Link copied!
Sign in / Sign up
1
Shares

সদ্যপ্রাপ্ত সংবাদ!! ২৮বছর বয়সী লোক 8-বছর-বয়সী শিশুকে রেপ


২৮ শে জানুয়ারী ২০১৮ সালে দিল্লিতে একটি ৪-মাস-বয়সী শিশুর খুড়তোতো ভাই যার বয়স ২8 বছর সে ধর্ষণ করে শিশুটিকে। মেয়েটির মা গার্হস্থ্য সহায়তার ক্ষেত্রে কাজ করে এবং তার পিতা একজন শ্রমিক। তার বাবা-মা তাদের নিজ নিজ কাজে জন্য চলে গেলে তার শিশুটিকে খুড়তোতো ভাই তাকে মারধর করে। রিপোর্ট অনুযায়ী, মা তার অন্যান্য পরিবারের সদস্যদের সঙ্গে তার ২ কন্যা সহ, যারা একই বাড়ির নিচতলায় বসবাস করতো। দৃশ্যত, তিনি পরিবারকে জানান যে তিনি তার সাথে খেলতে শিশুটিকে বাইরে নিয়ে যায়। দুর্ভাগ্যবশত, এই হিংস্র মানুষটি শিশুটিকে অন্য ঘরে নিয়ে যায়।

সেই দিনে সন্ধ্যায়, শিশুটির মা ভয়ঙ্কর ভাবে তাকে খুঁজে পায় !!! শিশুটির অসহায়ভাবে রক্তপাত এবং অজ্ঞান ছিল। মা তাত্ক্ষণিকভাবে এই ভয়ানক ঘটনা সম্পর্কে তার স্বামী এবং অন্য সবাই পরিবারের জানায়। শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং ডাক্তাররা তার অবস্থা গুরুতর বলে জানান। শীঘ্রই, ডাক্তাররা কি ঘটেছে তা সম্পর্কে পুলিশকে জানায়। ২৮ বছর বয়সী এই ভাই পুলিশে প্রধান সন্দেহভাজন হয়ে ওঠে, কারণ এই ঘটনায় তার ভূমিকাটি স্পষ্ট হয়ে ওঠে কারণ তিনি ছিলেন একমাত্র যিনি তার সাথে শেষবার দেখেছিলেন।

উপরন্তু, তিনি পরে সেখান থেকে পালতে চেষ্টা করেন, যা এটি পরিষ্কারভাবে পরিষ্কার যে তিনি এই জঘন্য কাজ করেছেন। এই মামলাটি পরিচালনা করে এমন পুলিশ বলছে, "তারা ছেলেটিকে যৌন নির্যাতনের অভিযোগে অভিযুক্ত করেছেন। শিশুটি যখন অজ্ঞান হয়ে পড়ে এবং রক্তপাত শুরু হয়, তখন সে ভয় পেয়ে যায় এবং পালিয়ে যায়।” পরদিন সকালে শিশুকে ধর্ষণ করে এমন ঘৃণ্য ভাইয়ের সন্ধান পায় এবং তাকে গ্রেফতার করে। তিনি অনেক জিজ্ঞাসাবাদ পরে তার অপরাধ সম্পর্কে স্বীকার করে।

১ ফেব্রুয়ারী ২০১৮ সালে শিশুটিকে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এআইএমএস) -এ স্থানান্তরিত করা হয় যাতে ভাল চিকিত্সা এবং যত্নের জন্য কিন্তু তার অবস্থা এখনও সমালোচনামূলক।

আমরা কি সত্যিই চুপ থাকবো? এটি সব মানুষের জন্য শাস্তি কেন হয় না, মানুষ কেন এত নির্মম এবং আরো নির্মম হচ্ছে? কেন আমরা এমন ঘৃণ্য প্রাণীর মুখোমুখি হই? সেই ছোট্ট মেয়েটি ছিল তার খুড়তোতো বোন এবং সেও তার জীবনকে বেঁধে ফেলেনি। তার মত পুরুষ এমনকি জন্ম হয় এবং পৃথিবীতে বাঁচার কোনো অধিকার নেই।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon