Link copied!
Sign in / Sign up
0
Shares

৭ টি সেলিব্রেটির মাতৃত্ব ছবি


একটি সুন্দর মাতৃত্ব ছবি তুলনায় মাতৃত্বের উদযাপন কি ভাল উপায়? এই অসাধারণ বলিউড মায়েদের নজর রাখুন যারা তাদের মাতৃত্বের ফটোশূট দিয়ে সব বেরিয়েছেন এবং কে জানে, আপনি নিজের নিজের একটিও চেষ্টা করতে অনুপ্রাণিত হতে পারেন।

১. কারিনা কাপুর খান

নতুন মায়ের এই হ্যালো থিমেড ফটোশটে তাঁর বাচ্চা বাঙ্গালকে হতাশ করে তুলেছিল এবং তার প্রতিটা দেবীর প্রতি দেখায়। ডিসেম্বর 2016 সালে তিনি একটি শিশুর ছেলে, তৈমুর আলী খান পতৌদির জন্ম দেন।

২. জেনেলিয়া ডি'সুজা

এই আরাধ্য ফটোশট, মা এবং বাবা, জেনেলিয়া ডি'সুজা এবং রতিশ দেশমুখের মধ্যে তাদের প্রেমে দেখা যায় যে তাদের এখনও একটি ক্লাসিক কালো ও সাদা থিমেড ফটোশটের জন্ম হয়। ২০১৪ সালের নভেম্বরে ২০১৩ সালের জুন মাসে তাদের প্রথম পুত্র রিয়াজ এবং দ্বিতীয় ছেলে রাহিলকে জন্ম দেয়।

৩. কঙ্কনা সেন শর্মা

কঙ্কনা সেন তার নিজের অনন্য উপায়ে কাজ করার জন্য পরিচিত। এই ফটোশটটি যখন অতিশয় গর্ভবতী ছিল তখন তা করা হয়েছিল এবং আমরা সবাই নিশ্চিত যে সে একেবারে সুন্দর মনে করে। তিনি এবং তার তৎকালীন স্বামী রণবীর শোরী, মার্চ ২০১১ সালে তাদের প্রথম ছেলে হারুনকে স্বাগত জানিয়েছিলেন।

৪. লিসা হেডেন

মডেল এবং অভিনেত্রী লিসা হায়ডন ২০১৭ সালের মে মাসে এললে ইন্ডিয়ানের জন্য একটি সাহসী ও সুন্দর প্রসূতি ছবির শুটিং করেছেন এবং তখন থেকেই তিনি বিভিন্ন সময়ে তাঁর বাচ্চা বাঙ্গালীকে চিত্কার করে দেখছেন। ১৭ই মে, ২০১৭তারিখে তিনি তার পুত্র জ্যাককে জন্ম দিয়েছিলেন

৫. শ্বেতা সালভে

শ্বেতা সালভ, যাকে টিভির বাস্তবতা শোতে ঝালক দিখলা জানের ওপর তার চলাফেরা দিয়ে আমাদেরকে মুগ্ধ করেছ, তার বাচ্চা বাঙ্গালিকে তুলে ধরার একটি সুন্দর ফুলের থিমযুক্ত ফটোশট করেছে ছবিগুলি একেবারে অত্যাশ্চর্য এবং কেউ মাতৃগর্ভে আকাঙ্ক্ষিত করবে।

৬. মন্দিরা বেদি

মন্দিরা বেদীর ছবির সঙ্গে স্বামী কৌহল তার অবাধে কমনীয় ব্যক্তিত্বের সাথে মেলে। এটা স্পষ্ট যে তিনি পুঙ্খানুপুঙ্খভাবে গর্ভাবস্থা উপভোগ করেন। বেদী জুন ২০১১ সালে, একটি পুত্র, বীর দক্ষতার জন্ম দেয়।

৭. তারা শর্মা

তারা শর্মা তার শর্ট শো শোতে খ্যাতি অর্জনকারী তারা শর্মা তার প্রসূতি ছবিতে উজ্জ্বল এবং সুস্থতা দেখায়। তিনি এবং তার স্বামী, রূপক সালুজা, ২ পুত্র, জেন এবং কাই এর সঙ্গে আশীর্বাদ করা হয়।


Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon