Link copied!
Sign in / Sign up
17
Shares

আপনার ভালবাসার সম্পর্ক ফিরিয়ে আনার ১০টি ছোটো উপায়


ভালোবাসা চারটি অক্ষরের শব্দ যা বিলীন হয়ে যায় যখন আপনার বাচ্চা হয় সেই সময়ে, দুজনের কোনো সময়ই থাকে না একে অপরের জন্য। একটি জিনিস মনে রাখা দরকার, প্রেম হলো একটি ছোটো সম্পর্ক, বড় কোনো অঙ্গভঙ্গির দরকার পরে না। ছোট্ট জিনিসগুলি সমস্ত আকারে আসতে পারে এবং আপনার সম্পর্কের জন্য বড় কিছু করতে পারে।

এখানে কিছু জিনিস দেওয়া হলো যেটা আপনার নিজের ভালোর জন্য করা উচিত

১. একসাথে রান্না করা

একসঙ্গে রান্না করা এটি খুবই আকর্ষণীয় জিনিস। একটু রুটি ভেজে দেওয়া বা রাজমা তৈরিতে একটু নেড়ে দাওয়া এগুলো আলাদা অনুভুতি রাখে। একে অপরের উপস্থিতিকে আরামদায়ক করুন এবং এটি উপভোগ করতে শিখুন। কোনো জিনিস পেতে গেলে সেটাকে নিয়ে খুব বেশি চাপ নেবেন না বরং সেটাকে উপভোগ করুন। মাঝেমধ্যে মোমবাতির আলোয় রাতের খাবার খান এটি আরো মজাদার হবে।

 

২. বার্তা পাঠান

কখনও অনাকাঙ্ক্ষিত কিছু না ছেড়ে ছোটো ছোটো কথাগুলোকেও বার্তার মাধ্যমে পাঠান,এটি আপনার হাসি ফুটিয়ে তুলবে।স্কুল জীবনে যেমন আপনি এনজয় করতেন সেরকমভাবেই আপনাদের সম্পর্কটাকেও উপভোগ করুন।

৩. সিনেমা দেখুন

আপনি সোফায় বসে হোক বা থিয়েটারে ভালো পোশাক পরে হোক দুজনে মিলে সিনেমা দেখা অনেক পার্থক্য গড়ে দেয় আপনাদের জীবনে। একটি রোমান্টিক সিনেমা আপনাদেরকে যেমন অনেক কাছে এনে দেয় সেখানে একটি ভয়ের সিনেমা আপনাদেরকে অনেক দূরে ঠেলে দেয়।

৪. রাত্রে একসাথে ঘুরতে যান

জায়গাটা কি মনে আছে যেখানে আপনারা দুজনে প্রথম দেখা করেছিলেন ? আপনার স্বামী সাথে আবার সেই জায়গাটা ঘুরতে যান তাহলে এবার আপনাদের পুরোনো স্মৃতিগুলো ফিরিয়ে নিয়ে আসবে।আবার সেই পুরনো মুহুর্তগুলোকে পুনরাবৃত্তি করার চেষ্টা করুন এবং একে অপরের দিকে চেয়ে দেখুন সেই আগের দিনগুলোকে মনে করুন।

৫. দম্পতিদের বার্তা প্রেরণ করুন

হাঁ, স্পা তে যাওয়া আপার ব্যাপার কিন্তু ওনাকে নিয়ে একবার একসাথে যাওয়া ইটা আপনাকে হতাশ করবে না।দম্পতিদের বার্তাগুলি নিয়ে সেগুলো আপনার স্বামীকে পাঠিয়ে দিন উনি এতে মজা পাবেন।জিনিসগুলো ছোট হলেও আরো অনেক মজা দেবে আপনাদের দুজনকেই।

 

৬. অনেকটা পথ একসাথে হাঁটুন

রাতের বেলায় একে অপরের সাথে অনেকটা পথ হাঁটুন। এই সময়ে আপনি কথাও বলতে পারেন, আপনার একটি প্রিয় গানও গাইতে পারেন। একটি আইসক্রীম দুজনে মিলে শেয়ার করুন এবং হাঁটাপথটাকে মজাদার বানিয়ে তুলুন।

৭.পিজা খাওয়া দাওয়া করুন

পিজা অর্ডার করুন এবং আপনার বাড়িতে বসে দুজনে সেটিকে এনজয় করুন।ঘরের চারিপাশে নাচ করুন দুজনে দুজনের চোখের দিকে তাকিয়ে একে অপরকে অনুভব করুন।আপনারা যখন দুজন ছিলেন তখন ঘুরতে গিয়ে আপনারা কেমন মজা করতেন সেটাও আপনার বাচ্চার সামনে শেয়ার করুন।

 

৮. একসাথে ব্যায়াম করুন

দুজনে মিলে একসাথে ঘুরতে যাওয়াও বা চারিপাশে একসাথে চলা অথবা দুজনে একসাথে কার্ডিও কাজ করা এগুলো একটি আলাদা অনুভুতি নিয়ে আসে। একে অপরের ছায়াছত্রে থাকলে এবং সুস্থ জীবনযাপন করলে আপনারা অবশই একে অপরের কাছাকাছি থাকতে পারবেন।

৯. খেলাধুলা একটি অন্যতম হৃদয়ের পথ

ওনাকে শুধু খেলা দেখতে দিন! ক্রিকেট বা ফুটবল বা যাই হোক না কেন যেটা উনি বেশি পছন্দ করে থাকেন।এবং ওনার পাশে বসে সেটি ভাগ করতে শিখুন।হ্যাঁ, দেখুন এবং বুঝতে চেষ্টা করুন আমি আপনাকে প্রতিশ্রুতি দিলাম তিনি আপনার প্রচেষ্টাতে মুগ্ধ হবেন।

 

১০. সপ্তাহের শেষে বেরিয়ে আসুন

আপনার বাপের বাড়িতে আপনার বাচ্ছাটিকে রেখে আপনারা দুজনে সপ্তাহের শেষে কোথাও ঘুরে আসুন।সেটা কোনো সমুদ্র সৈকতে হোক বা কোনো পাহাড়েই হোক মূল উদ্দেশ্য হলো দুজনে একসাথে ভালো সময় কাটানো যেগুলো আপনাদের স্মৃতি তৈরী করতে সাহায্য করবে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon