Link copied!
Sign in / Sign up
4
Shares

আপনার বাঁ হাত আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কি কি গোপন কথা বলে জানতে চান?

আপনার হাত হল আপনার আত্মার আয়না এবং নির্দিষ্ট ভাবে আপনার বাঁ হাত আপনার ভবিষ্যতের সম্পর্কে অনেক বলতে কিছু পারে। এটি আপনার স্বাস্থ্য, আর্থিক অবস্থা, চরিত্র এবং ব্যক্তিত্বের দিক থেকে শুরু করে আপনি জীবনে কোন সময মুখোমুখি হতে পারেন বা এমন কোন বাধা সম্পর্কেও আপনাকে বলতে পারে। আপনাকে যা করতে হবে তা হল নিখুঁতভাবে দেখা ও পর্যবেক্ষণ করা। এই জিনিসগুলি সঠিকভাবে দেখলেই নিশ্চিত যে আপনি অবাক হবেন!

ভাগ্য এবং ভবিষ্যতের পূর্বাভাসের ক্ষেত্রে বাঁ হাতের একটি অনন্য তাত্পর্য রয়েছে। কিছু মানুষ এখনও বাঁ হাত যা ভিতরের আত্মার সাথে কিছু গভীর সংযোগ রাখে তা বিশ্বাস করতে পারেন না। এটি আপনার বর্তমান এবং ভবিষ্যতের কিছু গভীর গোপনীয়তা প্রকাশ করতে সক্ষম। আসলে, এটি আপনার ভাগ্যকেও বলতে পারে!

এটা কি হস্তরেখা বিদ্যার সাথে জড়িত?

হস্তরেখাবিদ্যা হল একটি বৈজ্ঞানিক পড়াশুনা যা হাতের রেখার অন্তর্নিহিত অর্থ বুঝতে শেখায়। তাই মূলত, আপনার বাঁ হাত আপনার সম্পর্কে অনেক জিনিস প্রকাশ করতে পারে, আপনি কি ধরনের ব্যক্তির - ভিতরের থেকে ও বাইরের থেকে কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, এটি ভিতরের ব্যক্তিটিকে বেশি করে ফুটিয়ে তোলে। এটি আপনার গভীর গোপন ইচ্ছা, স্বপ্ন, কল্পনা সবকিছু যা আপনার বন্ধু এবং পরিবারের নিকটতম মানুষেরা জানেনা সবকিছুই নির্দেশ করে।

আপনার বাম হাত যা প্রকাশ করে

কোন মানুষের হাতে একই ধরনের লাইন এবং রেখা থাকেনা। আপনার ডান হাত এবং বাম হাতের রেখা সম্পূর্ণ ভিন্ন। এমনকি আপনার আঙ্গুলের বিভিন্ন দৈর্ঘ্যে হতে পারে, প্রধান লাইন এবং টিলা ছোট বা বড় হতে পারে। আপনি যদি লক্ষ্য করেন, তাহলে এখনই নজর দিন! আপনি দেখতে পাবেন আপনার হাতের রঙও ভিন্ন। এই সূচকটি প্রকাশ করে যে আপনি আপনার পরিবার, সঙ্গী, ঘনিষ্ঠ বন্ধু, সহকর্মী এবং প্রতিবেশীদের সাথে কিভাবে চলাফেরা করেন।

এখানে আপনি কিভাবে আপনার বাঁ হাত পড়তে পারবেন দেখুন

১. যখন তর্জনীটি অনামিকার থেকে বড় হয়

আপনি জন্ম থেকেই একজন নেতা এবং আপনিও আপনার অন্তর্বর্তী অঞ্চলের একজন মহান নেতা। আপনার বন্ধু এবং পরিবার আপনার সততা এবং সরাসরি মত পছন্দ করে। তারা আপনাকে একজন তারকা এবং বাস্তব পরিস্থিতিতে একটি পথনির্দেশকের আলোর হিসাবে দেখে। আপনার পরিবার আপনার মতামত বিবেচনাকে মূল্য দেন। তারা একটি বিচার করতে ও সিদ্ধান্ত নিতেও সাহায্য চান।

২. মধ্যমা আঙুলে যদি যেকোনো জায়গায় পাশাপাশি উল্লম্ব লাইন থাকে 

আপনার যদি এরকম থাকে, তাহলে এর মানে হল যে আপনি আপনার পরিবারের মধ্যে সূক্ষ্ম সম্পর্ক বজায় রাখতে জন্য অত্যন্ত সচেতন এবং ভাল আছেন। অতএব, স্বাভাবিকভাবেই আপনার কাছে সততা ব্যবহার করেই আপনি আপনার নিকটের সকলের সাথে সম্পর্ক স্বাভাবিক রাখতে সক্ষম। যারা আপনার নিকটবর্তী, তারা আপনাকে প্রশংসা করবে, আপনার বিশ্বাস এবং সবসময় কঠিন পরিস্থিতিতে আপনার সমর্থন করবে। এটি আপনাকে মহান সাফল্য এনে দেবে।

৩. যখন অনামিকা তর্জনীর থেকে বড় হয় 

আপনি একজন সৃজনশীল ব্যক্তি এবং আপনার পরিবার এবং বন্ধু আপনার ধারনা এবং নতুনত্বের জন্য উন্মুখ। আপনি ঐতিহ্যগত উপায় জিনিস পছন্দ করেন না এবং সেগুলি আপনার একঘেয়েমি লাগে।

৪. যখন কনিষ্ঠা আঙুলটি সোজা এবং অনামিকার থেকে হেলে যায় 

আপনি একটি অনন্য আত্মা এবং আপনি আপনার নিজের উপায়ে একটু বিদ্রোহী হন। আপনি স্বাধীনচেতা এবং আপনি আনার মতে চলতে পছন্দ করেন। আপনার এই গুণটি আপনাকে একটি উত্তেজনাপূর্ণ এবং একটি স্বতঃস্ফূর্ত আত্মা করে তোলে

৫. আপনার বাম হাত সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্য 

যদি আপনার বাম হাতের রেখাগুলি নম্র ও মসৃন হয় তবে বলা হয় যে আপনার জীবনে অনেক সংঘর্ষ আছে, যেগুলি আপনার ব্যক্তিত্বে ধরা পড়বে। প্রথমে সবকিছু সামলানো কঠিন হলেও শেষে আপনি মোকাবিলা করে নেবেনই।6. আপনার জন্য আরো কি সঞ্চয় করা হয়:

৬. আরো কিছু তথ্য 

যদি আপনার বাম হাতে প্রচুর প্রচুর রেখা থাকে তার মানে হল আপনি একটু ভীতু প্রকৃতির মানুষ এবং সহজেইরোগে যান। হাত নরম মানে আপনি অলস এবং জীবনে কোনো কাজ করতে আপনি ঠিকমত উৎসাহ ও ইচ্ছা পান না। এমনকি মাঝে মাঝে আপনি অনৈতিক কাজকর্মেও যুক্ত হয়ে যেতে পারেন।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon