Link copied!
Sign in / Sign up
0
Shares

ঐশর্য্য-অভিষেক কন্যা আরাধ্যা প্রধান মন্ত্রী হবেন!! মানে?


বলিউড তারকা ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন আর অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্য ভারতের প্রধানমন্ত্রী হবে! কীভাবে? ওর বয়স তো মাত্র সাত! তাহলে সেটা কীভাবে সম্ভব? তা নিয়ে এখনই ভাববার কিছু নেই। তার জন্য আরাধ্যকে প্রস্তুত করতে হবে। কারণ ভারতের ভবিষ্যতের প্রধানমন্ত্রী হবেন আরাধ্য, তেমনটাই ভবিষ্যদ্বাণী করেছেন একজন জ্যোতিষী। ভারতের হায়দরাবাদের এই জ্যোতিষীর নাম ডি জ্ঞানেশ্বর।

২৪ তারিক হায়দরাবাদে সংবাদ সম্মেলন করে বলিউডের বরেণ্য অভিনেতা অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্যর ব্যাপারে নিজের এই ভবিষ্যদ্বাণীর কথা জানান ডি জ্ঞানেশ্বর। এই জ্যোতিষীর মতে, এর জন্য আগে আরাধ্যর নাম পরিবর্তন করতে হবে। আরাধ্যর নতুন নাম রাখতে হবে রোহিনী। তবে এই জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীর ব্যাপারে বচ্চন পরিবার থেকে কোনো প্রতিক্রিয়া জানা যায়নি। জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী বিশ্বাস করে আরাধ্যর নাম পরিবর্তন করা হবে?

কে এই ডি জ্ঞানেশ্বর? 

ভারতীয় সংবাদমাধ্যমের মতে, তিনি একজন নামী জ্যোতিষী। হায়দরাবাদ শহরে তাঁর কার্যালয়। তাঁর ভবিষ্যদ্বাণীর ব্যাপারে সাধারণ মানুষের নাকি আস্থা আছে। কারণ, এর আগে তিনি এমন কিছু ভবিষ্যদ্বাণী করেছেন, যা পরে বাস্তবে রূপ পেয়েছে। ফলে মানুষের বিশ্বাস ও আস্থা বেশ পোক্ত হয়। দক্ষিণের চলচ্চিত্রের দুই সুপারস্টার চিরঞ্জিবী আর রজনীকান্ত রাজনীতিতে যোগ দেবেন, অনেক আগেই নাকি এই ভবিষ্যদ্বাণী করেছিলেন তিনি। গতকালের সংবাদ সম্মেলনে ডি জ্ঞানেশ্বর দাবি করেন, চিরঞ্জিবী আর রজনীকান্ত যে রাজনৈতিকভাবে একজন আরেকজনের প্রতিদ্বন্দ্বী হবেন, সে কথাও নাকি তখন তিনি বলেছিলেন।

সংবাদ সম্মেলনে ডি জ্ঞানেশ্বর আরও জানিয়েছেন, ২০১৯ সালের নির্বাচনে ভারতের লোকসভা নির্বাচনে জয়ী হবে বিজেপি, আর আবারও প্রধানমন্ত্রী হবেন নরেন্দ্র মোদি। রজনীকান্ত হবেন তামিলনাড়ুর পরবর্তী মুখ্যমন্ত্রী।

আন্তর্জাতিক কিছু ব্যাপারেও নিজের ভবিষ্যদ্বাণীর কথা জানান ডি জ্ঞানেশ্বর। তাঁর মতে, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে দ্বিতীয়বার নির্বাচিত হবেন ডোনাল্ড ট্রাম্প। ২০২৪ সালে ভারত-পাকিস্তানের মধ্যে আবারও যুদ্ধ হওয়ার কথা বলেন তিনি। টাইমস অব ইন্ডিয়া

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon