Link copied!
Sign in / Sign up
0
Shares

বলিউড সেরা তিন খানের ২০১৮ সালের আগত মুভি


বলিউডে সফলতার শীর্ষে তিন খান শাহরুখ, সালমান ও আমির। এজন্য তাদের ছবির প্রতীক্ষায় থাকেন ভারতসহ বিশ্বের অনেক দেশের মানুষ। তাই নতুন বছর আসতেই আলোচনা শুরু হয়ে গেছে এই তিন তারকার কোন কোন ছবি ২০১৮ সালে মুক্তি পাবে। আপাতত যে খবর তাতে দেখা যাচ্ছে চলতি বছর একমাত্র হোলি ছাড়া নতুন বছরের বাকি সব উৎসবেই রয়েছে তিন খানের কোনো না কোনো একজনের ছবি।

বলিউড লাইফের খবর, ২০১৮ সালের ঈদে (কোন ঈদ নির্দিষ্ট করা হয়নি) মুক্তি পাবে সালমান খানের রেস-৩

সালমান খানের ’রেস ৩’ ছবির শুটিং শুরু হয়েছে বেশ কিছু দিন হচ্ছে। ছবিটিতে সালমান খানের সাথে অভিনয় করছে ববি দেওল, জ্যাকুলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ ইত্যাদি। শুটিং শুরু করার আগে সালমান খান সহ ছবির কেন্দ্রীয় তারকাদের সাথে পরিচালক রেমো ডি’সুজা সহ একটি গ্রুপ ছবি সালমান খান তার সামাজিক পেইজে শেয়ার করে। এবার শেয়ার করা হয়েছে ছবিটির সালমান খানের ফার্স্ট লুক।

’রেস ৩’ ছবির প্রথম লুকে সালমান খানকে গান তাক করে ছবি পোজ দিতে দেখা গেছে। দৃষ্টিতে রাগান্বিত ভাব। ফলে বোঝায় যাচ্ছে ’রেস ৩’ এ্যাকশানে ভরপূর একটি ছবি হতে যাচ্ছে। ’রেস ৩’ ছবির প্রথম লুকটা অনেকটা ‘টাইগার জিনদাহ্যায়’ ছবির ‘টাইগার’ কে মনে করিয়ে দেয়।

মুক্তির অপেক্ষায় থাকা সালমানের নতুন ছবি ‘টাইগার জিনদাহ্যায়’র ট্রেইলার মুক্তি পাওয়ার পরই রেকর্ড করে চলেছে। মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই ট্রেইলারটি ২৯ মিলিয়ন মানুষ দেখেছে, যা যেকোন ভারতীয় ছবি হিসেবে একটি রেকর্ড। সেই সাথে ‘বাহুবলী ২’ এর চেয়ে বেশি লাইক পেয়েছে ট্রেইলারটি।

উল্লেখ্য সালমান খানের ‘রেস ৩’ সাথে মুক্তি পাচ্ছে ঐশ্বরিয়ার ‘ফ্যানি খান’। ইতোমধ্যে ‘ফ্যানি খান’ ছবির প্রযোজক মুক্তির তারিখ হিসেবে ২০১৮ ঈদকে ঘোষণা দিয়েছে।

দীপাবলীতে আমির খানের 'থাগস অব দ্য হিন্দুস্তান'

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। তার অন্যান্য সিনেমার মতো পরবর্তী সিনেমা থাগস অব হিন্দুস্তান নিয়েও গোপনীয়তা বজায় রেখেছেন তিনি। তবে সিক্রেট সুপারস্টার সিনেমার ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে আমির জানিয়েছিলেন, ভারত স্বাধীন হওয়ার আগে ব্রিটিশদের বিরুদ্ধে একটি গোষ্ঠীর ধ্বংসযজ্ঞের ঘটনাকে কেন্দ্র করে এই সিনেমার গল্প তৈরি হয়েছে।

এদিকে প্রোডাকশন হাউসের একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটিতে যে যুদ্ধ দেখানো হবে তা ভারতীয় সিনেমার ইতিহাসে আগে দেখা যায়নি। থাগস অব হিন্দুস্তান সিনেমায় বেশ কয়েকটি যুদ্ধের দৃশ্য রয়েছে। এর মধ্যে সমুদ্র যুদ্ধেরও দৃশ্য রয়েছে যেমনটা পাইরেটস অব দ্য ক্যারাবিয়ান সিনেমায় দেখা গেছে। এ ছাড়া ভারতের স্বাধীনতার আগের ঘটনা হওয়ায় সিনেমায় কয়েকটি তলোয়ার দৃশ্যও রয়েছে। এদিকে সম্প্রতি বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি মুক্তির পর দর্শকদের চাহিদার অনেক পরিবর্তন হয়েছে, তাই নির্মাতারা তাদের সিনেমা বড় পরিসরে নির্মাণ করতে চাইছেন।

সূত্র আরো জানিয়েছে, উপরোক্ত বিষয়গুলো বিবেচনা করে, প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস এবং অভিনেতা আমির খান আপাতত থাগস অব হিন্দুস্তান সিনেমার কাজ স্থগিত রাখার চিন্তা করেছেন। কারণ তারা চিত্রনাট্য নিয়ে আরো কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন এবং বড় ধরনের সিনেমা তৈরি করতে চাইছেন। শুধু তাই নয়, সিনেমাটির ফাইট সিক্যুয়েন্সের জন্য আন্তর্জাতিক টিমকে দায়িত্ব দেয়া হয়েছে।

আমির খানের পাশাপাশি থাগস অব হিন্দুস্তান সিনেমায় অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও ফাতিমা সানা শেখ। সিনেমাটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। আগামী বছর দিওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বড়দিনে মুক্তি পাবে শাহরুখ খানের 'জিরো'

আনন্দ এল. রাইয়ের পরিচালনায় অভিনয় করবেন শাহরুখ খান এই খবরটিই যথেষ্ট উদ্দীপনা সৃষ্টি করেছিল। চলচ্চিত্রটিতে অভিনেতাটিকে এমন ভূমিকায় দেখা যাবে যেমনটি আগে কোনও অভিনেতা করেননি। এতেই তার ভক্তরা চরম আগ্রহ নিয়ে অপেক্ষায় ছিল। অবশেষে ২০১৮’র শুরুতেই ফিল্মটির নাম ঘোষণা করা হয়েছে।

শাহরুখের আগামী চলচ্চিত্রের নাম হবে ‘জিরো’। অভিনেতাটি এর আগে একটি অনুষ্ঠানে ঘোষণা দিয়েছিলেন যে নামের ব্যাপারে সিদ্ধান্ত হয়ে গেছে, উপযুক্ত সময় দেখেই তা ঘোষণা করা হবে। এর আগে পরিচালকও ঘোষণা দিয়েছিলেন সোশাল মিডিয়াতে ইংরেজি নববর্ষের দিন বিকাল ৫টায় চলচ্চিত্রটির নাম ঘোষণা করা হবে।

নাম ঘোষণার পাশাপাশি ভক্তদের একটি ভিডিও ক্লিপের মাধ্যমে চলচ্চিত্রটি সম্পর্কে ধারণাও দেয়া হয়েছে। এতে দেখা যায় শাহরুখ শশী কাপুরের ‘জাব জাব ফুল খিলে’ চলচ্চিত্রের ‘হাম কো তুম পে পেয়ার আয়া’ গানটির সঙ্গে নাচছেন। শাহরুখ এই চলচ্চিত্রটিতে একজন বামনের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন।

‘জিরো’তে প্রধান দুই নারী ভূমিকায় অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ এবং আনুশকা শর্মা। এছাড়া বলিউডের প্রথম সারির কয়েকজন তারকাকে এতে দেখা যাবে গৌণ ভূমিকায়। এই বছর ডিসেম্বরের ২১ তারিখে ফিল্মটি মুক্তি পাবে।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon