Link copied!
Sign in / Sign up
15
Shares

৫টি লক্ষণ যথেষ্ট বুঝে নিতে যে আপনার স্বামী আদেও আপনাকে ভালোবাসেন না

এটি সত্যিই মেনে নেওয়া বেশ কঠিন যে আপনার স্বামী আপনার প্রতি তাঁর আকর্ষণ হারাচ্ছেন বা কোনোদিন আপনাকে ভালোই বসেননি। যখন আপনি উপলব্ধি করেন যে আপনার প্রেমের জীবনটি আপনার প্রত্যাশিত পরিণামে শেষ এবং আপনার সংসার এর চেয়ে বেশি বেড়ে যাওয়ার চেয়ে শেষ হয়ে যাওয়াই ভাল।

এমন নয় যে আপনার স্বামী হঠাৎ সকালে উঠেই বোঝাতে শুরু করবেন যে তিনি আপনাকে কতটা ভালোবাসেন। । তিনি অবশ্যই অনেক এমন সূক্ষ্ম লক্ষণ দেখবেন যা আপনি হয়তবুঝে উঠতে পারেননি। বেশিরভাগ মহিলারাই এগুলো উপেক্ষা করে থাকেন। শুধুমাত্র উনি আপনাকে চুম্বন করছেন বা ভালোবাসার কথা স্বীকার করছেন মানে এই নয় যে তিনি সত্যিই আপনাকে ভালোবাসেন। এমন অনেক মানুষিক মাধ্যম থাকে যার মধ্যে দিয়ে আসল ভালোবাসা ফুটে ওঠে, সেগুলি শারীরিক ভাবে কাছাকাছি থাকার চেইয়েও অনেক বেশি।

৫টি লক্ষণ দিয়ে আপনি বুঝতে পারবেন যে আপনার স্বামী আপনাকে আসলে ভালোবাসেন না!

১. অদ্ভুতভাবে আচরণ 

তিনি তার কথা এবং কর্মের সঙ্গে কোনো মিল রাখেন না। যদি তিনি আপনার উপর রাগান্বিত হয় এবং আপনার কাছে কোনো খারাপ কথা বলেন, এমন কিছু যদি প্রকাশ করেন যে তিনি চান যে আপনি মারা যান বা তাঁর জীবনে আপনি না থাকলে ভাল হাত এবং হঠাৎ পরের দিন তিনি আপনাকে ভালোবাসার জন্য অপেক্ষা করছেন; এরকম অদ্ভুত ব্যক্তিত্ব কোনো রোগ থেকে যদি না হয়ে থাকে, তার মানে হল উনি আদেও আপনাকে ভালোবাসেন না।

২. ছুটির দিন, বার্ষিকী .. এসব কি?

যখন আপনার বার্ষিকী বা ছুটির সময়েও কোনো চমক এবং উপহার আসেনা, তখন এটি একটি লক্ষণ হতে পারে যে উনি মনে করেন না যে আপনার সম্পর্কের গুরুত্বপূর্ণ তারিখগুলি স্মরণ করা উচিত, তবে এটি নিশ্চিত লক্ষণ।

৩. তোমার জন্যেই হয়েছে সব 

সব সমস্যার মূল কারণ আপনিই হয়ে থাকেন। যখন সমস্ত দ্বন্দ্ব দোষ শেষ পর্যন্ত তিনি আপনার উপর রাখে, তিনি অবশ্যই আপনার সাথে আকর্ষণ হারাচ্ছেন। যখন আপনি কথা বলুন এবং ব্যাখ্যা করুন ব্যাপার কী এবং তিনি শুনতে অস্বীকার করলে যা বোঝার বুঝে নিন - এটি করার মাধ্যমে, তিনি আপনার বিয়ে / সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার কারণ খুঁজছেন।

৪. তার পক্ষ থেকে কোন প্রচেষ্টা থাকেনা 

আপনি যদি কখনও নিজেকে আপনার সম্পর্কের মধ্যে সমস্ত উত্সর্গীকৃত করেন এবং এটি তাঁকে বিরক্ত করে বা কোনো কিছু ভাবিয়েই তোলে না, বুঝবেন উনি কোনোভাবেই আগ্রহী নন ও শুনতেও চান না আপনার কথা।

৫. তিনি ক্রমাগত আপনাকে সমালোচনা করেন

তিনি আপনার যে কোনও জিনিস নিয়ে খুশি হবেন না, আপনার আকাঙ্ক্ষিত পোশাক, আপনার চুল বা আপনার রান্না করা খাদ্যের উপায় তিনি শুধু অভিযোগ করে যাবেন। তিনি শুধুমাত্র আপনার মধ্যে ত্রুটি খুঁজে পেতে চান। এটি একটি স্পষ্ট চিহ্ন যে তিনি আপনার সাথে থাকতে পছন্দ করছীন না।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon