Link copied!
Sign in / Sign up
6
Shares

৯ জন তারকা যাদের সন্তানকে বা সন্তানদের ছোটবেলায় রীতিমত কষ্ট ও লড়াই করতে হয়েছে


আমাদের অনেকেরই ধারণা হয় তারকাদের জীবন মানে রঙিন স্বপ্নের জীবন। আর সেই তারকাদের যারা সন্তান হয়, তাদের চেয়ে ভাগ্যশালী কেউ হয়না। কিন্তু সত্যিই কি তারকা সন্তান মানেই সোনার চামচ মুখে দিয়ে জন্মানো? বোধহয় না! অনেক ক্ষেত্রেই প্রমান হয়েছে যে স্টার মা-বাবা হলেই বোধহয় বেশি সমস্যা।

সাধারণত বাবা মা দুজনেরই সংস্পর্শ ও স্নেহ পেলে সন্তানরা ভাগ্যশালী হয়; সে ষ্টার পরিবার হোক কি সাধারণ পরিবার। জানুন এমনই কয়েকজন তারকা সন্তানদের কথা, যাঁদের শৈশব একটুও মধুর ছিল না।

১. সঞ্জয় দত্ত ও রিচা শর্মা

বলিউডের জনপ্রিয় ‘খলনায়ক’ সঞ্জয় দত্ত ও তাঁর প্রথমা স্ত্রী, রিচা শর্মার কন্যার প্রথম জীবন যথেষ্টই কষ্টের। ক্যানসার আক্রান্ত হয়ে যখন রিচা মারা যান,তখন তাঁদের কন্যা ত্রিশলা খুবই ছোট। তারপর থেকে এখনও তিনি থাকেন দাদু-দিদার সঙ্গে বিদেশে। তবে, ভারতে এলে অবশ্যই থাকেন বাবা সঞ্জয় দত্তের সঙ্গে। সঞ্জয়ের বর্তমান স্ত্রী মান্যতার সঙ্গেও তাঁর সুসম্পর্ক রয়েছে বলে জানা গিয়েছে।

২. হৃতিক রোশন ও সুজন খান

বলিউডের ‘পারফেক্ট কাপল’ তালিকায় নাম করে নিয়েছিলেন এই দম্পতি। দুই ছেলে রিহান ও হৃদান কে নিয়ে সুন্দর চলছিল তাঁদের জীবন। কিন্তু বিধির বিধান কে আটকায়। বর্তমানে তাঁরা ‘সেপারেটেড’। কিন্তু, সন্তানদের মুখ চেয়ে বিশেষ বিশেষ দিনে তাঁরা একত্র হন এখনও।

৩. সইফ আলি খান ও অমৃতা সিংহ

ছোটে নবাব সইফ আলি খান এবং এক সময়ের বলিউড তারকা অমৃতা সিংহের দুই ছেলেমেয়ে, সারা ও ইব্রাহিম। তাঁদের সংসার ঠিকঠাকই চলছিল, যদি না সইফ সম্পর্কে জড়িয়ে পড়তেন বিদেশি নায়িকার সঙ্গে। অমৃতার সঙ্গে সম্পর্কে ফাটল ধরা পড়ে তখন থেকেই। এর পরে তিনি বিয়ে করেন করিনা কপূরকে।

৪. চিত্রাঙ্গদা সিংহ ও জ্যোতি রনধাওয়া

বারো বছরের বিবাহিত জীবন এই দম্পতির। কিন্তু একটি ঘটনায় সমস্ত কিছুই যেন ছারকার হয়ে যায়। অভিনেত্রী তাঁদের একমাত্র সন্তান, জোরাওয়ারকে নিয়ে চলে আসেন মুম্বই।

৫. বনি কাপুর ও মোনা কাপুর

বলিউডের প্রযোজক বনি কাপুর ও তাঁর স্ত্রী মোনার দুই সন্তান, অর্জুন ও অনশূলা কপূর। তাঁদের সুখের সংসারে হঠাতই ছেদ পড়ে যখন বনি তাঁদের ছেড়ে চলে যান। তিনি শ্রীদেবীকে বিয়ে করেন এবং বর্তমানে তাঁদের দুই কন্যা, জাহ্নবী ও খুশি। বাবার এই ব্যবহারে স্বাভাবিকভাবেই মনক্ষু্ণ্ন হন অর্জুন।

৬. লিয়েন্ডার পেজ ও রিয়া পিল্লাই

ভারতের টেনিস তারকা লিয়েন্ডার পেজ ও তাঁর বান্ধবী, মডেল রিয়া পিল্লাইয়ের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যম এক সময় সরগরম হয়ে উঠেছিল। তাঁদের বিয়ে না হলেও, এই জুটি লিভ-এন করছিলেন দীর্ঘদিন। সেপারেশনের সময়, একমাত্র কন্যা আয়ানা পেজের কাস্টডি নিয়ে তাই দু’পক্ষই প্রচুর আইনি লড়াই চালিয়েছিলেন। এর ফলে আয়ানাকে ভোগ করতে হয়েছে কষ্ট।

৭. স্মিতা পাটিল ও রাজ বব্বর

রাজ বব্বর ও স্মিতা পাটিলের সম্পর্ক যখন গড়ে ওঠে, তখন রাজ বিবাহিত এবং সন্তানের পিতা। স্মিতার ছেলে প্রতীক বব্বরের জন্মের পরে পরেই অভিনেত্রী মারা যান। রাজ তখন আবারও ফিরে যান প্রথমা স্ত্রীর কাছে। প্রতীক বেড়ে ওঠে তাঁর মামার বাড়িতে। এবং পরবর্তীকালে তিনি বব্বর পদবিও বর্জন করেন।

 

৮. রাজেশ খন্না ও ডিম্পল কাপাডিয়া

বলিউডের প্রথম সুপারস্টার তিনি। সুন্দরী অভিনেত্রী ডিম্পলকে বিয়ে করেন ঠিকই, কিন্তু অভিনয় থেকে তাঁকে বিরত থাকতে বলেন এবং মনোমালিন্যের শুরু তখন থেকেই। দুই মেয়ে টুইঙ্কল ও রিঙ্কিকে নিয়ে ডিম্পল আলাদা হয়ে গেলেও রাজেশ খন্নার সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়নি।

বলিউড অভিনেত্রীদের ছোটবেলার ছবি
Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon