Link copied!
Sign in / Sign up
20
Shares

কোন ৯টি গোপনীয় রোমান্টিক মুহূর্ত একজন স্বামী পছন্দ করে থাকেন?

 


পুরুষ রোমান্টিক, নিকোলাস স্পার্কস আমার সাথে একমত হবেন। সুতরাং এটি একটি আশ্চর্য বিষয় হলেও এটি সত্য।

আমরা আমাদের কিছু পুরুষ সহকর্মীদের জিজ্ঞাসা করেছি এই রোমান্টিক সম্পর্ক সম্পর্কে জানতে, এখানে কিছু উত্তর পেয়েছি:

স্বামী ১: "আলিঙ্গন করা"

আমি এটা বলতে চাই শুধু মেয়েরাই আলিঙ্গন করা বা আদর করা পছন্দ করে না, স্বামীরাও করে থাকে।সম্ভবত আমার মনে হয় মেয়েদের থেকে বেশিই থাকে।অপরদিকে স্বামীরাও কিছু প্রেমময় জিনিস আশা করে থাকে যেটি আরাধ্য।

স্বামী ২: "ঘরের রান্না করা খাবার "

"মানুষের হৃদয়ের পথ তার পেট"

"প্রায়ই ঘটবে না কিন্তু প্রতিবার আপনার স্ত্রী রান্না করে থাকেন র আপনি সেটা মজা করে খান,এবং একটি ভালো রাত কাটান। কখনও কখনও আমিও তার জন্য রান্না করি কিন্তু তার খাবার বানানোর তুলনায়, আমার খাবারটি কলেজের ক্যান্টিনের মতো হয়ে থাকে। যাই হোক না কেন তার বানানো খাবারের একটা কামড় একটা আলাদা অনুভূতি রাখে। "

 

 

স্বামী ৩: "আপনার কোলে মাথা রাখা"

আমি ভালোবাসি যখন সে আমার ঘাড়ে মাথা ঢেকে রাখে এবং আমার মাথার চুলের মধ্যে দিয়ে আঙুল ঘোড়ায় সেই মুহূর্তগুলোকে।আমি সেখানে ঘুমাতে এবং তারপর বালিশ আমার মাথার সঙ্গে তার পাশে জাগ্রত অবস্থায় থাকে, এই সবই এক অনন্য অনুভূতি জাগিয়ে তোলে।

স্বামী ৪: "রাত্রে পদযাত্রা "

"রাতের অন্ধকারে তাঁর সাথে হাঁটা একটি অনন্য সুখ। যখন আমি পেছন থেকে তাকে আলিঙ্গন করি এবং বিশেষত শীতকালে তাকে আরো উজ্জ্বল করে তুলতে পারি যেটা সম্ভবত সবচেয়ে ভাল। যাইহোক, আমাদের জন্য, একটি থেরাপিউটিক উপাদান হলো হাঁটা যার মধ্যে রোমান্স জড়িত থাকে। "

স্বামি ৫: "বিস্ময়কর "

"গত সপ্তাহে তিনি আমাকে একটি ক্রিকেট ব্যাট-আকৃতির চকোলেট কেক বানিয়ে দিয়েছিলো যেটি ইউটিউবে রেসিপি দেখে সে নিজে বানিয়েছিলো। আমরা উভয়ই এই সামান্য জিনিস এর সঙ্গে মাঝে মাঝে একে অপরকে আশ্চর্য করে থাকি। আমি মনে করি সারাদিনের নিত্যকর্ম ব্যাড দিয়ে যদি একটি বিস্ময়কর কিছু করা যাই সেটা অন্য অনুভূতি প্রদান করবে। "

স্বামী ৬: "স্নান "

"একেবারে ভালোবাসি, আমরা প্রতি সপ্তাহে এই কাজ করতে পারি কারণ আমরা উভয়েই কাজ করি। প্রতি রবিবার আমরা একসাথে স্নান করি। সে আমার পিছনটা দোলে দেয়, আর আমি শ্যাম্পু দিয়ে তার চুল ম্যাসাজ করি, ও খুব রোমান্টিক আমাদের এই ঘনিষ্ঠ কার্যকলাপ খুঁজে বের করার জন্য। "

 

 

স্বামী ৭: "নাচ করা"

“ও এটা পছন্দ করে। যখনি আমরা সুযোগ পাই সে কোনো পার্টিতেই হোক বা বেডরুমে হোক হালকা গান চালিয়ে আমরা দুজনেই নাচ করতে থাকি। ওর কোমরের কাছে হাত দিয়ে আমরা এক অন্য রকম অনুভূতি বোধ করে থাকি। ইটা ক্ষণস্থায়ী হলেও এর মধ্যে অন্য আনন্দ আছে। ”

স্বামী ৮: "শারীরিক যোগাযোগ"

"যখন তিনি জনসাধারণের মধ্যে আমার হাত ধরে রাখেন, তখন আমার প্রফুল্ল কৈশোরের মত গাঢ় আঘাতে চাপা পড়ে যায়, এটি সর্বোত্তম অনুভূতি। আর এই তুলনায় আরো রোমান্টিক কিছু চিন্তা করা যেতে পারে না। আমাকে একই সময়ে তার জন্য আরো ভালোবাসতে এবং দায়িত্ববান বলে মনে হয়। "

স্বামী ৯: "কাজের সময় টেক্সট করুন "

"একমাত্র সময় যখন তার থেকে দূরে থাকতে পরেই সেটা হলো আমার কাজের সময়। তাই যখনই সময় পাই সে যে কোনো মুহূর্তের মধ্যে হোক না কোনো আমি তাকে টেক্সট মেসেজ করে থাকি যাতে সে একাকী বোধ না করে। "

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon