Link copied!
Sign in / Sign up
1
Shares

৭টি এমন ঘটনা যা আপনাকে বোঝায় যে আপনার মায়ের বাড়ি শ্রেষ্ঠ জায়গা


বিবাহ একটি বিস্ময়কর জিনিস এবং আপনার ভালোবাসার ব্যক্তির সঙ্গে বসবাসের ধারণা এমনকি অপ্রতিরোধ্য হয়। যাইহোক, দম্পতিরা প্রায়ই একটি অনুভূতি জুড়ে আসে যা বেশ প্রায়ই দেখা যায়। তাদের মা বাড়িতে সন্তান হারানোর অনুভূতি। আপনি যখন আপনার পছন্দের ডিশ চাইবেন, সাধারণত আপনার মা প্রস্তুত করে বা দিনে শেষ খাবারটি ধুয়ে ফেলার সময় আপনি সম্ভবত এটি সবচেয়ে অনুভব করবেন।

যখন আপনি বুঝতে পারলেন যে আপনার বাড়িতে এটি কতটা ভাল ছিল, তখন আমরা দীর্ঘদিনের স্মৃতিচারণ করছি, নীচে।

১. যখন ২.৩০ বাজে এবং আপনি আপনার ক্ষুধা অনুভব করবেন

 

আমরা সবাই এই সাথে সম্পর্কযুক্ত, এটা ভয়াবহ মুহূর্ত যখন আপনি উপলব্ধি করেন শুধুমাত্র আপনি এখন আপনার ক্ষুধা সন্তুষ্ট করতে পারেন। কিছু হালুয়ার জন্য ক্ষুধা, যা শুধু আপনাকে নিজেকে বানিয়ে খেতে হবে। তখন যেটা মনে পরে যে যদি মা থাকতো তাড়াতাড়ি খাবার বানিয়ে দিত যেটা খুব কষ্ট দেয়। তখন মনে হয় দৌড়ে যদি মা এর বাড়ি চলে যাই।

২. যখন সেই ভয়ঙ্কর অ্যালার্ম যা আপনাকে একমাত্র জাগিয়ে তোলে

 

আপনি তাই একটি হাঁটা-শব্দিং এলার্ম ঘড়ি থাকার ব্যবহৃত হয় যে একটি এলার্ম সেটিং ধারণা আগের রাতে আপনি প্রায় জ্বালাময়। যত তাড়াতাড়ি আমরা স্কুলে এখনও আমাদের পিতামাতার দ্বারা জাগ্রত হচ্ছে ভয় পায়, এটা আমরা প্রাপ্তবয়স্কদের হিসাবে মিস যা কিছু এক। আসুন আমরা এটিকে মোকাবেলা করি, আমাদের মধ্যে কেউ তৈরী করবে, "প্রিয়া নাশত তাহাইয়ার হ্যায় উথ জা! "এলার্ম ঘড়ি বিরক্তিকর সিম্ফনি এটা এমনকি একটি সিম্ফনি যখন এটা এত বিরক্তিকর হয়?

৩. চায়ের সময় যখন শ্রেষ্ঠ সময় নয়

চা সময় আর এক নয়। নিশ্চিত আপনার স্বামী বা বাচ্চাদের বা উভয়ই সঙ্গে আছে, কিন্তু কিছুই মায়ের তৈরি পকোড়া এবং আপনার মায়ের সঙ্গে গল্প তার সঙ্গে মিলিত গরম চা প্রতিস্থাপন করতে পারে। এখন এটা যে আপনি বুঝতে পারেন যে তার সাথে গল্প এটি চায়ের সেরা সময় তৈরি , এটি তার সাথে সময় কাটানো ছিল।

৪. যখন আপনার খাবার তার মতো ভাল স্বাদ পায় না

এই এক সত্যিই আপনার কাছে আঘাত। এটা যখন আপনি চান সব একটি বাড়িতে রান্না করা হয় মা ছাড়া অন্য কেউ দ্বারা তৈরি খাবার আসলেই কি 'মা এর হাতের রান্না' সম্পর্কে কিছু কিছু বিষয় আছে যে কোনও ব্যাপারই না যে আপনি চেষ্টা করেন তা কখনোই প্রতিফলিত করতে পারবেন না। হয়তো এটা সত্যিই যে প্রেমের অতিরিক্ত চামচ তিনি যোগ করা হয়েছে। *দীর্ঘশ্বাস*

৫. যখন আপনি অসুস্থ হবেন

কোনও মেডিক্যাল নিবন্ধ অনলাইনে নেই, এমনকি অসুস্থ হওয়ার সময়ও ডাক্তার আপনাকে ভাল বোধ করতে পারে না যেটা মা পারে। এটি প্রায় অসম্ভব হয়ে দাঁড়িয়েছে যখন আপনি অসুস্থ হয়ে পড়ার সময় আপনার যত্ন নেওয়ার বিষয়ে বিস্তারিত নির্দেশাবলীর সাথে একটি বিশেষ নির্দেশিকা দিয়েছেন। আপনি সঠিক সময় আপনাকে ডান খাদ্য তৈরীর, সঠিক ঔষধ প্রদান থেকে, তিনি এটা করতে সঠিক উপায় জানেন। একটি প্রায় আঘাতমূলক অভিজ্ঞতা না হয় অসুস্থ হয়ে তোলে এই একটি জায়গা যে মায়ের বাড়িতে পাওয়া যায়।

৬.আপনি যখন উপলব্ধি করেন স্বয়ংক্রিয়ভাবে পুনঃনির্মাণ বা প্রতিস্থাপিত হয় না

আপনার মায়ের বাড়িতে, সবকিছু ঠিক জায়গায় আছে। ফাঁকা শ্যাম্পু প্রতিটি বোতল প্রতিস্থাপিত এবং ফ্রিজ প্রতিটি বোতল জল সব সময়ে ভরা হয়। এখন, এটা আপনাকে করতে হবে। কিভাবে একটি যে কাপড় নতুন পোশাক, ধুয়ে এবং ইস্ত্রি করে, আপনি আপনার আলমারি মধ্যে প্রদর্শিত শুধু মনে রাখবেন। এটা এখন আপনি যে আপনার জন্য এটি করছেন কেউ আছে বুঝতে এবং যে কেউ শুধু আপনি হতে হবে।

৭. যখন আপনি ফোনটিতে তার কণ্ঠস্বর শুনতে পান এবং আপনি চান তার সাথে বাড়িতে থাকুন

আপনি আপনার মায়ের সাথে ফোনে ঘন্টার কথা বলছেন যেমনটি আপনার সাথে কথা বলার সময় তিনি যা কিছু করছেন তা চিত্রিত করতে পারেন। আপনার ভাইয়ের রুমে জামাকাপড় ভাঁজ করে, গাছে জল বা চা খাওয়ার মতো কাপ চাও। আপনি যে কক্ষে আছেন সেই ছবিটি দেখান এবং সে কিভাবে বসে এই যখন আপনি আপনার স্বামী সঙ্গে কি ভাবে সময় কাটান সেই আবেগ বুঝতে। আপনার বাড়িতে আপনার মায়ের বাড়িতে সেখানে তীব্র ইচ্ছা আছে, আপনার বাড়িতে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon