Link copied!
Sign in / Sign up
0
Shares

যেই ৯টি মুহূর্তে মহিলারা চরম ঘনিষ্ঠ শারীরিক সঙ্গম পছন্দ করেন


নারীমন যে বেজায় জটিল, সে নিয়ে অনেক আলোচনা হয়েছে। সেই “বেজায় জটিল” মনে যৌনতা কখন চাড়া দেয়, জানতে ইচ্ছে হয় পুরুষের। চলুন জেনে নিই, কোন কোন মুহূর্তে নারীশরীর চায় আরও বেশি কিছু.....

কিচেন বা রান্নাঘরে সেক্স

রান্না করার মুহূর্তে যদি প্রেয়সীর কোমল ত্বকে প্রেমিকের আলতো ছোঁয়া লাগে, প্রেয়সী কিছুতেই ধরে রাখতে পারেন না উত্তেজনা। ব্যাপারটা ট্রাই করে দেখতে পারেন। অধিকাংশ নারীর এই একটি সুপ্ত ফ্যান্টাসি আছে – কিচেন সেক্স।

বৃষ্টিভেজা সেক্স

ঝড়জলের দিনে আচমকা প্রেয়সীর সঙ্গে দেখা করলে প্রেয়সীর মন এমনিতেই অপেক্ষায় থাকবে। তেমন মুহূর্তে কাছে টানতেই পৰ যায় তাঁকে। বৃষ্টিভেজা পরিবেশ  মিলনসুখকে আরও বেশি আনন্দে ভরিয়ে তুলবে।

লং ডিসট্যান্স সেক্স

স্বামী থাকেন এক শহরে, স্ত্রী থাকেন অন্য শহরে। কিন্তু বছরে ২০-২৫ দিন দেখা হয়েই যায়। স্বাভাবিকভাবেই সে সময় স্ত্রীর মানসিক ও শারীরিক চাহিদা তুঙ্গে থাকার কথা। তাই সময়টাকে হেলায় নষ্ট না করাই ভালো। উপভোগ করুন চুটিয়ে।

নীল ছবির সেক্স

এটা আগেই প্রকাশ হয়েছে যে, এ দেশের কিছু শতাংশ মহিলা নীল ছবি দেখেন। ফলে তাঁরা নীল ছবি ভালো মতোই উপভোগ করেন। জানবেন, নীল ছবির কোনও স্টিমি সিন দেখার পর প্রেয়সীর মনেও মারাত্মক যৌনমিলনের ইচ্ছা জাগে।

মদ্যপানের পর সেক্স

প্রচুর মদ্যপানের পর অধিকাংশ নারীই মিলনের জন্য উদগ্রীব হয়ে ওঠেন। প্রেয়সীর ক্ষেত্রেও তেমনটা ঘটলে তাঁকে বেশি প্রশ্রয় না দেওয়াই ভালো। নেশার ঘোরে ভুল পদক্ষেপ নেওয়ার সম্ভাবনা তৈরি হয় কিনা!

পিরিয়েডের ২ সপ্তাহ পরের সেক্স

পিরিয়েড শেষ হওয়ার ২ সপ্তাহ পর নারী শরীর যৌনতা ও গর্ভধারণের জন্য পুরোপুরি তৈরি থাকে। সেসময় মনের ইচ্ছেটাও প্রখর থাকে। ট্রাই নিতেই পারেন।

ঈর্ষান্বিত সেক্স

কোনো নারীকে নিয়ে অতিরিক্ত ঈর্ষা হলে, প্রেয়সী মারাত্মক রকম তেজি হয়ে উঠতে পারেন বিছানায়। অপর নারীর উপর রাগ ও ঈর্ষা থেকে যৌনমিলনের ইচ্ছা জাগতে পারে তাঁর মনে। 

শান্ত মনের সেক্স

মন শান্ত, পরিবেশ শান্ত। এমন পরিস্থিতিতেও নারীশরীর যৌনমিলনের জন্য দারুণভাবে তৈরি থাকতে পারে। কেননা, সেই সময় তাঁর মাথায় আর অন্য কোনও দুশ্চিন্তা থাকে না। ফলে কুল পরিবেশে সুপার হট সেক্স চলতেই পারে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon