Link copied!
Sign in / Sign up
2
Shares

কিভাবে প্রসারিত চিহ্ন থেকে পরিত্রাণ পেতে ভিক্স ভেপোরাব ব্যবহার করতে হবে?

 

আপনার শরীরের ত্বক যে সামান্য চিহ্ন সময়ে জ্বালাময় হতে পারে। আপনি শর্টস পরতে চান তবে আপনার পায়ে প্রসারিত চিহ্নের কারণে এটি করা থেকে বিরত থাকতে হয়। এটি একটি সাধারণ সমস্যা, সত্যিই, আমরা মজা করছি না - এই গ্রহের প্রায় ৮০% লোকের প্রসারিত চিহ্ন রয়েছে। এবং এটা শুধু তাদের নারীদের নয়, তাদের অনেকগুলি লম্বা প্রসারিত চিহ্ন দ্বারা প্রভাবিত হয়।

এটি সাধারণত দ্রুত ওজন পরিবর্তন, হরমোন পরিবর্তন, গর্ভাবস্থা এবং এমনকি বয়ঃসন্ধিকালের কারণে। প্রসারিত চিহ্ন এমন জায়গায় নজর রয়েছে যেগুলি পেট, স্তন, ঊর্ধ্ব অস্ত্র, পিছনে, উরু, কাঁদ, এবং নিতম্বের মতো বড় পরিমাণে চর্বি সংগ্রহ করে থাকে। কোন ব্যাপার কি তাদের সৃষ্টি, এটি তাদের পরিত্রাণ হচ্ছে যে চতুর।

আপনি অনেক বছর ধরে প্রসারিত চিহ্ন এর জন্য একটি নির্দিষ্ট ক্রিম ব্যবহার করতে পারেন এবং এখনও কোন দৃষ্টিভঙ্গি পার্থক্য দেখতে নাও হতে পারে। স্ট্র্যাচ চিহ্ন ক্রমাগত এবং আপনি তাদের পরিত্রাণ পেতে কিছু করতে পারেন যা ​​আপনি মনে করতে পারেন। প্রকৃতপক্ষে, যদি আপনি আপনার ত্বক আরামদায়ক হয়, তাদের সব থেকে পরিত্রাণ পেতে প্রয়োজন নেই। তারা আপনার শারীরিক স্বাস্থ্যের সাথে জড়িয়ে না। প্রকৃতপক্ষে, গর্ভাবস্থার ফল হিসাবে গঠিত প্রসারিত চিহ্নগুলি প্রায়ই 'বাঘের স্ট্রাইপ' হিসাবে উল্লেখ করা হয়। কিন্তু যদি আপনি তাদের পরিত্রাণ পেতে চান, আমরা আপনাকে আচ্ছাদিত হতে হবে।

চলুন শুরু করা যাক ওভার দ্য কাউন্টার, প্রেসক্রিপশন এবং ড্রাগ স্টোরের ক্রিম এবং অয়েলমেন্টগুলি দ্বিতীয়বার এবং ঘরোয়া প্রক্রিয়াতে ফোকাস করুন। কিন্তু তাদের মধ্যে কতজন আসলে এই কাজ করে থাকেন? এটি এক ব্যক্তির থেকে আলাদা হয়ে থাকে, উদাহরণস্বরূপ, যদি ভিটামিন ই তেল আপনার জন্য সত্যিই ভাল কাজ করে তবে এর মানে এই নয় যে এটি সকলের জন্য কাজ করবে।

কিন্তু ভিক্স ভোপোরুবকে মনে রাখো, এক বন্ধু যে সবসময় আপনার জন্য ঠান্ডা বাতাসে আক্রান্ত হয়? দৃশ্যত, এটি প্রসারিত চিহ্ন পরিত্রাণ পেতে ব্যবহার করা যেতে পারে। এটা অবিশ্বাস্য শব্দ, ডান? কিন্তু অনেক মানুষ এটা শপথ করে, তাই এটি চেষ্টা করার কোন ক্ষতি নেই। এক জিনিস নিশ্চিত করার জন্য - এটা আপনার প্রসারিত চিহ্নগুলি খারাপ হবে না।

ভিডিওটি প্রসারিতের চিহ্নগুলি পরিত্রাণ করার জন্য ভিক্সগুলির সঠিক ব্যবহার সম্পর্কে বিস্তারিত বিবরণ দেয়। আপনি ভিক্স ভেপোরাব (অবশ্যই) প্রয়োজন হবে, মোড়ানো এবং এলোভেড়া জেল (কুলীন ভেরা উদ্ভিদ প্রকৃতপক্ষে ভাল কাজ করে)। ক্ষতিগ্রস্ত এলাকার ভিকের ভেপারুবকে ঘিরে রাখুন এবং দৃঢ়ভাবে আঁকড়ে ধরুন। আপনি যতদিন সম্ভব যতটা সম্ভব সারা রাত ধরে এটি করতে পারেন এবং তারপর ধীরে ধীরে এটি খুলুন। তারপর এটি সুস্থ ও ময়শ্চারাইজিং চামড়া উপর কিছু কদাপি ভেরা জেল প্রয়োগ করুন।

ভিক্স ভেপোরাব, ইউক্যালিপটাস তেল, সিডার লিফলেট তেল, টারপাইনেট তেল, এবং কফার রয়েছে। অত্যধিক প্রসারিত ত্বক প্রশমিত করা এবং এটি ময়শ্চারাইজ করা ছাড়া এই তেলগুলি, এইভাবে প্রসারিত চিহ্নের উপস্থিতি কমানো।

দৃশ্যমান ফলাফলগুলি দেখার জন্য আপনাকে প্রতি মাসে এই দিনটি নিখুঁতভাবে ব্যবহার করতে হবে। আপনার প্রসারিত চিহ্ন কতখানি তা নির্ভর করে এটির তুলনায় এটি বেশি সময় লাগতে পারে। যদি তারা অপেক্ষাকৃত নতুন, তারা সহজে পরিত্রাণ পেতে সাহায্য করে থাকে।

সুতরাং, মহিলাগণ, আপনি কি এই একটি কাজ করতে পারবেন?

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon