Link copied!
Sign in / Sign up
8
Shares

৬টি চিহ্ন যে আপনার স্বামী আপনাকে ছাড়া থাকতে পারেন না


কখনও আপনার স্বামীর সঙ্গে কথা বলেছেন যে আপনারা কি করবেন, যদি একে অপরের জন্য না থাকেন? এটি একটি ক্ষতিকর আলাপ কিন্তু এটি আপনার জীবনকালে অন্তত একবার উঠতে নিশ্চিত। সেখানে এমন অনেক উদাহরণও থাকতে পারে যেখানে আপনি কেবল বলেন 'আমাকে ছাড়া কি করবে?' এখানে কিছু উদাহরণ আছে।

 

১. আপনার সাথে কথা না বলে থাকতে পারেন না

আপনার স্বামী আপনাকে গুরুত্বপূর্ণ কিছু বিষয়ে কথা বলার জন্য নয় কেবল কথা বলার জন্য ফোন করেন? বিশেষ করে যদি আপনার স্বামী বাইরে থাকেন তবে আপনি বারবার সবচেয়ে অসুবিধাজনক সময়ে (যখন আপনি ওয়াশরুমে থাকবেন, অথবা আপনি আপনার বন্ধুদের সাথে ঘুরছেন) তখন একটি কল আশা করতে পারেন, শুধু বলতে যে তিনি আপনাকে মিস করেছেন। তিনি অনেক কথা বলতে পারেন না কিন্তু আপনি জানেন যে আপনি একটি হ্যালো ছাড়া চলে গেছেন এমন একটি দিন নেই।

 

২.আপনার সাথে ভবিষ্যত কাটাতে চান

ঘর কেনার জন্য পরিকল্পনা হিসাবে অথবা আপনার পছন্দের চেয়ারে বসে কথা বললে, 'আমরা একসঙ্গে বৃদ্ধ হতে পারি', ভবিষ্যতের জন্য তার পরিকল্পনাগুলি আপনাকে সবসময় অন্তর্ভুক্ত করে। বাচ্চাদের কিভাবে মানুষ করবেন অথবা তারা বড় হয়ে গেলে কি করবেন এই চিন্তা আপনার সাথে করেন।

 

৩. কখনই কিছু খুঁজে পান না

আপনার সকাল শুরু হয় ' আমার চাবি কোথায়?', 'আমার মানিব্যাগ কোথায়?' ইত্যাদি দিয়ে । এক সেকেন্ড তিনি তার মোজা একটি জোড়ায় না হওয়া নিয়ে বলবেন এবং তার পর তিনি অনুপস্থিত মোজা খোজার জন্য ধন্যবাদ জানাবেন। এটি একটি ক্লাসিক সাইন 'তোমায় ছাড়া কি করব?'

 

৪. তিনি আপনার সাথে সময় ব্যয় পরিকল্পনা করেন

একটি ভারী কাজের সপ্তাহ হোক বা শুধু একটি সপ্তাহ যেখানে আপনি ক্লান্ত আছেন, যদি আপনার স্বামী একটি ডেট পরিকল্পনা করার জন্য একটু সময় লাগান বা আপনার জন্য কিছু সময় করতে চান , তাহলে তিনি আপনাদের সম্পর্কে প্রচেষ্টা করতে ইচ্ছুক এবং এটি খুব ভাল চিহ্ন।

 

৫. আপনাকে ছাড়া শুতে পারেন না

বেডের অর্ধেকের অধিক আপনি ব্যবহার করেন ও আপনাকে ছাড়া তিনি অসম্পূর্ণ মনে করেন। আপনার উষ্ণতা এবং আপনার হাসি দিয়ে তিনি দিন শেষ করতে চান। এই কারণে আপনি আপনার স্বামীর 'বিছানায় আসা' দ্বারা ক্রমাগত বিরক্ত হতে পারেন টেলিভিশনে আপনার প্রিয় শো দেখবার সময়।

 

৬. তিনি আপনার সম্পর্কে চিন্তা করেন

আপনি হয়তো কেনাকাটা করার জন্য চলে গেছেন কিন্তু আপনার স্বামী যদি আবার ফিরে আসেন তবে আপনার সম্পর্কে চিন্তিত হবেন। ' ২ ঘন্টা হয়ে গেছে, কেন সে এখনও ফিরে আসেনি?' তার মনকে ক্রমাগত ধীরে ধীরে চিন্তিত করে। যখন আপনি তাকে অবহিত করবেন যে আপনি কিছু করছেন, তার মুখ থেকে বেরোনো প্রথম জিনিস হল ' সতর্ক থেকো', বুঝবেন আপনি সবসময় তার মনের মধ্যে আছেন এবং এটি একটি চিহ্ন যে আপনার স্বামী আপনাকে ছাড়া বাঁচতে সক্ষম হবেন না।

 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon