Link copied!
Sign in / Sign up
0
Shares

আপনার জীবনের যেকোনো বিশেষ দিনের জন্য ১০ রকমের জমকালো পোষাক


আমরা ইতিমধ্যেই ২০১৭ পেরিয়ে নতুন বছরে প্রবেশ করতে চলেছি এবং এই বছরের ফ্যাশন বিবর্তনের ধারা বাজার দখল করে নিয়েছে! এখানে এই রকম ১০টি চোখ ধাঁধানো পোষাকের কথা উল্লেখ করা আছে এবছর যা আপনাকে কিনতেই হবে।

১। টাই-ডিটেইল ড্রেস

এটি এমন একটি পোষাক যা কোন বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠান, প্রথাগত কোন নৈশভোজ বা যে কোন রকমের সান্ধ্য পার্টীতে পরা যায়। এই পোষাক যে কোন নারীর পক্ষেই আদর্শ যেখানে কোমরে কটিবন্ধ এবং ফিতের স্টাইলের সঙ্গে জোড় বেঁধেছে নরম কাপড়ের মসৃণ আরাম।

এইখানে কিনুন

২। ডেনিম ড্রেস

যেমন নাম সেইরকমই এই পোষাকে ডেনিম আশ্চর্য রকমে মানানসই। যেন ৯০-এর দশকের দিকে শোভন প্রত্যাবর্তন, ডেনিমের পোষাকে যে একটা আটপৌরে ভাব তৈরি হয় তা আর কোন পোষাকে আসে না। এই ড্রেস বন্ধুদের সঙ্গে কোন ছোট মিলন–উৎসব বা হালকা চালে পরার জন্য আদর্শ। কোন ঝকমকে অলংকরণ এবং সজ্জা না থাকার জন্য এই পোষাক আরামদায়ক, শোভনীয় এবং স্বাভাবিক কেতাদুরস্ত দেখায়।

এইখানে কিনুন

৩। পুফ ড্রেস

এই পোষাকের বৈশিষ্ঠ্য এই যে এটি আপনার কটিদেশের সৌন্দর্য বৃদ্ধি করে এবং সহজভাবে তা প্রকাশ করে। পুফ সেই ধরণের পোষাক যার একটা সার্বিক আকর্ষণ আছে, আপনার সংগ্রহে এটি থাকা অবশ্যই প্রত্যাশিত। এই সহজে মানিয়ে নেওয়ার ধরণের জন্য এগুলি পরা যায় গ্রীষ্মকালীন ভ্রমণ, প্রথাগত ডিনার, সান্ধ্য পার্টী, প্রভৃতিতে। পুফ ড্রেসসের কোন সীমা নেই।

এইখানে কিনুন

৪। টুল ড্রেস

একজন ব্যালেরিনার কাঁধ থেকে সরাসরি নেমে আসা টুল ড্রেস রুচি, আভিজাত্য এবং আপন সৌকর্যের নিদর্শন। এটি সেই ধরণের একটি পোষাক যার সহজতা, স্নিগ্ধ মৃদু রঙ, বৈচিত্র্য এবং হালকা বয়ন সকলের বাকরোধ করে দিতে পারে। টুল জাতীয় পোষাক মৃদু সতেজ এবং যৌবনোচ্ছল সংগ্রহ দিয়ে আপনার ওয়ার্ডোবকে সমৃদ্ধ করবে ।

এইখানে কিনুন

৫। শীথ ড্রেস

শীথ ড্রেস এমন একটি অভিব্যক্তিপূর্ণ পোষাক যা আধুনিক কর্মরতা মহিলা জগতে জনপ্রিয়। আলংকরণ, সাজসজ্জা এবং বাহ্যিক অনাবশ্যকতা পরিত্যাগ করে এই পোষাক পরিমিতিবোধ এবং বাণিজ্যিক প্রয়োজনীয়তাকে একত্র করা এক আরামদায়ক ও প্রাতিষ্ঠানিক রূপ নিয়েছে। আপনার প্রাতিষ্ঠানিক সংস্কৃতিকে আঘাত না করেও আপনার স্বাচ্ছন্দ্যকে নিশ্চিত করে এই পোষাক।

এইখানে কিনুন

৬। কাফতান ড্রেস

আর কোন পোষাক কাফতানের মত এত সুন্দরভাবে আধুনিকতা এবং সরলতার মিশ্রণ ঘটাতে পারেনি। সাধারানত ঢিলা ঢালা গঠনের, তরতরে ও বিভিন্ন দৈর্ঘ্যের, কাফতান আপনার পোষাক সংগ্রহে একটা প্রাচ্য মাত্রা যোগ করবে যা লেগিংস বা অন্য যে কোন কুর্তার সঙ্গে মানানসই। এই ড্রেস পরে আপনার শৈলীতে একটা ফুরফুরে, উচ্ছ্বল, কিন্তু আয়েসী ভাব যোগ করুন।

এইখানে কিনুন

৭। মারমেড ড্রেস

পার্টীতে আপনাকে উজ্জ্বল দেখানোর উদ্দ্যেশেই মারমেড ড্রেস তৈরি করা হয়েছিল। পার্টী পরিসরে সর্বোৎকৃষ্ট পরিধেয় মারমেড পোষাকের গঠন হাঁটু দৈর্ঘ্য পর্যন্ত আঁটো সাঁটো এবং তার নীচের অংশে সুন্দর উচ্ছ্বলভাবে বিস্তৃত। ঝিকমিকে, ঝাঁ চকচকে এবং নিশ্চিতভাবে উজ্জ্বল এই পোষাক আপনার শৈলীকে অবশ্যই এক ধাপ এগিয়ে দেবে।

এইখানে কিনুন

 

৮। র‍্যাপ ড্রেস

জীবনের ব্যস্ততার দৌড়ে যে মহিলারা পারদর্শীতার সঙ্গে অংশগ্রহন করতে চান তাদের জন্য র‍্যাপ ড্রেস মানানসই। প্রাত্যাহিক ব্যবহারের পরিধেয় এবং গ্রীষ্মের রাতে বাইরের পোষাক হিসাবে পরার জন্য র‍্যাপ পোষাক উপযুক্ত। এই পোষাকের বৈশিষ্ঠ্য তার মসৃণ এবং আরামদায়ক গঠন, এবং কোন ব্যস্ত সন্ধ্যায় বা পড়ন্ত সকালে এই পোষাক খুব দ্রুত পরিধান করা যায়।

এইখানে কিনুন

৯। সান ড্রেস

গ্রীষ্মের আগমনের সঙ্গে সঙ্গে সান ড্রেসের কদর বেড়ে যায়। পোষাকের নামই ইঙ্গিত করে যে রৌদ্রোজ্জল এবং উষ্ণতার কথা মাথায় রেখেই এই পোষাকের ভাবনা এসেছিল। ফিনফিনে এবং খোলামেলা হালকা কাপড়ে তৈরি সান ড্রেস আপনাকে নিজস্ব শৈলী প্রদর্শনের সাথে সাথে উত্তাপ থেকে দূরে রাখে।

এইখানে কিনুন

১০। টাক্সীডো ড্রেস

কর্তৃস্থানীয় মহিলা আধিকারিকদের ব্যক্তি গুরুত্ব প্রকাশের কথা মাথায় রেখে এই পোষাক যত্নসহকারে পরিকল্পিত হয়েছে। টাক্সীডো ড্রেস ২১ শতকের ফ্যাশনে সামাজিক প্রকরণের ধারনাকে অস্বীকার করে তার গঠনে পৌরুষ যোগ করেছে। সব রকম পেশা ক্ষেত্রে এবং ক্রীড়া ক্ষেত্রে এই পোষাক নারীকে এক আত্মবিশ্বাসী ও শোভনীয় ভঙ্গিমা প্রদান করে। সংক্ষেপে, টাক্সীডো ড্রেস আধুনিকতায় ঋদ্ধ নারীদের কাছে ফ্যাশান দুনিয়ার নিবেদন।

এইখানে কিনুন

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon