Link copied!
Sign in / Sign up
0
Shares

২০১৮ সালেই বিয়ে করতে পারেন যেইসব বলিউড জুটি


নতুন বছর শুরু।২০১৭ সালে বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটির বিয়ে হয়েছে। তালিকায় রয়েছেন আরও বেশ কয়েকজন। গ্যালারির পাতা থেকে দেখে নেওয়া যাক বলিউডের হবু পাত্র-পাত্রীদের। ইন্ডাস্ট্রিতে জোর জল্পনা, ২০১৮ সালেই বিয়ে করতে পারেন তারা।

কৃতী শ্যানন ও সুশান্ত সিংহ রাজপুত

‘রাবতা’ ছবিতে একসঙ্গে অভিনয় করার পর থেকেই বলিউডে জোর গুঞ্জন হয়েছিল। প্রেম করছেন কৃতী ও সুশান্ত। বলিউডে ইদানীং তাদেরকে জুটি হিসেবে দেখা হচ্ছে। আপাতত নিউ ইয়ার সেলিব্রেট করতে দুইজনেই রয়েছেন সুইজারল্যান্ডে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আল্পসের কোলে বরফ-বৃষ্টি উপভোগ করছেন। জমিয়ে চলছে পার্টি। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তাদের ছবি।

রাজকুমার রাও ও পত্রলেখা

বলিউডের এই জুটি অবশ্য খুব একটা রাখ-ঢাক পছন্দ করেন না। ‘সিটিলাইটস’ ছবিতে অভিনয়ের পর থেকেই প্রেম করছেন অভিনেত্রী পত্রলেখা এবং রাজকুমার রাও। ইংরেজি নববর্ষের আগে এই জুটিও পাড়ি জমিয়েছেন থাইল্যান্ডে। সোশ্যাল মিডিয়ায় হলিডে মুডের নানা ছবিও শেয়ার করেছেন। তাদের কেমিস্ট্রি পছন্দ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের।

টাইগার শ্রফ ও দিশা পাটানি

এই জুটি বহুদিন ধরেই একে অপরকে ডেট করছেন বলে গুঞ্জন। যদিও এখনও সরাসরি নিজেদের সম্পর্কে কথা স্বীকার করেননি টাইগার বা দিশা। বলিউডে একসঙ্গে ছবিও করতে চলেছে এই জুটি। দিশা ও টাইগার নতুন বছর কাটাতে চলে গিয়েছেন শ্রীলঙ্কায়। বন্দরনায়েক আন্তর্জাতিক বিমানবন্দরে একসঙ্গে তাদের দেখা গিয়েছে। সেখানে আবার তাদের সঙ্গে দেখা হয়ে গিয়েছিল রণবীর সিংহের। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি ভাইরাল।

আনন্দ অহুজা ও সোনম কপুর

সোনমকে বলিউডের ‘মোস্ট স্টাইলিশ’ অভিনেত্রী বললে কেউই খুব একটা আপত্তি করবেন না। কিছুদিন আগেই ব্যবসায়ী আনন্দের সঙ্গে সোনমের সম্পর্কের কথা দুইজনে মেনেও নিয়েছেন। ইংল্যান্ডে আপাতত ছুটির মেজাজে রয়েছেন জুটি। জমিয়ে চলছে শপিং, খাওয়া-দাওয়া, আড্ডা। বর্ষবরণের পর হয়তো ফিরবেন তারা।

রণবীর সিংহ-দীপিকা পাডুকোন

তারা কি কোনো বিশেষ সম্পর্কে জড়িয়েছেন? তা নিয়ে জল্পনা রয়েছে বলি মহলের অন্দরে। কিন্তু তারা যে এক সঙ্গে নিউ ইয়ারে সময় কাটাবেন তা বলিউডের অনেকেই বলছেন। ২৮ ডিসেম্বর দিশা ও টাইগারের সঙ্গে রণবীরের তো দেখাও হয়েছিল বিমানবন্দরে। তবে দীপিকা কোথায় রয়েছেন তার প্রমাণ এখনও পাওয়া যায়নি।

আমাদের এই পোস্টটি পড়ার জন্যে ধন্যবাদ। টাইনিস্টেপ আপনাদের জন্যে আনলো amazon থেকে আরো বেশি ডিসকাউন্ট এ শপিং করার সুবর্ণ সুযোগ যা আপনি সরাসরি amazon -এ শপিং করলে পাবেন না।

মন খুলে শপিং করতে এখানে ক্লিক করুন ও খুশি থাকুন। 

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon