপনার একটি শুভেচ্ছা আপনার নতুন মায়ের দ্বারা আপনার ভালোবাসা করা উচিত যেমনটা আপনি আপনার প্রকৃত একজনের কাছ থেকে পেয়েছেন। এবং যদি আপনার একটি মা-শাশুড়ী থাকে, যিনি কর্কটরাশির, আপনি জ্যাকপটটি আঘাত করেছেন। এই মায়েরা সাধারণত মাতৃত্ব এবং মাতৃমৃত্যুর অনেক ভালবাসা এবং যত্ন সঙ্গে আপনার বৈবাহিক জীবনের পূরণ হবে। আপনি আপনার মায়ের হাত ফিরে পেয়েছেন মনে হবে।

৭. সিংহরাশির শাশুড়ি

আচ্ছা, আপনার যদি একটি সিংহরাশির মা-শাশুড়ী থাকে তবে আপনি একজন নেতার অধীনে আছেন যিনি সবকিছুই তার কাজ করেছেন। সবাইকে নেতৃত্ব দেওয়ার জন্য তার দৃঢ় আকাঙ্ক্ষা আপনি একটু বিরক্ত হতে পারেন, কিন্তু নিজেকে শান্ত করার জন্য তার মিষ্টতার দিকে খেয়াল রাখবেন এবং আপনি ভাল হবেন।

৮. কন্যারাশির শাশুড়ি

এই রাশিচক্রের আওতায় আসা মায়ের সাহায্যে আপনি আপনার শিক্ষকদের কাছ থেকে স্কুলে ফিরে আসার স্মৃতি মনে রাখবেন। তিনি আপনার বিয়েকে কষ্টের মধ্যে ফেলে দিবেন না তা নিশ্চিত করার জন্য তিনি কিছু করবেন, যেমন আপনি বিব্রত বা এমনকি জনসাধারণের মধ্যে আপনাকে বিব্রত করা, কিন্তু মনে রাখবেন তিনি সত্যিই আপনাকে ভালবাসে।

৯. তুলারাশির শাশুড়ি

এই মায়েরা খুব নিঃস্বার্থী হয়, এত এত যে আপনি তাকে আলিঙ্গন পেতে এবং তাকে ছেড়ে কখনও যাবে না। তারা আপনার সন্তানদের এবং নাতি-নাতনীদের সঙ্গে আপনার পথ কাজ না হওয়া পর্যন্ত আপনার হাত ছাড়বে না। তারা একেবারে আরাধ্য হয়

১০. বৃশ্চিকরাশির শাশুড়ি

এই মায়েরা শক্তি এবং দুর্বলতা একটি সুস্থ ভারসাম্য। যতটা তারা দৃঢ় ব্যক্তি হতে নিজেদেরকে প্রজেক্ট করে তোলার জন্য, তারা পারিবারিক ঐক্য নিয়েও বিশ্বাস করে এবং আপনি পরিবারের অংশ বলে জানাতে দ্বিধা করেন না। একবার তার কথা শুনতে চেষ্টা করুন এবং আপনার প্রবৃত্তির প্রজ্ঞার মুক্তো দেখতে পারেন।

১১. ধনুরাশির শাশুড়ি

তারা নিন্দনীয়তা এবং কোনটি মন্দ বিষয়টির বিপরীতে অন্যতম। মহিলাদের যে সবসময় তাদের পাদদেশ নিচে প্রথম রাখা হচ্ছে, আপনি আপনার জীবনে শান্তিপূর্ণ উপস্থিতি হতে পাবেন না।

 ১২. মকররাশির শাশুড়ি

পারফেক্টরিস্ট হচ্ছে, তারা আপনার থেকে একই আশা করে কিন্তু তারা প্রেমময় প্রদানও করছেন। তাদের নিজস্ব ব্যবসার দিকে তাকান, তারা আশা করেন না যে আপনি তাদের কাছে সবকিছু করার জন্য রিপোর্ট করবেন এবং এটি আপনার তুলনায় এটির জন্য আরও ভাল হতে পারে না।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon