Link copied!
Sign in / Sign up
3
Shares

আপনার রাশিচক্রের চিহ্ন আপনাদের পারস্পরিক সম্পর্ক নিয়ে কি বলে?

 

আপনি বিশ্বাস করুন বা না করুন, আপনার সূর্য চিহ্ন আপনাকে এবং আপনার ভালবাসার জীবনকে নিয়ে অনেক কথা বলে। যদি আপনি “মহাজাগতিক ভাগ্য” বা আপনি বৃশ্চিক না মকর, এইসবে গভীরভাবে বিশ্বাসী নাও হন, আপনার প্রেমের ভাগ্য অবশ্যই তারাদের উপর নির্ভর করে। এখানে চুপিচুপি দেখে নিন আপনাদের ভবিষ্যত প্রেমজীবনের গোপন কথার ঠিকুজি। রাশিচক্রের চিহ্ন অনুসারে দেখে নিন আপনার এবং আপনাদের পারস্পরিক সম্পর্কের ভবিষ্যতে কি লেখা আছে।

 

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ১৯)

মেষরাশির জাতকেরা পরিচিত তাদের বাইরের কাঠিন্য এবং অন্তরের কোমলতার জন্য। এরা খুব স্বচ্ছ প্রকৃতির হন এবং নিরাপত্তাহীনতা সহ্য করতে পারেন না। সংবেদনশীল প্রেমিক হওয়ার কারণে তারা পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে মুখ্যভূমিকা নিতে পিছপা হন না, তা শোওয়ার ঘরে হোক বা বাইরে। এছাড়াও যদি তাদের সঙ্গী/সঙ্গীনী এমন কাজ করেন যা সামান্যতম হলেও তাদের সম্পর্ককে বা তাদেরকে আহত করছে সেই বিষয়ে তারা খুব অনুভূতিপ্রবন হন।

 

বৃষ রাশি (এপ্রিল ২০ থেকে মে ২০)

এই রাশির জাতকেরা তোয়াজ পেতে ভালবাসেন এবং এরা আশা করেন যে অভিভাবকেরা তাদেরকে প্রয়োজন বা যোগ্যতার থেকে বেশী গুরুত্ব দেবেন। এরা এদের কাছে অনেক প্রত্যাশা রাখেন এবং এইভাবেই জীবন এবং প্রেমে নিশ্চয়তা লাভ করেন। অবশ্য সঙ্গী/সঙ্গিনীদের প্রয়োজনে নিজেদের ত্যাগ স্বীকারে এরা পিছপা হন না।

 

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০)

এই লগ্নের জাতকেরা প্রেমে খুব দক্ষ হন, তা নিজেরা জানুন বা না জানুন। এরা পছন্দের ব্যাপারে খুবই খুঁতখুঁতে হন আবার সম্পর্কের ক্ষেত্রে সঙ্গী/সঙ্গিনীদের খুব বিশ্বাসভাজন হন। তাদের রসিকতার বোধ এবং মনোহর প্রকৃতি সম্ভাব্য সঙ্গী/সঙ্গীনীকে তাদের প্রতি আকৃষ্ট করে।

 

কর্কট রাশি (জুন ২১ থকে জুলাই ২২)

এই লগ্নের জাতকেরা খুবই অনুভুতিপ্রবন হন এবং জীবনে স্থায়ীত্ব লাভ করার জন্য লড়াই করেন। একবার কারো সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়ে পড়লে তারা ঝুলে থাকেন এবং নিজেদেরকে তাদের প্রতি বিশ্বাসভাজন ও অনুরক্ত দেখাতে আপ্রাণ চেষ্টা করেন। কারো সঙ্গে সম্পর্ক শুরু করার আগে এই লগ্নের জাতকেরা নিশ্চিত হতে চান যে তার সঙ্গী/সঙ্গিনী বিশ্বাসযোগ্য।

 

সিংহ রাশি (জুলাই ২৩ থেকে আগস্ট ২২)

এই লগ্নে জাতকেরা প্রেমজ সম্পর্কের ক্ষেত্রে কারো দ্বারা বাতিল হয়া বা প্রতারিত হওয়ার ধার ধারে না, যার ফলে এরা যেকোন প্রেমজ সম্পর্কের জন্য মুক্তদ্বার। তাদের স্বতঃস্ফুর্ততার কারণে তাদের পারস্পরিক সম্পর্ক হয়ে উঠতে পারে খুব উচ্ছ্বাসপূর্ণ বা একঘেয়ে। এরা অন্যদের গুণের প্রসংশা করতে জানে এবং সংস্পর্শে থাকা লোকেদের উপহার সামগ্রী এবং স্নেহে ভরিয়ে দেয়।

 

কন্যা রাশি (আগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২)

এই লগ্নে জাতকদের বিশুদ্ধবাদী হওয়ার সম্ভাবনা থাকে ও এরা স্বাতন্ত্র্যবাদী এবং স্বাধীনচেতা হয়। এরা কখনও কখনও রোমান্টিক এবং আবেগপ্রবন হয়, কিন্তু প্রেমে অন্ধ হয় না। সঙ্গীর সঙ্গে মতের আমিল হলে এরা নির্দ্ধিধায় জানাতে পারে। এরা নিজেদের সাধারন জ্ঞান ব্যবহার করে যুক্তিপূর্ণ সিদ্ধান্ত নিতে পছন্দ করে।

 

তুলা রাশি (সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২)

এই লগ্নে জন্মানো জাতকেরা, রাশির নামের সঙ্গে সম্পর্ক রেখে, হতে পারে উদাসীন বা মুক্তমনা। সম্ভাবনাপূর্ণ প্রেমের সম্পর্ক নির্বাচনে এরা স্বভাবগত ভাবেই খুঁতখুঁতে। তারা নিজেদের জন্য সত্যিকারের সমতুল এমন সঙ্গী/সঙ্গীনী খুঁজে বের করে যারা নিজেদের সীমাকে সম্মান করেন। এরা নিজেদের সঙ্গী/সঙ্গীনীর সঙ্গে সংযোগ স্থাপনের চেষ্টা করে এবং তাদের সঙ্গে বৌদ্ধিকভাবে এবং আবেগগত ভাবে সংবদ্ধ হয়।

 

বৃশ্চিক রাশি (অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১)

এদের আচরণে আত্মবিশ্বাস, আসক্তি এবং আকাঙ্খা বিচ্ছুরিত হয়। এই লগ্নে জাতকদের একটা অভ্যেস এই যে তারা তাদের সম্ভাব্য সঙ্গী/সঙ্গীনীকে অপেক্ষায় রাখে যতক্ষণ না তারা বুঝতে পারছে এর পর কি ঘটতে যাচ্ছে। এরা স্বভাবতঃ গম্ভীর হয় এবং কারো প্রতি অনুরক্ত হয়ে পড়লে আর পিছন ফিরে তাকায় না।

 

ধনু রাশি (নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১)

এই লগ্নের জাতকেরা খুব বড় হৃদয়ের হয়। এদের জীবনে জীবনতৃষ্ণা এবং নতুন অভিজ্ঞতা অর্জনের ইচ্ছা আছে। এরা জীবনের উল্লেখযোগ্য বন্ধুত্ব ছেড়ে দিতেও পারেন কিন্তু সততা ছেড়ে দিতে পারবেন না। এরা খুব আশাবাদী হন এবং এই আবেগ তাদের প্রেমের ক্ষেত্রেও প্রযোজ্য।

 

মকর রাশি (ডিসেম্বর ২২ থেকে জানুয়ারী ১৯)

মকর একটি আখাঙ্খী এবং অভীষ্টমুখী চিহ্ন এবং এরা বার বার সঙ্গী/সঙ্গীনী পরিবর্তন করার থেকে একা থাকতে বেশী পছন্দ করে। এরা বন্ধুত্বের সম্পর্কের মধ্যে বিশ্বাস স্থাপন করে এবং অন্তর থেকে অনুভূতিপ্রবন হয়।

 

কুম্ভ রাশি (জানুয়ারী ২০ থেকে ফেব্রুয়ারি ১৮)

এই লগ্নের জাতকেরা সংযোগ রক্ষা করার কাজে খুব ভালো, সুতরাং যদি কখনও সম্পর্কের অন্য সঙ্গী/সঙ্গীনীর সঙ্গে কোন বিতর্ক সৃষ্টি হয়, তবে তখন এরাই প্রথম বিতর্ক উথাপন করে। সাধারণ ভাবে এরা খুব শান্ত ও কোমল স্বভাবের হয়। এই জাতকেরা চায় যে তাদের নিজস্বতা উজ্জ্বল মাত্রা পাক, কিন্তু কোন গুরুত্বপূর্ণ বিষয়ে যাওয়ার আগে এরা পরস্পরের বন্ধু হয়ে উঠতে চেষ্টা করেন।

 

মীন রাশি (ফেব্রুয়ারি ১৮ থেকে মার্চ ২০)

এই লগ্নে ভূমিষ্ট জাতকেরা বেশ প্রেমিক প্রকৃতির হয়। মীন লগ্নে জন্মানো মানুষদের থাকে উচ্চমাত্রার কল্পনাশক্তি ও সৃজনশীলতা, যার ফলে এরা ভাল প্রেমিক হন এবং অন্যদের মনযোগ আকর্ষণ করেন। তারা এমন সাথী খোঁজেন যারা বিশ্বাসযোগ্য এবং তাদের সঙ্গী হওয়ার যোগ্য।

আপনার রাশি বলে দেবে আপনি কেমন মা হবেন
আপনার রাশিচক্র আপনার শ্বশুরবাড়ির সাথে সম্পর্ক নিয়ে কি বলে?
Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon