Link copied!
Sign in / Sign up
11
Shares

অজয় দেবগণকে নিয়ে কাজল যা বললেন তা শুনে আপনি চমকে উঠবেন!

অভিনেত্রী কাজল স্বীকার করলেন তার স্বামী অজয় দেবগান বাচ্চা মানুষ করার সম্পর্কে তার চেয়ে অনেকগুণ এগিয়ে।

গত শুক্রবার ইনক্রেডিবেলস ২ এর হিন্দি সংস্করণ এর ট্রেলার এর মুক্তির পর কাজল একটি মিডিয়ার সাথে আলাপচারিতা করেন।

সাধারণত সিনেমায় কাজ করার পাশাপাশি ঘর সামলানো পর্যন্ত কাজলকেই দেখতে হয়। যখন কাজল কে জিজ্ঞেস করা হয় এমন কোন জিনিসে অজয় দেবগন তার চেয়ে ভালো, উত্তরে কাজল বলেন:"আমার মনে হয় অজয় বাচ্চাদের আদর দেওয়ার ক্ষেত্রে আমার চেয়ে অনেক ভালো। ও আমার চেয়ে অনেক ভাল বাচ্চাদের মানুষ করতে পারে।"

"আমি ও আমার বাচ্চাদের দেখাশোনা করি কিন্তু সেটা সীমিত। আমি নিয়মের প্রতি প্রচন্ড সতর্ক এবং আমি ওদের দৈনন্দিন খাওয়া দেওয়া এবং ঘুমোনোর দিকটা দেখি, কাজেই আদর আহ্লাদ অজয় বেশি দেয়"।

কাজল ইতিমধ্যে হলিউডের দিকে পা বাড়িয়েছে সম্প্রতি ইনক্রেডিবেলস ২ এর হিন্দি সংস্করণে ডাবিং করে। তিনি ইলাস্টি গার্ল চরিত্রের কন্ঠ দান করেছেন হিন্দিতে যার অপর নাম হেলেন পার্ ্ ব্র্যাড বার্ডের ইংরেজি সংস্করণ। ইলাস্টি গার্ল নিজের শরীর প্রসারণ করতে পারেন এবং নানান রকমের আকার, আকৃতি , গঠনে পরিনত হতে পারেন। 

কাজল ইনক্রেডিবেলস ২ এ ডাবিং এর অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে বলেন, "আমি আসলে সুপার হিরো সিনেমার বিশাল বড় ভক্ত, কাজেই এই কাজটা করার সময় আমি সবথেকে বেশি উত্তেজিত ছিলাম। আমার মনে হতো তাতে কি আমার কোন সুপার পাওয়ার নেই তো অন্তত আমি নিজের কন্ঠ টা তো দিতেই পারি যার এরকম সুপার পাওয়ার রয়েছে..... কিন্তু আমার মনে হয় ডাবিং আর আসল এর মধ্যে অনেক পার্থক্য থেকে যায়। আসলে আমার নিজের সিনেমাগুলোতে ডাবিং একেবারেই ভাল লাগেনা"।

"ডাবিং করা একটি অত্যন্ত বেদনাদায়ক এবং বিরক্তিকর কাজ আর যখন সেটা অন্যের জন্য করতে হয় বেদনা দ্বিগুণ বেড়ে যায়, কিন্তু ইলাস্টি গার্ল এর ডাবিংয়ের ধারণাটা অত্যন্ত উত্তেজনাপূর্ণ এবং শারীরিক কার্যকলাপ ছাড়াই গোটা জিনিসটার ক্রেডিট আমি পাচ্ছি"।

কাজল কে যখন জিজ্ঞেস করা হয় তার ছেলে যুগ এবং মেয়ে নিশা কি উত্তেজিত সিনেমাটি দেখার জন্য কারণ তাদের মা ইলাস্টি গার্ল এর কন্ঠ প্রদর্শন করেছেন, উত্তরে কাজল বলেন:"আমার ছেলেমেয়েরা প্রচন্ড উত্তেজিত কারণ তারা ইনক্রেডিবেলস ১ দেখেছে এবং সেটি প্রচন্ড ভালো লেগেছে ওদের আর ইনক্রেডিবেলস ২ প্রায় ১৪ বছর বাদে বেরোচ্ছে কাজেই তারা আগ্রহের সাথে অপেক্ষা করে আছে সিনেমাটির মুক্তির জন্য"।

কাজলকে এর পরে দেখা যাবে 'ঈলা' তে। গুজরাটি নাটকের ওপর ভিত্তি করে 'বেটা,কাগদো' যার লেখক মিতেশ শাহ এবং আনন্দ গান্ধী প্রযোজনায় প্রদীপ সরকার এবং কাজল কে দেখা যাবে একজন গায়িকা এবং একটি সিঙ্গেল মাদার রূপে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon