Link copied!
Sign in / Sign up
0
Shares

৫ জন সেরা বলিউড নায়িকা যাঁদের ছাড়া আইটেম ডান্স বেকার

বলিউডে এখন সিনেমা মানেই আইটেম গান। আর এই গানে নাচেন বলিউডের সুন্দরী নায়িকারা। সবার আইটেম নাচ যে সফল হচ্ছে, তা বলা ঠিক হবে না।

বেশ কিছু আইটেম গান থেকে দর্শক মুখ ফিরিয়ে নেয়। কিন্তু এমন কয়েকজন নায়িকা আছে, যাদের আইটেম গানের নাচ কখনওই ফ্লপ হয় না। তেমন ৫ জন নায়িকা নিয়ে আমাদের আজকের আয়োজন।

১. দীপিকা পাড়ুকোন

অসংখ্য আইটেম গানের তালে কোমর দুলিয়েছেন এই নায়িকা। তার হিট কয়েকটি আইটেম গানের মধ্যে উল্লেখযোগ্য ‘দম মারো দম’, ‘রাবতা’, ‘লাভ মেরা হিট হিট’, ‘লাভলি’ গানগুলো। তিনি খুব ভালো মতোই জানেন, কিভাবে ভিডিওতে উষ্ণতার পারদ চড়াতে হবে। তিনি আইটেম গানের সেরা তারকাদের একজন, এটি সম্পর্কে দীপিকা নিজেও নিশ্চিত।

২. কারিনা কাপুর খান

কারিনা এখন এক সন্তানের মা হওয়া স্বত্বেও অতি জনপ্রিয় আইটেম গানের তারকাদের মধ্যে একজন। ‘ফেভিকল’ তেমন একটি গান, যাতে নেচে ঝড় তুলেছিলেন কারিনা। তার অংশগ্রহনে গানটি অন্য মাত্রা পায়।

৩. মালাইকা আরোরা খান

শাহরুখের সঙ্গে ‘ছাইয়া ছাইয়া’ দিয়ে শুরু। এরপর অসংখ্য আইটেম গানের তালে নেচেছেন বলিউড ‘মুন্নি’ নামে খ্যাত মালাইকা আরোরা খান। তার ফিগার দেখে বোঝার কোন উপায় নেই তিনি দুই সন্তানের মা এবং তার বয়স। সে যাই হোক, তিনি তার কাজে যে সফলতা ও জনপ্রিয়তা পাচ্ছেন, তাতে বোঝা যায় তিনি বলিউডের হিট আইটেম গানের তারকা।

৪. সানি লিওন

‘বেবি ডল’ থেকে শুরু। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি প্রাক্তন পর্ন তারকাকে। এরপর থেকে বলিউডে আইটেম গানের তারকা মানেই ধরে নেয়া হয় সানি লিওনকে। ‘রইস’ সিনেমায় শাহরুখের সঙ্গে নাচার সুযোগ পাওয়ার পর সঞ্জয় দত্ত, ইমরান হাশমির ছবির আইটেম গানে নেচে উষ্ণতার পারদ চড়িয়েছেন। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে তার আইটেম গানের সিনেমা ‘বাদশাহো’। সামনেই আসছে সঞ্জয় দত্তের ‘ভূমি’। এই ছবির ‘ট্রিপি ট্রিপি’ গানের তালে ইতোমধ্যে তিনি দর্শক মনে উত্তেজনা ছড়িয়েছেন।

৫. ক্যাটরিনা কাইফ

আইটেম নাম্বারে সেরা নায়িকা হিসেবে বিবেচিত ক্যাটরিনা কাইফ। তিনি নায়িকা হিসেবে সিনেমায় অভিনয় যেমন করেন, তেমনি তার সিনেমার আইটেম গানে তিনি নিজেই নেচে ঝড় তোলেন। ‘শিলা কি জাওয়ানি’, ‘কালা চশমা’, ‘চিকনি চামেলি’ তাদের মধ্যে অন্যতম। তার অংশগ্রহনের আইটেম গান মুক্তির পরই সুপারহিট তকমা পায়।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon