Link copied!
Sign in / Sign up
0
Shares

৫জন সেলিব্রিটি দম্পতির লক্ষ্য


তাদের সজীব রসায়ন উভয় পর্দা এবং অফ-স্ক্রিন, আর এটাই আমরা ভালোবেসে থাকি! ৫ ধরনের সেলিব্রিটি দম্পতির উপর নজর রাখুন যা সত্যিকারের ভালবাসায় বিশ্বাস করে।

১. কারিনা কাপুর খান এবং সাইফ আলী খান

তাদের রাজকীয় ভালবাসার গল্পটি আমরা যা চেয়েছি সেটাই হয়েছে এবং এর সাথে আরো অনেক কিছুও বটে। বলিউডের সবচেয়ে ভাল দম্পতিরা বলছেন, 'সাইফিয়া' তারা যেখানেই যান না কোনো কোনো না কোনো ঝড়ের কারণ হয়ে থাকেন। তারা এই মুহূর্তে তাদের নবজাতক উপর তাদের বিন্দু অধিকাংশ সময় কাটাচ্ছেন।

২. গৌরী খান এবং শাহরুখ খান

এটি ক্লাসিক 'রোমিও এবং জুলিয়েট' প্রেমের গল্প। তারা সম্পূর্ণ ভিন্ন ভিন্ন পটভূমি থেকে, কিন্তু যখন তারা পূরণকরে থাকেন সেটা একসাথে হতে হয়। ২৬বছর পর, তারা ৩ সন্তানের গর্বিত বাবা-মা।

৩. ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন

আমরা তাদের বিভিন্ন ওপর নিচে দুই অবস্থাতেই দেখেছি। ঐশ্বরিয়া এবং অভিষেক সম্পর্কে শুধু তাদের উচ্চ প্রফাইল বিবাহের জন্য কথাবার্তা হয়ে থাকে না এটাও সত্যি যে এই বলিউড দম্পতি সম্পর্কে সবচেয়ে কথিত হলেও অনেক সরল এবং সহজ জীবনযাপন করে থাকেন।

৪. জেনেলিয়া ডি'সুজা ও রীতেশ দেশমুখ

তারা সবচেয়ে আরাধ্য বলিউড দম্পতির মধ্যে অন্যতম, কিন্তু বিবাহিত হওয়ার আগে ওনারা একসঙ্গে বা আকর্ষণীয় ছিলেন না। তারা প্রাইভেট থেকে দূরে থাকার চেষ্টা করেছিল, তবুও ওনারা একটি ভালো জীবনযাপন করছেন?

৫. কাজল ও অজয় ​​দেবগান

প্রথম নজরে, আপনি মনে করতে পারেন যে এইরকম বিপর্যয় কিভাবে একটি ভাল দম্পতি করতে পারে, কিন্তু তাদের দৃঢ়, অবিশ্বস্ত সম্পর্ক সবাই এর সন্দেহ দূর করেছে,তারা ১৮ বছর ধরে বিবাহিত হয়েছেন এবং ওনাদের ২টি সন্তান আছে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon