Link copied!
Sign in / Sign up
1
Shares

৭ জন বলিউড সেলিব্রিটি এবং তাঁদের সাথে তাঁদের শ্বশুরবাড়ির সম্পর্ক!

সেলিব্রিটিদের ঝাঁ চকচকে জীবনধারা কে না ভালবাসেন! আমরা নিজেদের সাথে তাদের তুলনা করে একেবারে আশ্চর্য অনুভব করি, সে স্ক্রিনে হোক বা স্ক্রীনের বাইরে হোক। তাদের একটি বিশেষ ধরণ আছে যার ওপর সমস্ত আকর্ষণ চলে যায়। কিন্তু সব আকর্ষণ, গ্ল্যামারের বাইরে তাদের একটি ব্যক্তিগত জীবন আছে যা একেবারেই আপনার জীবনের মত সরল।

আপনার যেমন শ্বশুরবাড়ির সাথে একটি বিশেষ সম্পর্ক রয়েছে, তেমনভাবেই তাঁরাও খুব সুন্দর উপায়ে তাঁদের সাথে সম্পর্ক ভাগ করে নেয়। তেমন কিছু বলিউড সেলিব্রিটি ও তাঁদের সাথে তাঁদের শ্বশুরবাড়ির সম্পর্কের কথা বলা হল:

১. রানী মুখার্জী

২০১৪ সালে তিনি আদিত্য চোপড়াকে বিয়ে করেন এবং তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব কম কথা শোনা যায়। বলা হয় যে, তার শাশুড়ী পামেলা চোপড়ার সাথে একটি দারুন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল তাঁর। কিন্তু পরে, পামেলা তার প্রশংসা করতে গিয়ে বলেন যে ৪২ বছর পর রণি তাঁর পরিবারের প্রথম সন্তান আদিরাকে জন্ম দিয়েছেন, তার পরেই রানীর প্রতি ভালোবাসা আরো বেড়ে গেছে!

২.ঐশ্বর্য রাই বচ্চন

সাবেক মিস ওয়ার্ল্ড, তাঁর শ্বশুরবাড়ির সাথে একটি গভীর সংযোগ ভাগ করেন এবং এটা খুব স্পষ্টভাবেই দেখা হয়! সম্প্রতি, একটি ভিডিও দেখানো হয়েছে যেখানে অমিতাভ বচ্চন ঐশ্বরিয়াকে আরাধ্যার মতো আচরণ করতে বন্ধ করছেন যখন তিনি একটি পুরস্কার জিতে নেন। অভিনেত্রীকে দেখানো হতে পারে প্রবীণ অভিনেত্রীকে দেখা গেছে উনি তাঁর শ্বাশুড়ি ও মহান অভিনেত্রী জয়াকে কেমন জড়িয়ে ধরে কাঁদছেন।

৩. সাইফ আলী খান

বি-শহরে সবচেয়ে জনপ্রিয় দম্পতি একে অপরের শ্বশুরবাড়ির সাথে একটি আকর্ষণীয় সংযোগ ভাগ করে নেন। সাইফের মা শর্মিলা ঠাকুর বেশ কয়েকটি ছবিতে কারিনার কাকা শাম্মি কাপুরের সাথে কাজ করেছেন! তারপর থেকে তাদের পরিবার খুব ঘনিষ্ঠভাবে একসঙ্গে মাইল গেছেএবং প্রায়ই একে অপরের গেট টুগেদার এবং ছুটি কাটাতে দেখা যায়।

৪. মিরা রাজপুত কাপুর

শামিরা, অর্থাৎ শহীদ ও মিরা; ২০১৫ সাল থেকে তারা খুব পরিচিত হয়ে ওঠে। তাদের ১৪ বছরের একটি বয়সের ফাঁক রয়েছে! একটি সাক্ষাত্কারে, মিরা অকপটভাবে বলেছিলেন যে সে কতটা ভাগ্যবান সে দুজন ভগবানের মত স্বশুর শ্বাশুড়ি পেয়েছেন।

৫. শাহরুখ খান

বি শহরেরবাদশা এবং তার স্ত্রী  একজন এভারগ্রীন কাপল। দম্পতির একটি সুন্দর প্রেম কাহিনী আছে যা অবিলম্বে প্রেমের উপর আপনার বিশ্বাস পুনরুদ্ধার করে। একটি সাক্ষাত্কারে, গৌরি খান শেয়ার করেছেন যে শাহরুখ তার মাকে 'সেক্সি' বলে ডাকেন! এখন আপনি শুধু কল্পনা করতে পারেন কিভাবে মজা-কৌশল একে অপরের সাথে তাদের বন্ধন শক্তিশালী করে তুলেছে?

৬. গেনিলিয়া দি সৌজা দেশমুখ 

বি-টাউনের মিষ্টি দম্পতি, জেনেলিয়া এবং রিতেশ দেশমুরের চিত্তাকর্ষক কাহিনী তাদের প্রেমের জীবনকে বর্ণনা করে। দম্পতির দুই ছেলেদের নিয়ে বিষ সুখী। কিন্তু ২০১২  সালে বিলাস রাও দেশমুখের জীবনাবসানের পর তাঁদের জীবন বেশ বিপর্যস্ত ছিল। পরে, দম্পতি তাদের ঘরে বিরাট বড় ফ্রেমে পুরো পরিবারের একটি সুন্দর ছবি বাঁধিয়ে রেখেছেন।

৭. অক্ষয় কুমার

দুই ফুটফুটে সন্তানের বাবা ডিম্পল খান্নার সেরা জামাই-এর ভুমিকা পালন করতে এতটুকুও অক্ষম নন। এমন কোনো মুহূর্ত নেই যখন উনি তাঁর শ্বাশুড়ির প্রশংসা করেন না.

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon