Link copied!
Sign in / Sign up
1
Shares

৫ টি জিনিস স্বামী তাদের স্ত্রীকে বলতে চান

 


স্বামী সাধারণত নিজেদের প্রকাশ করতে দ্বিধাবোধ করেন, বিশেষত যখন তাদের স্ত্রীদের কথা বলা হয়। এটা তাদের আতঙ্ক বা তাদের অত্যধিক ভয়, কোন ভাবেই, সবচেয়ে ভাল জিনিস স্বামী বলে মনে হয়। যাইহোক, এর মানে এই নয় যে তারা তাদের স্ত্রীদের কাছে কিছু বলতে চায় না বা কিছু মনে করে না বা তাদের কোনও যত্ন নেয় না। এটা ঠিক যে তারা হয় খুব ভীত বা খুব লাজুক!

এটি বিবেচনা করে, আমরা বুঝতে পেরেছি যে আমাদের স্ত্রীদের উপলব্ধি করার উদ্যোগ নিতে হবে যে তাদের স্বামী সত্যিই অনেক কিছু অনুভব করে, কিছু উপেক্ষা করে না এবং অধিকাংশ ক্ষেত্রেই তারা যত্ন নেয়। এখানে ৫ টি বিষয় রয়েছে যা স্বামী তাদের স্ত্রীকে বলতে চান।

১. "আমি তোমাকে ভালবাসি"

এই তিনটি শব্দ বলতে স্বামীদের পক্ষে কখনও কখনও কঠিন হয়ে ওঠে, কারণ প্রকৃতপক্ষে তারা এই শব্দগুলির বোঝা একটু বেশি বলে মনে করে। যদিও, তিনি আসলে এটি অনুভব করেন এবং এতে কোন সন্দেহ নেই। স্বামী বা পুরুষ সাধারণত, যে কোন মহিলার তুলনায় আরো অসুরক্ষিত এবং তাই, তারা "আমি তোমাকেকে ভালোবাসি" বলার অপেক্ষা রাখে না যে খুব বেশী তাদের সম্পর্ক প্রভাবিত করতে পারে ভয় পায়। তবে, তারা সম্ভবত এটি প্রায় প্রতিদিন বলতে চান।

২. "আমি তোমার আবেগ অনুধাবন করতে চাই"

বেশিরভাগ বিবাহিত নারীদের জন্য, তাদের স্বামীরা চায় যে তারা পৃথিবীতে যা চায় তা করতে হবে এবং বিশ্বের সুখী ব্যক্তি হতে হবে, যা আপনাকে খুশি করে তোলে। আপনি হাসা এবং আসলে সন্তুষ্ট দেখতে, তাদের সুখ দৈনিক মাত্রা দেয়। যাইহোক, একটা সুযোগ তাদের পুরুষ অহং মধ্যে আসে, তাদের সামনে এটা বলার অপেক্ষা রাখে না। তবুও, তারা আসলে আপনার নিজের দক্ষতা দিকে আপনাকে ঠেলতে পারে এবং আপনি আপনার আবেগ সঙ্গে যেতে চান।

৩. "আপনি সফল হচ্ছেন আমি খুশি"

কখনও কখনও, তাদের স্ত্রী সফল দেখতে আসলে সত্যিই স্বামীকে সুখী করে তোলে। সমাজ আমাদের কি বিশ্বাস করবে তার বিপরীতে, যেসব স্ত্রী সফলভাবে সফল হয় তারা স্বামীদের নিজেদের সম্পর্কে গর্ব অনুভব করতে পারে, যেহেতু তারা আপনার সাফল্যের সাথে নিজেদের সম্পর্ক বজায় রাখে। অতএব, আপনি কখনো হতাশ হবেন বা নীচে নেমে আসবেন না, তারা আপনার নিজের পথের সন্ধান করার জন্য যথেষ্ট স্থান প্রদান করার সময় আপনাকে সাহায্য করার জন্য প্রথম ব্যক্তি হবে। শুধু সেই ছোট ছোট জিনিসগুলির দিকে নজর রাখুন বা ইঙ্গিত করে যে তারা আপনার চারপাশে কাজ করছে এবং আপনি প্রকৃতপক্ষে বুঝতে পারবেন যে, যা বলা হচ্ছে তা সত্যি।

৪. "আপনি এই বাড়িটিকে একটি পরিবার বানিয়েছেন"

দুনিয়ার প্রত্যেক ব্যক্তির মতই, আপনার স্বামীকেও তাকে পূর্ণ করার জন্য কাউকে দরকার, যে কেউ তার কথা শুনবে এবং তার বিচার করবে না, কেউ তাকে কান্নাকাটি করে দেখতে পাবে এবং তাকে সান্ত্বনা দেবার আগে এবং সর্বাধিক, যার উপস্থিতি প্রকৃতপক্ষে কেউ থাকবে না। তাকে ভাল বোধ কর আপনার স্বামীর জন্য, আপনি যে বন্ধু, প্রেমিকা এবং জীবন অংশীদার সঙ্গে তিনি একসঙ্গে হতে শপথ করেছেন। প্রতিদিনের কাজের পর যখন তিনি বাড়ি ফিরে আসেন, তখনই পৃথিবীর সমস্ত উত্তেজনা অনুভব করে এমন একমাত্র বিষয় যা আপনার হাসি হয় আপনার উপস্থিতি। অতএব, সবসময় বলা হয় যে, স্ত্রীরা এমন একটি বাড়ি যা ঘর তৈরি করে।

৫. "আপনি আপনার পিতা বা মাতার বাড়িতে যাবেন আমাকে পরিত্যক্ত মনে করে"

শেষের জন্য সেরা সংরক্ষণ করা, এটি এমন কিছু বিষয় যা কোনও ব্যক্তি তার স্ত্রীকে কখনো বলেনি কিন্তু সবসময় তা অনুভব করতে হবে। এখানে, একটি মানুষের নিরাপত্তাহীনতা তার নৈতিক নীতির সাথে সংঘর্ষে পরিণত হয়, ফলে তাকে "বিদায়" হিসাবে যতটা না বলা ছাড়াই চলে যায়। আপনি ফিরে পেতে যতক্ষণ না, ত্যাগের অনুভূতি তাঁকে ছেড়ে দেয় না বরং দিন যত বেশি যায় তত বেড়ে যায়। এই মত উভয় স্বামী দ্বারা গ্রহণ করা কঠিন হতে পারে, দুজনেই জানে জিনিসটা কি যখন এটা অনেক নিচে নেমে যায়।

 

পৃথিবীতে কিছুর তুলনায় তার স্ত্রীর সাথে থাকা স্বামীকে বেশি সুখ দেয়। হ্যাঁ, বিয়েতে মারামারি, কান্নাকাটি এবং অনেক আবেগ রয়েছে, কিন্তু তারা যেমন বলে - আমরা যাদেরকে সবচেয়ে ভালোবাসি তাদের সাথে লড়াই করি।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon