Link copied!
Sign in / Sign up
0
Shares

এই সহজ উপায়ে আপনার বেবি ফ্যাট তা লুকিয়ে ফেলুন

 


গত বছর, আপনি দুটি খুব বিখ্যাত এবং সুন্দর সেলিব্রিটি, বেয়ন্স এবং কারিনা কাপুর কে দেখেছেন,নির্দয় শৈলী এবং করুণা সঙ্গে তাদের বেবি বুমপ্স কমিয়েছে।সেলেব্রেটি দের কি আছে যে তারাগর্ভাবস্থার সময় ও এতো সুন্দর লাগে।যদিও, তাদের কি আছে পরী গডমাদার মত স্টাইলিস্ট।

আমরা জানি আমাদের সবার এই বিলাসিতা নেই, তবে আমরা আপনাকে বিখ্যাত স্টাইলিস্টদের কাছ থেকে কিছু টিপস দিতে পারি যাতে পোস্ট বাচ্চা পেট ফ্যাট এবং ওজন বৃদ্ধি কিভাবে লুকাতে হয়।

১. আপনি কালো সঙ্গ ভুল যেতে পারে না

একটু কালো পোষাক, কালো লেগিংয়ের একটি জোড়া, একটি কালো চামড়ার জ্যাকেট বা শুধু একটি কালো সিল্ক শাড়ি: এই চারটি সাধারণ কি আছে? তারা সব কালো, একটি রঙ যে একটি ব্যক্তি পাতলা এবং চটকান চেহারা করতে তার ক্ষমতা জন্য সুপরিচিত হয়। কালো বিশ্বজগতের বিভ্রমের কোড। এটি আপনার পুরো পোষাক মসৃণ এবং অতিশয় অতিরিক্ত মোটা আয়তন বহুলাংশে কমাবে।

সাধারণভাবে, গাঢ় রঙগুলি কোনও ত্রুটি থেকে দূরে দৃষ্টি আকর্ষণ করে। কালো রঙের ব্লাউজ দিয়ে এক জোড়া কালো প্যালেজস এবং ধাতব গয়না বা উজ্জ্বল রংযুক্ত দিয়ে অ্যাক্সেস করা দ্বারা এটির একটি একবর্ণ যোগ করে ।

২. অতিরিক্ত বড় সোয়েটার এবং নরম কার্ডিগান

আরামদায়ক উলের মিশ্রন তুলনায় চামড়া উপর ভাল মনে হয় না। একটি গাঢ় রঙে একটি নরম কার্ডিগান বিনিয়োগ এবং একটি সুখী, সমৃদ্ধ জন্য হালকা রঙের ব্লাউস । সোয়েটার নির্বাচন করার সময়, আপনার জন্য সামান্য বড় একটি পছন্দ করুন এবং টেক্সচার্ড বা প্যাটার্নযুক্ত লেগ্গিংস সঙ্গে এটি পড়ুন। এটি একটি সামগ্রিক স্লিমিং প্রভাব সৃষ্টি করে।

৩. জাতিগত গ্ল্যাম

জাতিগত পরিধান করা একটি খুব সুবিধাজনক যা খুব মসৃনতা তৈরি করা হয়। তুলা এবং খাদি, যা সাধারণত কুর্তাস এবং জাতিগত ব্লাউজগুলি ব্যবহৃত হয় হিসাবে কাপড়, হালকা এবং আরামদায়ক হয় কলামুখী কাপড়গুলি একটি প্রাদেশিক জাতিগত প্রিন্ট রয়েছে, খুব ভাল লেগেছে এবং স্লিমিং প্রভাব তৈরি করে। যদি আপনি একটি পরিবার উপলক্ষের জন্য পোশাক পরিধান করতে চান, চুড়িদার প্যান্ট বা লেগ্গিংস সঙ্গে একটি ভাল-সজ্জিত কলমাকার আনরকলি কুড়িত জোড়া এবং বৃহৎ ধাতব দুল এবং জাতিগত স্যান্ডেল সঙ্গে করতে পারেন।

৪. স্প্যানডেক্স এর রহস্য

স্প্যানডেক্স এবং শেপওয়্যার একটি মহান বিনিয়োগ, বিশেষ করে যখন আপনি একটি বিশেষ অনুষ্ঠান জন্য একটি সন্ধ্যায় পোষাক মধ্যে ফিট করতে চান। উচ্চ কোমর শেপওয়্যার আপনি লুকানো রাখা সব রেখাচিত্র নিরাপদে থাকে এবং আপনাকে একটি মসৃণ দেখাবেন। কোন স্লিম ফিট শেপওয়্যার ক্রয় যখন, এটা খুব ভাল মানের নিশ্চিত করুন এবং আপনার চামড়া ছেঁড়া বা জালায় না।

৫. পরিপূর্ণতা অনুযায়ী

যখন আপনি কয়েক পাউন্ড দিয়ে রেখেছেন, তখন আপনার শরীরকে সম্পূর্ণরূপে আলগা করা, বেগুনী জামাকাপড় এবং ওজন বৃদ্ধি গোপন করার চেষ্টা করার চেয়ে আরো প্রলুব্ধকর কিছু নেই। এই সম্ভবত আপনি নিজেকে করতে পারে সবচেয়ে খারাপ জিনিস। একটি দরজী সাথে পরামর্শ করুন, তার বন্ধু হয়ে ওঠা এবং সঠিক পরিমাপের জন্য আপনার কাপড়ের সেলাই করান। সজ্জিত জামাকাপড় আপনি আরও আত্মবিশ্বাসী বোধ করতে পারেন এবং অনেক রোগা করতে পারেন। জাতিগত পরিধান বিবেচনা করার সময়, পোষাকযুক্ত কড়ারা অনেক সস্তা কাজ করতে পারে এবং আপনাকে একসঙ্গে আরও উন্নততর রূপ দিতে পারে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon