Link copied!
Sign in / Sign up
1
Shares

১১টি মিথ্যা প্রত্যেক স্ত্রী তার স্বামীকে বলছে


একটি বিখ্যাত বই রয়েছে, লিটল হোয়াইট লিজ, ডীপ ডার্ক সিক্রেটস: কেন একটি ভদ্রমহিলা মিথ্যা কথা বলে,বলেছেন সুসান শাপিরো ব্রাশ।লেখক বলেছেন এবং আমি উদ্ধৃতি করছি: "নারী সততা এবং সততা বনাম মুখস্ত মিথ্যা। প্রায়ই তারা দেখতে পায় যে সাদা মিথ্যা সত্য তাদের চেয়ে তাদের পরিবেশন করা। "এটি আপনার দয়িতের উপকারজনক হতে পারে অথবা এটি আপনাকে আশ্চর্য কিছু হতে পারে (একটি ভাল ভাবে)। যদিও, যুক্তি বা অজুহাত কোন ব্যাপার না, সত্যিই কেউ যেমন আচরণ অভ্যস্ত পেতে চায়। সুতরাং আপনার গার্ড আপ রাখুন এবং এই লাইন জন্য শুনতে থাকুন কখন আপনার মিথ্যার ডাক আসবে।

১. আমাদের বিবাহ বার্ষিকী জন্য কোন উপহার নয়

এই জন্য কখনও পড়ে না! এটা শুধু আপনি তাকে কত ভালোবাসেন। যত তাড়াতাড়ি পারেন বাইরে যান এবং ওর পছন্দ মতো কিছু আনুন কিছু গোলাপ র তার পছন্দের পার্স এটা ভালো হতে পারে।

২. আমাদের সময় আছে বাচ্চাদের জন্য কোন তাড়াহুড়ো নেই।

সময় শুরু হয়েছে তিনি আপনাকে আসন্ন প্রয়োগ করছেন না কিন্তু শীঘ্রই হতে পারে মনে করেছেন এমনকি যদি সে অল্প বয়স্ক হয়, তবে তার নিজের সময়সীমা রয়েছে, যা তার মনকে স্থির রাখে আপনি ঠিক এটিকে এড়াতে পারবেন না।

৩. এতো ঠান্ডা আমি আপনার সাথে রাত্রি কাটানোর সাথে ঠিক আছি

প্রতিশ্রুতি একটি পুরুষের থেকে একটি মহিলার মধ্যে অনেক বেশি থাকে। সে তার সেরা সিনেমা রাতের বাইরে দেখতে পছন্দ করে,তবে প্রত্যেক সপ্তাহে বাইরে যাওয়া আপনাকে অসুবিধাতে ফেলতে পারে।

৪. তুমি যা চাও আমিও তাই চাই

ওহ হ্যাঁ তিনি করেন, কিন্তু শুধু এটি মুখে। যখন এটি বড় ছবি আসে, সে সম্পূর্ণভাবে চেষ্টা করে দেখতে হবে এবং আপনাকে পরিবর্তন করবে। এখনকার জন্য, তিনি একটি গরম কথোপকথন এড়াতে এবং আপনার সাথে সম্পর্ক উপভোগ করতে চায়।

৫. আপনার বন্ধুদের সাথে ঘোরা ফেরা করতে মজা করতে

বিশ্বব্যাপী প্রায় নারী দ্বারা এটি সবচেয়ে সাধারণ মিথ্যা এক, তারা একটি অনুগত গৃহিনী বা একটি কর্মী মহিলা হতে পারে কিনা। উজ্জ্বল দিক, তিনি আপনার বন্ধুদের কোম্পানীর স্বীকার করে।

৬. আমাদের আরো সংরক্ষণ করতে হবে

আপনি আশ্চর্য হবেন না আপনার জ্ঞান ছাড়া ইতিমধ্যে একটি সঞ্চয় অ্যাকাউন্ট আছে । নারী দৃঢ়ভাবে সংরক্ষণ ধারণা রাখে,সে নিয়ে দ্বন্দ্ব হয় যে পুরুষরা বেশি সঞ্চয় করে না।

৭. আমি ফ্যান্টাসি ফুটবল লীগ ভালবাসি

স্বামী তার ভাল ভাগ করা শান্ত বলে মনে হয় এবং তারা তাই চেষ্টা করার অধিকার আছে। এই স্ত্রীদের সাথেও এটি সত্য, কিন্তু এটি অধিকাংশ ক্ষেত্রেই সত্যিই কাজ করে না। তিনি হাসা এবং হাসতে হবে, কিন্তু শুধুমাত্র বাইরে।

৮. আমি খুব ভালো বাগান কাটতে পারি না

এটা বাইরে কোনও কাজ হতে পারে, একটি রক্ষণশীল স্বামী তার স্ত্রী নরম পক্ষের অক্ষত ভাবে পালন করবে বিশ্বাস করে। তবে, এটি সম্পূর্ণ সত্য নয়। সে হয়তো বাইরের কাজ করতে পারে না বা বাগান কাটতে পারে না, সে হয় তো বাইরের কাজে খুব লাজুক প্রকৃতির।

৯. আমার কোনও প্রাক্তন প্রেমিকের সাথে যোগাযোগে নই

যতটা আপনি এই বিশ্বাস করতে চাই, এটা মিথ্যা। তারা কখনও তাদের প্রাক্তন সঙ্গে ফিরে যেতে চায় না, তিনি এখনও যোগাযোগ রাখতে পারেন ‘তিনি একটি চমৎকার ব্যক্তি' মনে হয় হিসাবে ।

১০. আপনার কবিতা আমাকে অন্য কিছু মনে করে তোলে

একটি উদ্ভট সত্য স্বীকার করা, কিন্তু বেশিরভাগ স্বামী যারা তাদের স্ত্রীদের ছাপতে লিখতে প্রায়ই কাঁটাচামচ 'ফাঁদে পড়ে’। তারা তাদের সৃজনশীলতা মধ্যে পড়ে এবং তাদের অংশীদার প্রায়ই এটি শ্রবণ করে, এমনকি একটি মিষ্টি হাসি তার মুখে আছে।

১১. আপনি আমার কাছে শ্রেষ্ঠ

এই লাইন পরে, আপনি এমনকি অতীতের বিষয়ে জিজ্ঞাসা করার সাহস করবেন না এটা এমন মন্তব্য শুনতে আনন্দদায়ক যে, তার মুখের উপর যে হাস্যকর দৃশ্য আপনার দৃষ্টিভঙ্গিকে মাপতে পারে। হয়তো সে শুধু আপনাকে জানতে চায় না।

Click here for the best in baby advice
What do you think?
0%
Wow!
0%
Like
0%
Not bad
0%
What?
scroll up icon